শনিবার, ২৯ জুন ২০২৪, ১০:৩৪ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
একঘরে পরিবারের সাথে কথা বললেই জরিমানা পাঁচ হাজার পূবাইল কমিউনিটি ক্লাবের উদ্যোগে পুরস্কার বিতরণ ও বৃক্ষরোপন কালিহাতীতে বঙ্গবন্ধু অনূর্ধ্ব ১৭ জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের শুভ উদ্বোধন। পাঁচবিবিতে রাইগ্রাম প্রিমিয়ার ক্রিকেট লীগের উদ্বোধন।। দুবাই কনসার্টে গাইলেন বাংলাদেশ-ভারতের শিল্পীরা সীতাকুণ্ডে নিখোঁজের তিনদিন পর শিশুর লাশ উদ্ধার নান্দাইলে রানা হত্যা মামলার আসামীদের গ্রেফতার ও ফাঁসির দাবীতে মানববন্ধন নবীনগরে সরকারি পুকুর কে কেন্দ্র করে সংঘর্ষে আহত ১২ আটক ৬ পাঁচবিবিতে ৫০ পিচ বুপ্রেনরফিন ইঞ্জেকশন সহ গ্রেফতার-১ সাপ দেখলে বা সাপে কাটা পরবর্তী করণীয় নিয়ে সীতাকুণ্ডে মাসব্যাপী প্রশিক্ষণ কর্মশালা বিভাগীয় শ্রেষ্ঠত্ব অর্জনের পর সারা বাংলাদেশে ৩য় স্থান স্বর্ন পদক অর্জন করলো শ্রীনগরের রিচি খুলনার দাকপে নবনির্বাচিত চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানদের দায়িত্ব গ্রহণ মতলব দক্ষিনে যুব ঐক্য পরিষদের কমিটি গঠন আহবায়ক সমির ভট্রাচার্য্য, সদস্য সচিব চন্দন বিশ্বাষ কুড়িগ্রামে মোবাইল কোর্টের অভিযানে ৫ পরিবহনকে জরিমানা ও ৯টি হাইড্রোলিক হর্ন জব্দ পাঁচবিবিতে কৃষি প্রযুক্তি মেলার শুভ উদ্বোধন
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

কুড়িগ্রামে নিরাপদ ঈদ আনন্দ নিশ্চিত করতে বহুমাত্রিক পুলিশী নিরাপত্তা

মোঃ হামিদুল ইসলাম কুড়িগ্রাম জেলা প্রতিনিধি / ৬৩ সংবাদটি পড়েছেন
প্রকাশ: মঙ্গলবার, ১৮ জুন, ২০২৪, ১২:০৮ পূর্বাহ্ণ

 

কুড়িগ্রামে সড়ক দুর্ঘটনা রোধে হেলমেট বিহীন মোটরসাইকেল চালানো ও একযোগে তিনজন মোটরসাইকেলে দেখলেই তাৎক্ষণিক আইনগত ব্যবস্থা নিচ্ছে কুড়িগ্রাম জেলা পুলিশ।

এছাড়াও নিরাপদ ঈদ আনন্দ নিশ্চিত করতে ঈদের দিনে বেপরোয়া গতিতে বাইক চালানো, কাগজপত্র বিহীন বাইক চালানো ও উশৃংখল ও দলবদ্ধ ভাবে পিকআপ ভ্যানে উচ্চস্বরে সাউন্ড সিস্টেম বাজিয়ে ঘোরাফেরা করায় যথাযথ আইনী ব্যবস্থা নিয়েছে জেলা ট্রাফিক পুলিশ।

জেলা পুলিশ জানায়, পবিত্র ঈদ-উল-আযহা উদযাপন উপলক্ষ্যে কুড়িগ্রাম জেলার সকল শ্রেণী পেশার মানুষেরা যেনো নিরাপদে পরিবারসহ বিভিন্ন স্থানে ভ্রমণ করতে পারে সেই লক্ষ্যে কুড়িগ্রাম জেলা পুলিশ বিশেষ ট্রাফিক ব্যবস্থাপনা গ্রহন করেছে। ঈদ পূর্ববর্তী ১০ দিন আগে থেকে সড়ক দুর্ঘটনা রোধে ও বিভিন্ন সচেতনতামূলক  ট্রাফিক অ্যাওয়ারনেস প্রমোশন ক্যাম্পেইন করা হয়েছে। এছাড়াও পশুর হাটে নিরাপত্তা ও জনসচেতনামূলক বিভিন্ন লিফলেট বিতরনসহ ফেসবুক পডকাস্ট ও মাইকিংয়ের ব্যবস্থা গ্রহণ করেছে পুলিশ।

অপর দিকে পবিত্র ঈদ-উল-আযহার দিন কুড়িগ্রাম জেলার বিভিন্ন থানা এলাকায় ঈদের জামাতের নিরাপত্তাসহ বিশেষ বিশেষ স্থানে ট্রাফিক নিয়ন্ত্রণ করেছে কুড়িগ্রাম জেলা পুলিশের সদস্যবৃন্দ।

কুড়িগ্রাম জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (মিডিয়া) রুহুল আমিন বলেন, পূর্বের ঈদ-উল ফিতরের ন্যায় এবারও ঈদুল আযহায় সারাদিন পুলিশ অব্যাহত ভাবে কাজ করেছে যাতে নাগরিকরা সুশৃঙ্খলভাবে ঈদ আনন্দ উদযাপন করতে পারে, যাতে কেউ দুর্ঘটনার শিকার না হয়, যাতে কেউ মাদক গ্রহন না করে।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!