রবিবার, ৩০ জুন ২০২৪, ০৮:৪৯ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
সীতাকুণ্ডে ষষ্ঠ বারের মত পরীক্ষার্থীদের জন্য ফ্রি বাস সেবার উদ্বোধন চাঁদপুর জেলায় ৫৪ কেন্দ্রে পরীক্ষা দিবে ১৯ হাজার ৭শ’ ৩১ জন চন্দ্রকলা থিয়েটার ২০২৪  পদক পাচ্ছেন জাহাঙ্গীর আলম হৃদয় ঠাকুরগাঁওয়ে অন্য উপজেলা থেকে আত্মীয়-স্বজনদের টাকা আত্মসাৎ,কর্মকর্তা বিরুদ্ধে অভিযোগ লক্ষ্মীপুরে প্রেমিকের গোপনাঙ্গ কেটে দিল প্রবাসীর স্ত্রী রুবিনা এইচএসসি পরীক্ষার্থীদের জন্য ম্যানেজিং ডিরেক্টর মোঃ রুবেল হোসাইন এর শুভ কামনা বাংলাদেশ জাতীয় হিন্দু সংহতির আত্মপ্রকাশ সভাপতি রতন রায় চৌধুরী সম্পাদক মিন্টু দে। রাজারহাটে নবনির্বাচিত জেলা পরিষদ চেয়ারম্যানের মতবিনিময় সভা অনুষ্ঠিত পাঁচবিবি প্রেসক্লাবের সাধারণ সভা অনুষ্ঠিত এইচ এসসি পরীক্ষা শুরু আগামীকাল মানতে হবে যে সব নির্দেশনা সীতাকুণ্ডে স্টার লাইন পরিবহনের বাস উল্টে নিহত ১,আহত ১৪ একঘরে পরিবারের সাথে কথা বললেই জরিমানা পাঁচ হাজার পূবাইল কমিউনিটি ক্লাবের উদ্যোগে পুরস্কার বিতরণ ও বৃক্ষরোপন কালিহাতীতে বঙ্গবন্ধু অনূর্ধ্ব ১৭ জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের শুভ উদ্বোধন। পাঁচবিবিতে রাইগ্রাম প্রিমিয়ার ক্রিকেট লীগের উদ্বোধন।।
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

মতলব উত্তরে গলায় ফাঁস দিয়ে কিশোরের আত্মহত্যা

মোঃ আতাউর রহমান সরকার ( মতলব উত্তর প্রতিনিধি) / ৫২ সংবাদটি পড়েছেন
প্রকাশ: বৃহস্পতিবার, ২০ জুন, ২০২৪, ২:৪৪ অপরাহ্ণ

চাঁদপুরের মতলব উত্তর উপজেলায় এক কিশোর আত্মহত্যা করেছে। সে উপজেলার ইসলামাবাদ ইউনিয়নের উত্তর ইসলামাবাদ গ্রামের দুলাল মিয়াজীর ছেলে শান্ত (১৪)।

জানা যায়, ১৯ জুন দুপুরে শান্ত তার বাড়ির পাশে একটি গাছে উঠে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। রাস্তা দিয়ে পথচারীরা দেখে ভয়ে চিৎকার করলে আশেপাশের লোকজন এগিয়ে এসে শান্তর লাশ গাছে ঝুলে থাকতে দেখে। এ ঘটনা শোনার পর শতশত লোকজন এসে ভীর করে। এদিকে শান্তর মৃত্যুতে কান্নায় ভেঙে পরেন বাবা-মা। শান্ত দুই ভাইয়ের মধ্যে ছোট। এলাকাবাসী জানায় শান্ত মানসিক ভারসাম্যহীন ছিল।

শান্তর আত্মহত্যার খবর শুনে মতলব উত্তর থানার অফিসার ইনচার্জ আলমগীর হোসেন রনি ও এসআই রমিজ উদ্দিন ঘটনাস্থল পরিদর্শন করেন। এবং লাশের সুরতহাল করেন।

মতলব উত্তর থানার অফিসার ইনচার্জ আলমগীর হোসেন রনি বলেন, লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য চাঁদপুর মর্গে প্রেরন করা হয়েছে। ছেলেটির মাথায় সমস্যা আছে বলে জানান স্থানীয়রা।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!