শনিবার, ২৯ জুন ২০২৪, ১০:০৪ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
একঘরে পরিবারের সাথে কথা বললেই জরিমানা পাঁচ হাজার পূবাইল কমিউনিটি ক্লাবের উদ্যোগে পুরস্কার বিতরণ ও বৃক্ষরোপন কালিহাতীতে বঙ্গবন্ধু অনূর্ধ্ব ১৭ জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের শুভ উদ্বোধন। পাঁচবিবিতে রাইগ্রাম প্রিমিয়ার ক্রিকেট লীগের উদ্বোধন।। দুবাই কনসার্টে গাইলেন বাংলাদেশ-ভারতের শিল্পীরা সীতাকুণ্ডে নিখোঁজের তিনদিন পর শিশুর লাশ উদ্ধার নান্দাইলে রানা হত্যা মামলার আসামীদের গ্রেফতার ও ফাঁসির দাবীতে মানববন্ধন নবীনগরে সরকারি পুকুর কে কেন্দ্র করে সংঘর্ষে আহত ১২ আটক ৬ পাঁচবিবিতে ৫০ পিচ বুপ্রেনরফিন ইঞ্জেকশন সহ গ্রেফতার-১ সাপ দেখলে বা সাপে কাটা পরবর্তী করণীয় নিয়ে সীতাকুণ্ডে মাসব্যাপী প্রশিক্ষণ কর্মশালা বিভাগীয় শ্রেষ্ঠত্ব অর্জনের পর সারা বাংলাদেশে ৩য় স্থান স্বর্ন পদক অর্জন করলো শ্রীনগরের রিচি খুলনার দাকপে নবনির্বাচিত চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানদের দায়িত্ব গ্রহণ মতলব দক্ষিনে যুব ঐক্য পরিষদের কমিটি গঠন আহবায়ক সমির ভট্রাচার্য্য, সদস্য সচিব চন্দন বিশ্বাষ কুড়িগ্রামে মোবাইল কোর্টের অভিযানে ৫ পরিবহনকে জরিমানা ও ৯টি হাইড্রোলিক হর্ন জব্দ পাঁচবিবিতে কৃষি প্রযুক্তি মেলার শুভ উদ্বোধন
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

নবীনগরে মেয়রের পদত্যাগের দাবী তে মানববন্ধন।

মোঃ জাবেদ আহমেদ জীবন, নবীনগর উপজেলা ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি । / ৫৯ সংবাদটি পড়েছেন
প্রকাশ: বৃহস্পতিবার, ২০ জুন, ২০২৪, ১০:৩৯ অপরাহ্ণ

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর পৌরসভার সদরের জলাবদ্ধতা নিরসনে ব্যর্থ হওয়ার অভিযোগ তুলে নবীনগর পৌরসভার মেয়র অ্যাডভোকেট শিব শংকর দাসের পদত্যাগের দাবি করে মানববন্ধন করেছেন এলাকাবাসী।
২০ জুন বৃহস্পতিবার দুপুরে নবীনগর পৌরসভার কার্যালয়ের সামনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে বক্তারা বলেন, নবীনগর পৌরসভা প্রথম শ্রেণির মর্যাদার। অথচ মাসের পর মাস পানির নিচে তলিয়ে থাকে পৌরসভার ৩ ও ৪ নং ওয়ার্ডের পদ্মপাড়া ও বিজয় পাড়ার রাস্তাগুলো। পানি জমে জলাবদ্ধতা তৈরি হওয়ারও কারণে শিক্ষার্থীরাসহ হাজারো এলাকাবাসীকে পোহাতে হচ্ছে চরম দুর্ভোগ। একইসাথে জলাবদ্ধতার কারণে পানিবাহিত রোগ দেখা দিয়েছে।

মানববন্ধনে অংশ নেয়া ওই এলাকার বাসিন্দা মাসুম জানান, এই এলাকার জলাবদ্ধতা নিরসনের লক্ষে একটি পাকা ড্রেইনের করার জন্য পৌর মেয়র অ্যাডভোকেট শিব শংকর দাসের কাছে একাধিকবার যোগাযোগ করেও কোনো ফলা ফল পাওয়া যায়নি। আমরা বাধ্য হয়েছি মানববন্ধন কর্মসূচি পালন করতে। নাগরিক অধিকার,জলাবদ্ধতা নিরসন ও যোগাযোগ ব্যবস্থার সুবিধা দিতে ব্যর্থ হওয়ায় পৌর মেয়র অ্যাডভোকেট শিব শংকর দাসের পদত্যাগ দাবি করছি এবং এ এলাকার জনগণের দুর্ভোগ লাঘবে এমপি ফয়জুর রহমান বাদল মহোদয়ের হস্তক্ষেপ কামনা করছি।

এ বিষয়ে নবীনগর পৌরসভার মেয়র অ্যাডভোকেট শিব শংকর দাস বলেন, জায়গার সমস্যার কারণে ড্রেনের কাজ করা যাচ্ছে না। তারপরও দ্রুত এই জলাবদ্ধতা নিরসন করার জন্য আমরা কাজ শুরু করতে পারব বলে আশা করছি।

পদত্যাগের দাবির বিষয়টি এড়িয়ে গিয়ে শিব শংকর দাস বলেন, নবীনগর হেফাজতের আমিরের ছেলে মাসুম আমার ঋষি সম্প্রদায় নিয়ে অশালীন বক্তব্য দিয়েছে। সে নাকি আবার যুবলীগের নেতা। সে যেই হোক, তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়ার জন্য প্রশাসনের কাছে দাবি করছি।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!