বৃহস্পতিবার, ২৭ জুন ২০২৪, ১২:৩৯ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
পাঁচবিবিতে নাগরিক সমাজ সংগঠনের দ্বি-মাসিক সভা অনুষ্ঠিত।। খুলনায় ক্ষুদ্র ও মাঝারি শিল্পের সাব-কন্ট্রাক্টিং সংযোগ বাস্তবায়ন ও উন্নয়ন শীর্ষক সেমিনার অনুষ্ঠিত মুন্সীগঞ্জ জেলা প্রশাসনের বৃক্ষরোপণ কর্মসূচিতে জাপানি নাগরিক মিস মাকি সানোর অংশগ্রহণ রংপুরে গোসল করতে গিয়ে তিন শিশুর মৃত্যু মতলব উত্তর উপজেলার চরকালিয়া উচ্চ বিদ্যালয়ের সভাপতি হলেন গোলাম রাব্বানী পাপ্পু কুলিয়ারচরে দুর্নীতি প্রতিরোধ বিষয়ে বিতর্ক প্রতিযোগিতা দেওয়া নেওয়া টঙ্গীতে কারখানার ভাড়া আদায়ের লক্ষে প্রবাসীর সংবাদ সম্মেলন কুড়িগ্রামে মোটরসাইকেলের ধাক্কায় নিহত এক মতলব উত্তরে দুই ইয়াবা ব্যবসায়ী আটক  পাঁচবিবিতে আপন দক্ষতায় স্ব-নির্ভর ২ নারী।। ফেনী জেলার শ্রেষ্ঠ ওসি ছাগলনাইয়া থানার হাসান ইমাম পাঁচবিবিতে পাট বীজ উৎপাদনকারী চাষীদের মাঝে ভাতা প্রদান 229189511719381509 পিস্তল উচিয়ে হত্যার হুমকী ও জমি দখলের মিথ্যা অভিযোগের প্রতিবাদে সাবেক প্রতিমন্ত্রী জাকির হোসেনের সংবাদ সম্মেলন
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

নবীনগরে কোরবানি দিতে বাধা প্রদান অভিযোগ টি মিথ্যে বললেন বিবাদী

মোঃ জাবেদ আহমেদ জীবন নবীনগর উপজেলা ব্রাহ্মণবাড়ীয়া / ৯৩ সংবাদটি পড়েছেন
প্রকাশ: বুধবার, ১৯ জুন, ২০২৪, ১২:৫৯ পূর্বাহ্ণ

 

নবীনগর উপজেলার কাইতলা উত্তর নারুই ব্রাহ্মণহাতা গ্রামে ঈদুল আজহায় ঈদের দিন পশু কোরবানি দিতে বাধা প্রদান করেছেন বলে অভিযোগ উঠেছে সজিব ও সাব্বির মুন্সি বিরুদ্ধে।
এ নিয়ে এমপিমহোদয় ও থানায় ক্ষুদে বার্তার ভিত্তিতে ঈদের পর দিন পুলিশের উপস্থিতি তে পশু কোরবানি করেন বলেন জানান ভুক্তভোগী।
সরেজমিনে গিয়ে
অলি উল্লাহ, মোরশেদ, কে বাড়িতে না পেয়ে ফোন দিলে অলি উল্লাহ জানান সবাইকে সাথে নিয়ে আমরা গরু কোরবানি দিতে চাইলে কোরবানি দিতে বাধা প্রদান করেন সজিব ও সাব্বির যেহেতু আমরা এলাকায় থাকতে পারি না ভয়ে বাড়িতে মহিলারা থাকেন তাদের কে গিয়ে গরু কোরবানি দিতে না করে দিয়ে এসেছেন যদি তাদের আদেশ অমান্য করি তাহলে তার পরিনাম হবে ভয়াবহ তাই আমরা গরু কোরবানি দিতে সাহস করিনি।
পরে আমরা নিরুপায় হয়ে এমপি মহোদয় ও নবীনগর থানায় ফোনের মাধ্যমে মেসেজ করি।

পরে ঈদের পর দিন ১৮ জুন মঙ্গলবারে নবীনগর থানা পুলিশ এসে ঘটনা টির সত্যতা পায়। আমরা ঈদের পরের দিন গরু কোরবানি করি, আমরা খুবই ভয়ে আতংকে আছি ধন্যবাদ জানাই মাননীয় এমপি মহোদয় কে ধন্যবাদ জানাই থানা পুলিশ কে।

এ বিষয় জানতে সজিব মুন্সি কে ফোন দিলে তিনি জানান আমি মুসলমানের সন্তান আমি কেন কোরবানি দিতে বাধা দিবো আমার বিষয় এ আনিত অভিযোগ টি মিথ্যে পুলিশ বাড়িতে লোটপাট চালিয়েছেন কি না জানতে চাইলে তিনি জানান পুলিশ আমার বাড়িতে গিয়ে আমার মা সহ সবাইকে গালমন্দ করেছেন যা পুলিশ থেকে আশা করা যায় না আমি গাড়িতে আছি পরে বিস্তারিত জানাবো।

এ বিষয় জানতে নবীনগর থানার ওসি তদন্ত সজল কান্তি বলেন ভিকটিম এএসপি স্যারের কাছে অভিযোগ করছেন এর পর ওসি স্যার আমাকে সরেজমিনে ঘটনাস্থলে গিয়ে খোঁজ নিতে বলিলে আমরা ঘটনাস্থলে গিয়ে তার সত্যতা পায়,,
লোটপাট এর বিষয় এ জানতে চাইলে তিনি বলেন পুলিশ কি কখনো লোটপাট করতে যায় কোথাও।
কথা টি সঠিক নয় এ যুগে এসেও মানুষের স্বাধীনতা পাবে না তা মেনে নেওয়া যায় না আইন সবার জন্য সমান।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!