বুধবার, ২৬ জুন ২০২৪, ০১:৫৪ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
229189511719381509 পিস্তল উচিয়ে হত্যার হুমকী ও জমি দখলের মিথ্যা অভিযোগের প্রতিবাদে সাবেক প্রতিমন্ত্রী জাকির হোসেনের সংবাদ সম্মেলন নবীনগরে মিথ্যা চুরির অপবাদ দিয়ে এক যুবককে মারধরের অভিযোগ পাঁচবিবিতে নিয়ম বহির্ভূত নিলাম বাতিল ও সম্পত্তি ফিরে পেতে সংবাদ সম্মেলন টাঙ্গাইলের কালিহাতীতে সাব রেজিস্টার অফিসে সাংবাদিকদের অবরুদ্ধ করার হুমকি জেলা উন্নয়ন সমন্বয় কমিটির সভা অনুষ্ঠিত বিদ্যুৎ ভোগান্তির চরম পর্যায়ে মতলব উত্তরের পল্লি বিদ্যুৎ গ্রাহক জাতীয় শুদ্ধাচার পুরস্কার পেলেন সীতাকুণ্ডের ইউএনও কে এম রফিকুল ইসলাম রাতের আধারে স্বেচ্ছাসেবকলীগের নেতাকে পিটিয়ে জখম Oyun Zevki: Sweet Bonanza Oyna Casino পাঁচবিবিতে আইসিভিজিভির ওয়ার্কশপ অনুষ্ঠিত কুলিয়ারচরে বৃত্তিপ্রাপ্ত কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা প্রধান একটি মানবিক আবেদন” (দীপ্ত) স্বাভাবিক জীবনে ফিরতে চায় কালীগঞ্জে আওয়ামীলীগের প্রতিষ্ঠা বার্ষিকীতে চুমকি এমপি আমরা বঙ্গবন্ধুর আদর্শে গড়া আওয়ামীলীগের গর্বিত সৈনিক সীতাকুণ্ডে আন্তঃস্কুল জেলা প্রশাসক গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্টের উদ্বোধন
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

দেশের এবং প্রবাসের সবাইকে ঈদুল আজহার শুভেচ্ছা জানিয়েছেন এম এইচ গ্লোবাল গ্রুপের চেয়ারম্যান।

শাহাদাত রাসেল চৌধুরী বিশেষ প্রতিনিধি। / ২৯৯ সংবাদটি পড়েছেন
প্রকাশ: সোমবার, ১৭ জুন, ২০২৪, ১:৪৭ অপরাহ্ণ

দেশে এবং প্রবাসে অবস্থান করা
সর্বস্তরের সাধারণ মানুষকে পবিত্র ঈদের শুভেচ্ছা জানিয়েছেন বাংলাদেশের অত্যন্ত সুনামধন্য প্রতিষ্ঠিত কোম্পানি এম এইচ গ্লোবাল গ্রুপের চেয়ারম্যান ক্যেপ্টেন এ কে এম গোলাম কিবরিয়া, বর্তমানে তিনি সিঙ্গাপুরে অবস্থান করছেন সিঙ্গাপুর থেকে এক শুভেচ্ছা বার্তায় এম এইচ গ্লোবাল গ্রুপের সকল সহযোগী প্রতিষ্ঠান সহ কম্পানিতে কর্মরত এবং দেশে ও দেশের বাহীরে সকল প্রবাসী সহ সবাইকে তিনি পবিত্র ঈদুল আজহার শুভেচ্ছা জানিয়েছেন। ক্যাপ্টেন গোলাম কিবরিয়া বলেন, আত্মত্যাগের মহিমায় পরিশুদ্ধ হওয়ার মহোৎসব ঈদুল আযহা বয়ে আনুক অনাবিল শান্তি। দূর হয়ে যাক মানুষে-মানুষে বিভেদ। কিছু মুর্হুতের জন্য হলেও থমকে যাক সকল রাগ-অনুরাগ।
নির্বাপিত হোক সকল আধাঁর, আলোয় আলোকময় হোক পৃথিবী। অগনন সুহৃদের প্রতি অবারিত শুভেচ্ছা। সবার উপর শান্তি বর্ষিত হোক। এম এইচ গ্লোবাল গ্রুপের চেয়ারম্যান বলেন আমাদের স্বপ্নের সোনার বাংলা গড়তে আমরা একটি উন্নত শিক্ষিত বাংলাদেশ গড়ে তুলি। আমরা আজ জাতি,ধর্ম বর্ন নির্বিশেষে একটি ভ্রাতৃত্বপূর্ণ ,সৌহাদ্ধপূর্ণ,এক অম্প্রদায়িক সুখী সুন্দর বাংলাদেশ গড়বোই গড়বো,তিনি বলেন, ঈদ মানে শান্তি, সহমর্মিতা ও ভ্রাতৃত্বের অনুপম শিক্ষা দেয় এবং সাম্য, মৈত্রী ও সম্প্রীতির বন্ধনে আবদ্ধ করে সকলকে। এই সময় তিনি এম এইচ গ্লোবাল গ্রুপের জন্য সকল শ্রেণী পেশার মানুষদের সহযোগিতা কামনা করেন। সেই সাথে তিনি সমাজের নিম্নবিত্ত মানুষের পাশে বিত্তবানদের এগিয়ে আশার জন্য অনুরোধ জানিয়েছেন। তিনি সমাজ ও জাতীয় জীবনের সকল ক্ষেত্রে ঈদ-উল-ফিতরের শিক্ষার প্রতিফলন হোক এই আহ্বান জানান। সকল শ্রেণী পেশার মানুষের সুস্থতা ও কল্যাণ কামনা করে সকলকে ঈদ শুভেচ্ছা জানান ক্যাপ্টেন কেএম গোলাম কিবরিয়া।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!