রবিবার, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৪০ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
কচুয়ার নূরুল আমিন চাঁদপুর জেলার  শ্রেষ্ঠ সহকারী শিক্ষক হিসেবে নির্বাচিত দাকোপে হিন্দু বৌদ্ধ খৃষ্টান কল্যান ফ্রন্ট খুলনা জেলা শাখার আয়োজনে শারদীয়া দুর্গ পুজো উদযাপন কমিটির সাথে মতবিনিময় সভা মিরসরাইয়ে ইসলামী পাঠাগারের উদ্বোধন ও কর্মী সম্মেলন নান্দাইলে মামুনুল হকের গণ সমাবেশ অনুষ্ঠিত শহিদ লেফটেন্যান্ট তানজিম হত্যার ঘটনায় জড়িত আরও একজনকে গ্রেফতার করেছে বাংলাদেশ সেনাবাহিনী বকশীগঞ্জের মুনীরা বেগম জামালপুর জেলার শ্রেষ্ঠ প্রধান শিক্ষক নির্বাচিত বিএনপি হলো ভালো মানুষের দল: খোরশেদ আলম কুড়িগ্রামে আন্তর্জাতিক তথ্য অধিকার দিবস পালিত যদি সুষ্ঠু নিরপেক্ষ নির্বাচন হয় বিএনপি ২৫০ আসন নিয়ে সরকার গঠন করবে রুমিন ফারহানা পাঁচবিবিতে ট্রেনের নিচে ঝাপ দিয়ে যুবকের আত্মহত্যা মিরসরাইয়ে খৈয়াছড়া ঝরনায় পাথরের আঘাত খেয়ে ব্যাংক কর্মকর্তা নিহত মিরসরাইয়ে ৭নং কাটাছরা ইউনিয়ন বিএনপির আলোচনা ও মত বিনিময় সভা অনুষ্ঠিত পাঁচবিবিতে মাদক বিক্রি ও সেবনকারীদের বিরুদ্ধে প্রতিবাদ সভা চিকিৎসা সহায়তার মানবিক আবেদন মহানবীকে কটূক্তির প্রতিবাদে পাঁচবিবিতে বিক্ষোভ মিছিল
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

শ্রীনগরে সাংবাদিকের উপর আঃলীগ নেতার হামলার প্রতিবাদে এলাকাবাসীর মানববন্ধন

ফরহাদ হোসেন জনি,মুন্সীগঞ্জ প্রতিনিধি / ১৯৪ সংবাদটি পড়েছেন
প্রকাশ: বুধবার, ১৯ জুন, ২০২৪, ৮:০৭ অপরাহ্ণ

শ্রীনগরে সাংবাদিকের উপর আঃলীগ নেতার হামলার প্রতিবাদে এলাকাবাসীর মানববন্ধন
মুন্সীগঞ্জের শ্রীনগরে  মসজিদ কমিটি নিয়ে দ্বন্দ্বে সাংবাদিকের উপর আটপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক  জাকির হোসেন বাবু’র হামলার প্রতিবাদে মানববন্ধন করেছে এলাকাবাসী। 
বুধবার বেলা ১১টায় শ্রীনগর প্রেসক্লাবের সামনে উপজেলার আটপাড়া ইউনিয়নের হাসাড়গাঁও এলাকাবাসীর আয়োজনে এই মানববন্ধন করা হয়।
হাসাড়গাঁও জামে মসজিদের কমিটি নিয়ে পূর্ব থেকে এলাকাবাসীর সাথে আটপাড়া ইউনিয়ন আঃলীগের সাধারণ সম্পাদক জাকির হোসেন বাবু’র সাথে দ্বন্দ্ব চলে আসছিল। এই নিয়ে মসজিদে ঈদুল আজহার নামাজ সময় আঃলীগ নেতা জাকির হোসেন এর সাথে এলাকাবাসীর তর্কবির্কত হয়।
গতকাল মঙ্গলবার দুপুর ১২ টার দিকের সাংবাদিক আমিনুল ইসলাম সিংপাড়া বাজারে গেলে উক্ত তর্কবির্তকের জের ধরে আঃলীগ নেতা জাকির হোসেন বাবু সহ তার সঙ্গীয় আরো ১০-১২ জন দেশী অস্ত্রসস্ত্র হাতে নিয়ে সাংবাদিক আমিনুলের উপর অর্তকিত হামলা চালিয়ে তাকে বেধম পিটিয়ে গুরুত্ব আহত করে এবং তার কাছে থাকা নগদ টাকা,মোবাইল ছিনিয়ে নিয়ে তাকে প্রাণনাশের হুমকি দিয়ে চলে যায়।
মানববন্ধনে উপস্থিত ছিলেন,সাবেক ইউপি সদস্য শাহজাহান মোল্লা,হাজী মীর রতন, আনোয়ার শেখ, শামসুল শেখ, জুয়েল, মামুন সাকিদার,জনি, হাসান সাকিদারসহ দুইশতাধিক এলাকাবাসী।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!