শনিবার, ২৮ সেপ্টেম্বর ২০২৪, ০৪:৩৩ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
মিরসরাইয়ে খৈয়াছড়া ঝরনায় পাথরের আঘাত খেয়ে ব্যাংক কর্মকর্তা নিহত মিরসরাইয়ে ৭নং কাটাছরা ইউনিয়ন বিএনপির আলোচনা ও মত বিনিময় সভা অনুষ্ঠিত পাঁচবিবিতে মাদক বিক্রি ও সেবনকারীদের বিরুদ্ধে প্রতিবাদ সভা চিকিৎসা সহায়তার মানবিক আবেদন মহানবীকে কটূক্তির প্রতিবাদে পাঁচবিবিতে বিক্ষোভ মিছিল পাঁচবিবির মালিদহ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষকের বিরুদ্ধে দূর্নীতির অভিযোগ ইউনিয়ন আওয়ামী লীগ নেতার উপর হামলা ও বাড়িঘরে ভাঙচুর করেছে দুর্বৃত্তরা। ভারতে মহানবী (সা:)কে কর্টুক্তির প্রতিবাদে নান্দাইলে বিক্ষোভ মিছিল পাঁচবিবিতে ধর্মীয় নেতৃবৃন্দের অংশগ্রহনে উদ্বুদ্ধকরণ সভা ছাগলনাইয়ায় অন্তবর্তীকালীন সরকারকে অভিনন্দন জানিয়েছেন বিএসএনএফ কুলিয়ারচরে দুর্গাপুজা উদযাপন উপলক্ষে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত বিরামপুর থানা’র নবাগত ওসি মোহাম্মদ মমতাজুল হক কুড়িগ্রামে পলিথিন উৎপাদন ও ব্যবহার ও বাজারজাত করণ বন্ধে মতবিনিময় সভা অনুষ্ঠিত কুড়িগ্রাম সদর উপজেলার ইউএনও শহীদ নুর আলমের ভূমিষ্ঠ সন্তানকে  খাদ্য সামগ্রী উপহার দিলেন পাঁচবিবিতে আওলাই ইউনিয়ন বিএনপির সম্প্রীতি সভা অনুষ্ঠিত
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

মতলব উত্তর উপজেলার ৩৬টি স্কুলের বন্ধুত্ব এসএসসি ২০০১ মতলব উত্তর ব্যাচ এর বন্ধু পর্ণর্মিলনী অনুষ্ঠান বর্ণাঢ্য আয়োজন 

শামীম আহম্মেদ জয়, মতলব প্রতিনিধি / ১৭০ সংবাদটি পড়েছেন
প্রকাশ: মঙ্গলবার, ১৮ জুন, ২০২৪, ৭:০১ অপরাহ্ণ

 

চলো বন্ধু একসাথে বন্ধুদের কল্যাণে হ্রদতাপূর্ন এক পথে  এই শ্লোগানকে সামনে রেখে বন্ধুত্ব বন্ধন আর আনন্দ উচ্ছ্বাসের মধ্য দিয়ে চাঁদপুরের মতলব উত্তর উপজেলার ৩৬টি স্কুলের বন্ধুত্ব এসএসসি ২০০১ ব্যাচ এর বন্ধু পর্ণর্মিলনী অনুষ্ঠান বর্ণাঢ্য আয়োজনে উৎসব মুখর পরিবেশে অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (১৮ই  জুন ) সকাল ৯টায় কালিপুর উচ্চ বিদ্যালয় ও কলেজ মাঠে প্রথমে জাতীয় সঙ্গিত পরিবেশেনের কর্মসুচি হয়ে সারা দিন ব্যাপী বিভিন্ন কর্মসুচির মধ্য দিয়ে পূণর্মিলনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। ২০০১ ব্যাচের বিভিন্ন স্কুলের প্রিয় বন্ধুদের সাথে মিলিত হতে পেরে বাঁধভাঙ্গা উচ্ছ্বাসে মেতে ওঠেন তাঁরা।

দিনভর এ মিলন মেলায় আড্ডা, পরিচিতি সভা, আপ্যায়ন, বন্ধু এবং তাদের বাচ্চদের মাঝে পৃথক পৃথক বিভিন্ন খেলার প্রতিযোগিতা, পুরস্কার বিতরণ  ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। এ যেন এক অভূতপূর্ব প্রাণের মিলন মেলা।

অনুষ্ঠানের সার্বিক সহযোগিতায় ছিলেন- উপজেলার ৩৬টি মাধ্যমিক বিদালয়ের এসএসসি ব্যাচ ২০০১ ব্যাচের শিক্ষার্থীরা।

এতে অনুষ্ঠানে সার্বিকভাবে পরিচালনায় ছিলেন,

মতলব উত্তর  উপজেলার ৩৬টি স্কুলের এসএসসি ব্যাচ এর শিক্ষার্থীরা।  এসময় বিভিন্ন

এসএসসি ব্যাচ শিক্ষার্থীরা।

এসময় বিভিন্ন স্কুলের এসএসসি ২০০১ ব্যাচের বন্ধু ও তাদের প্রিয়জনদের দীর্ঘদিন পর এক সাথে পেয়ে আনন্দে মেতে উঠেন সকলে।

এই বর্ণাঢ্য আয়োজনে যোগদানকৃত সকল বন্ধু এমন সুন্দর আয়োজনের জন্য যারা এ আয়োজনে নেতৃত্ব দিয়েছেন তাদের সকলের প্রতি ধন্যবাদ জ্ঞাপন করেন এবং সকল কর্মকান্ডে সন্তোষ প্রকাশ করে বলেন, আগামীতে যেন আরও সুন্দরভাবে এই ধারা অব্যাহত রাখা যায় সেই মানসিকতা নিয়ে আমাদের এগিয়ে যেতে হবে।

২০০১ থেকে এ পর্যন্ত কেটে গেছে ২৪ বছর। এই দীর্ঘসময়ে এসব শিক্ষার্থীদের একেকজন নানা পেশায় চলে গেছেন। কেউ দেশে আছেন, কেউ বিদেশ আছেন। তবে গত কয়েক বছরের ব্যবধানে সারা দেশের একে অপরকে চেনা বা অচেনা এই দামাল তরুণেরা ফেসবুকের মাধ্যমে এক হয়ে উদযাপন করছেন বন্ধুত্ব।

স্রেফ আনন্দই নয়, বাস্তবে সামাজিক নানান দায়িত্বও তারা পালন করছেন কাঁধে কাঁধ মিলিয়ে। এবং সারাজীবন কাটিয়ে দেয়ার মানসিকতা নিয়ে এগিয়ে যাবে বলে প্রত্যয়ও ব্যক্ত করেন সবাই।

আলোচনা শেষে বিকেলে র‌্যাফেল ড্র, ও বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করা হয়েছে। সন্ধ্যায় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!