শুক্রবার, ২৮ জুন ২০২৪, ০৯:০৯ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
কালিহাতীতে বঙ্গবন্ধু অনূর্ধ্ব ১৭ জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের শুভ উদ্বোধন। পাঁচবিবিতে রাইগ্রাম প্রিমিয়ার ক্রিকেট লীগের উদ্বোধন।। দুবাই কনসার্টে গাইলেন বাংলাদেশ-ভারতের শিল্পীরা সীতাকুণ্ডে নিখোঁজের তিনদিন পর শিশুর লাশ উদ্ধার নান্দাইলে রানা হত্যা মামলার আসামীদের গ্রেফতার ও ফাঁসির দাবীতে মানববন্ধন নবীনগরে সরকারি পুকুর কে কেন্দ্র করে সংঘর্ষে আহত ১২ আটক ৬ পাঁচবিবিতে ৫০ পিচ বুপ্রেনরফিন ইঞ্জেকশন সহ গ্রেফতার-১ সাপ দেখলে বা সাপে কাটা পরবর্তী করণীয় নিয়ে সীতাকুণ্ডে মাসব্যাপী প্রশিক্ষণ কর্মশালা বিভাগীয় শ্রেষ্ঠত্ব অর্জনের পর সারা বাংলাদেশে ৩য় স্থান স্বর্ন পদক অর্জন করলো শ্রীনগরের রিচি খুলনার দাকপে নবনির্বাচিত চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানদের দায়িত্ব গ্রহণ মতলব দক্ষিনে যুব ঐক্য পরিষদের কমিটি গঠন আহবায়ক সমির ভট্রাচার্য্য, সদস্য সচিব চন্দন বিশ্বাষ কুড়িগ্রামে মোবাইল কোর্টের অভিযানে ৫ পরিবহনকে জরিমানা ও ৯টি হাইড্রোলিক হর্ন জব্দ পাঁচবিবিতে কৃষি প্রযুক্তি মেলার শুভ উদ্বোধন পাঁচবিবিতে বি এম আই কলেজে নবীন বরন ও বিদায় অনুষ্ঠিত।। এনজিওর ঋণের চাপে প্রবাসীর স্ত্রীর আত্মহত্যা
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

কুলিয়ারচরে বৃত্তিপ্রাপ্ত কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা প্রধান

মোঃ আলী সোহেল, কিশোরগঞ্জ জেলা প্রতিনিধি / ৩৪ সংবাদটি পড়েছেন
প্রকাশ: সোমবার, ২৪ জুন, ২০২৪, ১১:৫১ অপরাহ্ণ

 

কিশোরগঞ্জের কুলিয়ারচর উপজেলা কিন্ডারগার্টেন এসোসিয়েশনের বৃত্তি পরীক্ষা-২০২৩ এ বৃত্তিপ্রাপ্ত কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা দেয়া হয়েছে।

সোমবার (২৪ জুন) দুপুরে কুলিয়ারচর উপজেলা পরিষদ অডিটোরিয়ামে উপজেলা প্রশাসন স্কুল ও চেতনা মানব উন্নয়ন সংস্থাসহ ২১টি কিন্ডারগার্টেন এর সাড়ে ৪শ শিক্ষার্থীকে এ সংবর্ধনা প্রদান করা হয়।

সংবর্ধনা অনুষ্ঠানে উপজেলা পরিষদ চেয়ারম্যান ও ইয়াছির মিয়া ফাউন্ডেশনের কর্ণধার এবং ইলহাম গ্রুপের চেয়ারম্যান আলহাজ্ব ইয়াছির মিয়ার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কিশোরগঞ্জ জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগ সভাপতি বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব মো. জিল্লুর রহমান।

সংবর্ধনা অনুষ্ঠানের উদ্বোধন করেন, উপজেলা নির্বাহী অফিসার ফারজানা আলম।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কিশোরগঞ্জ জেলা পরিষদ সদস্য আব্দুস সাত্তার মাস্টার, কুলিয়ারচর সরকারি পাইলট উচ্চ বিদ্যালয় প্রধান শিক্ষক শাহ্ মো. ফজলুল হক ও সহকারী উপজেলা শিক্ষা অফিসার ফজলে রাব্বি।
এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, কুলিয়ারচর উপজেলা কিন্ডারগার্টেন এসোসিয়েশনের সভাপতি মোহাম্মদ মুছা ও সাধারণ সম্পাদক সোহরাব হোসেন হিমেলসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ, প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন, কুলিয়ারচর উপজেলা কিন্ডারগার্টেন এসোসিয়েশন সাবেক সাধারণ সম্পাদক তানভীর হোসেন।

সংবর্ধনা অনুষ্ঠানটি সার্বিক ব্যবস্থাপনায় ছিলেন, ইয়াছির মিয়া ফাউন্ডেশন।
অনুষ্ঠানে বক্তারা, ইয়াছির মিয়া ফাউন্ডেশনের কর্ণধার আলহাজ্ব ইয়াছির মিয়ার এ মহৎ উদ্যোগকে স্বাগত জানিয়ে প্রতিবছর এধরণের সংবর্ধনা দিয়ে কোমলমতি শিক্ষার্থীদের উৎসাহ দেওয়ার আহ্বান জানান।

এসময় আলহাজ্ব ইয়াছির মিয়া তার বক্তব্যে বলেন, তিনি যতদিন বেঁচে থাকবেন ততদিন তার ফাউন্ডেশনের পক্ষ থেকে এ ধরনের সংবর্ধনার আয়োজন করবেন। এছাড়া তিনি আশাবাদ ব্যক্ত করে বলেন, তিনি মৃত্যুবরণ করার পরও তার পরিবারের সদস্যরা তার ফাউন্ডেশনের পক্ষ থেকে এ ধরনের সংবর্ধনার আয়োজন করবেন।
অনুষ্ঠানে ট্যালেন্টপুলে বৃত্তিপ্রাপ্তদের ১ হাজার টাকা ও সাধারণ গ্রেডে বৃত্তি প্রাপ্তদের মাঝে ৫শ টাকা করে বৃত্তি প্রদান করা হয়। এছাড়া অতিথিবৃন্দসহ কৃতি শিক্ষার্থীদের মাঝে ক্রেস্ট দিয়ে সম্মানিত করা হয়।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!