রবিবার, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ০৫:১২ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
কচুয়ার নূরুল আমিন চাঁদপুর জেলার  শ্রেষ্ঠ সহকারী শিক্ষক হিসেবে নির্বাচিত দাকোপে হিন্দু বৌদ্ধ খৃষ্টান কল্যান ফ্রন্ট খুলনা জেলা শাখার আয়োজনে শারদীয়া দুর্গ পুজো উদযাপন কমিটির সাথে মতবিনিময় সভা মিরসরাইয়ে ইসলামী পাঠাগারের উদ্বোধন ও কর্মী সম্মেলন নান্দাইলে মামুনুল হকের গণ সমাবেশ অনুষ্ঠিত শহিদ লেফটেন্যান্ট তানজিম হত্যার ঘটনায় জড়িত আরও একজনকে গ্রেফতার করেছে বাংলাদেশ সেনাবাহিনী বকশীগঞ্জের মুনীরা বেগম জামালপুর জেলার শ্রেষ্ঠ প্রধান শিক্ষক নির্বাচিত বিএনপি হলো ভালো মানুষের দল: খোরশেদ আলম কুড়িগ্রামে আন্তর্জাতিক তথ্য অধিকার দিবস পালিত যদি সুষ্ঠু নিরপেক্ষ নির্বাচন হয় বিএনপি ২৫০ আসন নিয়ে সরকার গঠন করবে রুমিন ফারহানা পাঁচবিবিতে ট্রেনের নিচে ঝাপ দিয়ে যুবকের আত্মহত্যা মিরসরাইয়ে খৈয়াছড়া ঝরনায় পাথরের আঘাত খেয়ে ব্যাংক কর্মকর্তা নিহত মিরসরাইয়ে ৭নং কাটাছরা ইউনিয়ন বিএনপির আলোচনা ও মত বিনিময় সভা অনুষ্ঠিত পাঁচবিবিতে মাদক বিক্রি ও সেবনকারীদের বিরুদ্ধে প্রতিবাদ সভা চিকিৎসা সহায়তার মানবিক আবেদন মহানবীকে কটূক্তির প্রতিবাদে পাঁচবিবিতে বিক্ষোভ মিছিল
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

টঙ্গীতে কারখানার ভাড়া আদায়ের লক্ষে প্রবাসীর সংবাদ সম্মেলন

আরিফা হক গাজীপুর প্রতিনিধি : / ১৩৬ সংবাদটি পড়েছেন
প্রকাশ: বুধবার, ২৬ জুন, ২০২৪, ৮:৩৩ অপরাহ্ণ

কারখানার বকেয়া ভাড়ার টাকা আদায় করার লক্ষে গাজীপুরের টঙ্গী ভাদাম এলাকায় সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।
বুধবার বেলা ১১ টায় নিজ কারখানা ভবনে এ সংবাদ সম্মেলন করেছেন গিয়াস উদ্দিন মুরাদ নামে এক স্পেন প্রবাসী।
সংবাদ সম্মেলনে গিয়াস উদ্দিন মুরাদ জানান, তিনি স্পেন প্রবাসী হওয়ায় ব্যস্ততার কারণে ২০১৭ সালের ৯ সেপ্টেম্বর তার মালিকানাধীন এনজেলস কম্পোজিট নিটিং ইন্ডাষ্টিজ পাইভেট লি: নামের কারখানাটি মেশিনারিজসহ মাসিক ৪০ লাখ টাকা ভাড়া ধার্য করে পাশর্^বর্তী নীট বাজার লি: এর পরিচালক রিপন মিয়া ও ব্যবস্থাপনা পরিচালক রেজাউল করিম রিয়াজ নামের দুইজনের কাছে ভাড়া দেন। শর্ত থাকে প্রতিমাসের ২০ তারিখের মধ্যে ভাড়া পরিশোধের। কিন্তু তারা ধার্যকৃত ওই ভাড়া কোন মাসেই নিয়মিত পরিশোধ না করে গিয়াস উদ্দিন মুরাদের সাথে তালবাহানা শুরু করেন। এমতাবস্থায় কারখানার মালিক গিয়াস উদ্দিন মুরাদ ভাড়া না পেয়ে বার বার ভাড়া পরিশোধে তাদেরকে তাগাদা দিলে, তারা মুরাদের মুঠোফোন নম্বরটি ব্যস্ত করে রাখে এবং মুরাদের ম্যানেজার আলমগীর হোসেনকে ভাড়া চেয়ে বিরক্ত না করার জন্য বিভিন্ন প্রকার হুমকি প্রদান করে। এঘটনায় একই দিন টঙ্গী পশ্চিম থানায় একটি সাধারণ ডায়েরী (নং ১৩২৪) করা হয়েছে। ভাড়াটিয়া রেজাউল করিম রিয়াজ ও রিপন মিয়া কোন মাসেই পুরো ভাড়া পরিশোধ না করায় এযাবৎ মোট ১৬ কোটি ৫০ লাখ টাকা ভাড়া বকেয়া পাওনা রয়েছে বলে জানান ওই প্রবাসী।
সাংবাদিকদের প্রশ্নের জবাবে গিয়াস উদ্দিন মুরাদ বলেন, আমি আমার এন ভাড়ার টাকা আদায়ে এবং কারখানাকে তাদের কবল থেকে মুক্ত করতে প্রশাসনসহ সকলের সহযোগিতা চাই।
সংবাদ সম্মেলন শেষে কারখানায় উপস্থিত এডমিন কর্মকর্তাসহ অন্যান্য কর্মকর্তাদের কাছে এ বিষয়ে জানতে চাইলে তারা গনমাধ্যমকর্মীদের সাথে কথা বলতে অপারগতা প্রকাশে করেন।
এবিয়য়ে নীট বাজার লি: এর পরিচালক রিপন মিয়া ও ব্যবস্থাপনা পরিচালক রেজাউল করিম রিয়াজের মুঠফোনে কল দিলে তাদের কেউ ফোন ধরেননি।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!