রবিবার, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৫১ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
কচুয়ার নূরুল আমিন চাঁদপুর জেলার  শ্রেষ্ঠ সহকারী শিক্ষক হিসেবে নির্বাচিত দাকোপে হিন্দু বৌদ্ধ খৃষ্টান কল্যান ফ্রন্ট খুলনা জেলা শাখার আয়োজনে শারদীয়া দুর্গ পুজো উদযাপন কমিটির সাথে মতবিনিময় সভা মিরসরাইয়ে ইসলামী পাঠাগারের উদ্বোধন ও কর্মী সম্মেলন নান্দাইলে মামুনুল হকের গণ সমাবেশ অনুষ্ঠিত শহিদ লেফটেন্যান্ট তানজিম হত্যার ঘটনায় জড়িত আরও একজনকে গ্রেফতার করেছে বাংলাদেশ সেনাবাহিনী বকশীগঞ্জের মুনীরা বেগম জামালপুর জেলার শ্রেষ্ঠ প্রধান শিক্ষক নির্বাচিত বিএনপি হলো ভালো মানুষের দল: খোরশেদ আলম কুড়িগ্রামে আন্তর্জাতিক তথ্য অধিকার দিবস পালিত যদি সুষ্ঠু নিরপেক্ষ নির্বাচন হয় বিএনপি ২৫০ আসন নিয়ে সরকার গঠন করবে রুমিন ফারহানা পাঁচবিবিতে ট্রেনের নিচে ঝাপ দিয়ে যুবকের আত্মহত্যা মিরসরাইয়ে খৈয়াছড়া ঝরনায় পাথরের আঘাত খেয়ে ব্যাংক কর্মকর্তা নিহত মিরসরাইয়ে ৭নং কাটাছরা ইউনিয়ন বিএনপির আলোচনা ও মত বিনিময় সভা অনুষ্ঠিত পাঁচবিবিতে মাদক বিক্রি ও সেবনকারীদের বিরুদ্ধে প্রতিবাদ সভা চিকিৎসা সহায়তার মানবিক আবেদন মহানবীকে কটূক্তির প্রতিবাদে পাঁচবিবিতে বিক্ষোভ মিছিল
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

পিস্তল উচিয়ে হত্যার হুমকী ও জমি দখলের মিথ্যা অভিযোগের প্রতিবাদে সাবেক প্রতিমন্ত্রী জাকির হোসেনের সংবাদ সম্মেলন

মোঃ হামিদুল ইসলাম কুড়িগ্রাম জেলা প্রতিনিধি / ১৫৮ সংবাদটি পড়েছেন
প্রকাশ: বুধবার, ২৬ জুন, ২০২৪, ১১:১৬ পূর্বাহ্ণ

 

পিস্তল উচিয়ে হত্যার হুমকী ও অবৈধভাবে জমি দখলের মিথ্যা অভিযোগের প্রতিবাদে কুড়িগ্রামে রৌমারীতে সংবাদ সম্মেলন করেছে সাবেক প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী মো: জাকির হোসেন।

মঙ্গলবার (২৫ জুন) বিকেলে রৌমারী উপজেলা শহরের নিজ বাসভবনে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। এসময় সাবেক প্রতিমন্ত্রীর স্ত্রী সুরাইয়া সুলতানা ও পুত্র সাফায়াত জাকিরসহ গণমাধ্যমকর্মীরা উপস্থিত ছিলেন।

সংবাদ সম্মেলনে সাবেক প্রতিমন্ত্রী মো: জাকির হোসেন জানান, বিভিন্ন গণমাধ্যমে আমাকে নিয়ে একটি মিথ্যা সংবাদ দৃষ্টিগোচর হয়েছে। এই সংবাদ প্রকাশিত হওয়ায় আমার এবং আমার দলের ভাবমুর্তি চরমভাবে বিনষ্ট হয়েছে। জমির দলিলপত্রসহ সবকিছু থাকার পরেও এমন মিথ্যা সংবাদ দিয়ে আমাকে বার বার হেয় প্রতিপন্ন করা হয়েছে।

সংবাদ সম্মেলনে তিনি জানান, প্রতিবেশিদের চলাচলের জন্য আমার বাড়ির পাশে আমার থেকে রাস্তা দিয়েছি। সেই রাস্তা থেকে মাটি কেটে নিয়ে যাওয়ার সময় বাধা দিলে কথা কাটাকাটি হয়। পরে পুলিশ এসে রাস্তা নির্মার্ণের অনুমতি দেয়। পরে জানতে পারি আমার নামে থানায় অভিযোগ বিভিন্ন গণমাধ্যমে ভিত্তিহীন সংবাদ প্রকাশিত হয়েছে। এই ভিত্তিহীন অভিযোগের প্রতিবাদে সংবাদ সম্মেলন করছেন বলে জানান তিনি।

উল্লেখ্য গত সোমবার (২৪ জুন) জমিজমা সংক্রান্ত বিরোধের জেরে পিস্তল দেখিয়ে গুলি করা হুমকী প্রদানের অভিযোগ এনে সাবেক প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী মো: জাকির হোসেন ও তার স্ত্রী সন্তানের নামে রৌমারী থানায় অভিযোগ দায়ের করেন প্রতিবেশি আনোয়ার হোসেন। আনোয়ার হোসেন অভিযোগে উল্লেখ করেন, তার পৈত্রিক সুত্রে পাওয়া ৪৫ শতক জমি জোড় পুর্বক দখল করে নেন মো: জাকির হোসেন। পরবর্তীতে উক্ত দখল করা জমিসহ পাশর্^বর্তী জমিতে জোর পুর্বক মাটি ভরাট করার সময় বাধা দিলে জাকির হোসেন, তার স্ত্রী মোছা: সুরাইয়া সুলতানা ও সন্তান মো: সাফায়াত জাকির মারপিট করতে উদ্যত হন। এক পর্যায়ে সাবেক প্রতিমন্ত্রী জাকির হোসেন পিস্তল দেখিয়ে গুলি করার হুমকী প্রদান করেন।

এ নিয়ে বিভিন্ন গণমাধ্যমে সংবাদ প্রকাশিত হয়।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!