শুক্রবার, ২৮ জুন ২০২৪, ০৬:২৯ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
সাপ দেখলে বা সাপে কাটা পরবর্তী করণীয় নিয়ে সীতাকুণ্ডে মাসব্যাপী প্রশিক্ষণ কর্মশালা বিভাগীয় শ্রেষ্ঠত্ব অর্জনের পর সারা বাংলাদেশে ৩য় স্থান স্বর্ন পদক অর্জন করলো শ্রীনগরের রিচি খুলনার দাকপে নবনির্বাচিত চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানদের দায়িত্ব গ্রহণ মতলব দক্ষিনে যুব ঐক্য পরিষদের কমিটি গঠন আহবায়ক সমির ভট্রাচার্য্য, সদস্য সচিব চন্দন বিশ্বাষ কুড়িগ্রামে মোবাইল কোর্টের অভিযানে ৫ পরিবহনকে জরিমানা ও ৯টি হাইড্রোলিক হর্ন জব্দ পাঁচবিবিতে কৃষি প্রযুক্তি মেলার শুভ উদ্বোধন পাঁচবিবিতে বি এম আই কলেজে নবীন বরন ও বিদায় অনুষ্ঠিত।। এনজিওর ঋণের চাপে প্রবাসীর স্ত্রীর আত্মহত্যা আমিরাতে অনুষ্ঠিত হলো দুবাই কনসার্ট – ২০২৪ সমর্থকদের শ্লোগানে মূখরিত দাকোপের লাউডোব উপ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী সরোজিত কুমার রায়ের গনসংযোগে মতলব উত্তরে বিদেশি মদসহ আটক-২ সীতাকুণ্ডে অনুমোদনবিহীন গ্যাস সিলিন্ডারের দোকানে মোবাইল কোর্টের অভিযান পাঁচবিবিতে নাগরিক সমাজ সংগঠনের দ্বি-মাসিক সভা অনুষ্ঠিত।। খুলনায় ক্ষুদ্র ও মাঝারি শিল্পের সাব-কন্ট্রাক্টিং সংযোগ বাস্তবায়ন ও উন্নয়ন শীর্ষক সেমিনার অনুষ্ঠিত মুন্সীগঞ্জ জেলা প্রশাসনের বৃক্ষরোপণ কর্মসূচিতে জাপানি নাগরিক মিস মাকি সানোর অংশগ্রহণ
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

মতলব উত্তরে গলায় ফাঁস দিয়ে কিশোরের আত্মহত্যা

মোঃ আতাউর রহমান সরকার ( মতলব উত্তর প্রতিনিধি) / ৪৪ সংবাদটি পড়েছেন
প্রকাশ: বৃহস্পতিবার, ২০ জুন, ২০২৪, ২:৪৪ অপরাহ্ণ

চাঁদপুরের মতলব উত্তর উপজেলায় এক কিশোর আত্মহত্যা করেছে। সে উপজেলার ইসলামাবাদ ইউনিয়নের উত্তর ইসলামাবাদ গ্রামের দুলাল মিয়াজীর ছেলে শান্ত (১৪)।

জানা যায়, ১৯ জুন দুপুরে শান্ত তার বাড়ির পাশে একটি গাছে উঠে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। রাস্তা দিয়ে পথচারীরা দেখে ভয়ে চিৎকার করলে আশেপাশের লোকজন এগিয়ে এসে শান্তর লাশ গাছে ঝুলে থাকতে দেখে। এ ঘটনা শোনার পর শতশত লোকজন এসে ভীর করে। এদিকে শান্তর মৃত্যুতে কান্নায় ভেঙে পরেন বাবা-মা। শান্ত দুই ভাইয়ের মধ্যে ছোট। এলাকাবাসী জানায় শান্ত মানসিক ভারসাম্যহীন ছিল।

শান্তর আত্মহত্যার খবর শুনে মতলব উত্তর থানার অফিসার ইনচার্জ আলমগীর হোসেন রনি ও এসআই রমিজ উদ্দিন ঘটনাস্থল পরিদর্শন করেন। এবং লাশের সুরতহাল করেন।

মতলব উত্তর থানার অফিসার ইনচার্জ আলমগীর হোসেন রনি বলেন, লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য চাঁদপুর মর্গে প্রেরন করা হয়েছে। ছেলেটির মাথায় সমস্যা আছে বলে জানান স্থানীয়রা।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!