শনিবার, ২৯ জুন ২০২৪, ১০:৪৪ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
একঘরে পরিবারের সাথে কথা বললেই জরিমানা পাঁচ হাজার পূবাইল কমিউনিটি ক্লাবের উদ্যোগে পুরস্কার বিতরণ ও বৃক্ষরোপন কালিহাতীতে বঙ্গবন্ধু অনূর্ধ্ব ১৭ জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের শুভ উদ্বোধন। পাঁচবিবিতে রাইগ্রাম প্রিমিয়ার ক্রিকেট লীগের উদ্বোধন।। দুবাই কনসার্টে গাইলেন বাংলাদেশ-ভারতের শিল্পীরা সীতাকুণ্ডে নিখোঁজের তিনদিন পর শিশুর লাশ উদ্ধার নান্দাইলে রানা হত্যা মামলার আসামীদের গ্রেফতার ও ফাঁসির দাবীতে মানববন্ধন নবীনগরে সরকারি পুকুর কে কেন্দ্র করে সংঘর্ষে আহত ১২ আটক ৬ পাঁচবিবিতে ৫০ পিচ বুপ্রেনরফিন ইঞ্জেকশন সহ গ্রেফতার-১ সাপ দেখলে বা সাপে কাটা পরবর্তী করণীয় নিয়ে সীতাকুণ্ডে মাসব্যাপী প্রশিক্ষণ কর্মশালা বিভাগীয় শ্রেষ্ঠত্ব অর্জনের পর সারা বাংলাদেশে ৩য় স্থান স্বর্ন পদক অর্জন করলো শ্রীনগরের রিচি খুলনার দাকপে নবনির্বাচিত চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানদের দায়িত্ব গ্রহণ মতলব দক্ষিনে যুব ঐক্য পরিষদের কমিটি গঠন আহবায়ক সমির ভট্রাচার্য্য, সদস্য সচিব চন্দন বিশ্বাষ কুড়িগ্রামে মোবাইল কোর্টের অভিযানে ৫ পরিবহনকে জরিমানা ও ৯টি হাইড্রোলিক হর্ন জব্দ পাঁচবিবিতে কৃষি প্রযুক্তি মেলার শুভ উদ্বোধন
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

দেশের এবং প্রবাসের সবাইকে ঈদুল আজহার শুভেচ্ছা জানিয়েছেন এম এইচ গ্লোবাল গ্রুপের চেয়ারম্যান।

শাহাদাত রাসেল চৌধুরী বিশেষ প্রতিনিধি। / ৩১০ সংবাদটি পড়েছেন
প্রকাশ: সোমবার, ১৭ জুন, ২০২৪, ১:৪৭ অপরাহ্ণ

দেশে এবং প্রবাসে অবস্থান করা
সর্বস্তরের সাধারণ মানুষকে পবিত্র ঈদের শুভেচ্ছা জানিয়েছেন বাংলাদেশের অত্যন্ত সুনামধন্য প্রতিষ্ঠিত কোম্পানি এম এইচ গ্লোবাল গ্রুপের চেয়ারম্যান ক্যেপ্টেন এ কে এম গোলাম কিবরিয়া, বর্তমানে তিনি সিঙ্গাপুরে অবস্থান করছেন সিঙ্গাপুর থেকে এক শুভেচ্ছা বার্তায় এম এইচ গ্লোবাল গ্রুপের সকল সহযোগী প্রতিষ্ঠান সহ কম্পানিতে কর্মরত এবং দেশে ও দেশের বাহীরে সকল প্রবাসী সহ সবাইকে তিনি পবিত্র ঈদুল আজহার শুভেচ্ছা জানিয়েছেন। ক্যাপ্টেন গোলাম কিবরিয়া বলেন, আত্মত্যাগের মহিমায় পরিশুদ্ধ হওয়ার মহোৎসব ঈদুল আযহা বয়ে আনুক অনাবিল শান্তি। দূর হয়ে যাক মানুষে-মানুষে বিভেদ। কিছু মুর্হুতের জন্য হলেও থমকে যাক সকল রাগ-অনুরাগ।
নির্বাপিত হোক সকল আধাঁর, আলোয় আলোকময় হোক পৃথিবী। অগনন সুহৃদের প্রতি অবারিত শুভেচ্ছা। সবার উপর শান্তি বর্ষিত হোক। এম এইচ গ্লোবাল গ্রুপের চেয়ারম্যান বলেন আমাদের স্বপ্নের সোনার বাংলা গড়তে আমরা একটি উন্নত শিক্ষিত বাংলাদেশ গড়ে তুলি। আমরা আজ জাতি,ধর্ম বর্ন নির্বিশেষে একটি ভ্রাতৃত্বপূর্ণ ,সৌহাদ্ধপূর্ণ,এক অম্প্রদায়িক সুখী সুন্দর বাংলাদেশ গড়বোই গড়বো,তিনি বলেন, ঈদ মানে শান্তি, সহমর্মিতা ও ভ্রাতৃত্বের অনুপম শিক্ষা দেয় এবং সাম্য, মৈত্রী ও সম্প্রীতির বন্ধনে আবদ্ধ করে সকলকে। এই সময় তিনি এম এইচ গ্লোবাল গ্রুপের জন্য সকল শ্রেণী পেশার মানুষদের সহযোগিতা কামনা করেন। সেই সাথে তিনি সমাজের নিম্নবিত্ত মানুষের পাশে বিত্তবানদের এগিয়ে আশার জন্য অনুরোধ জানিয়েছেন। তিনি সমাজ ও জাতীয় জীবনের সকল ক্ষেত্রে ঈদ-উল-ফিতরের শিক্ষার প্রতিফলন হোক এই আহ্বান জানান। সকল শ্রেণী পেশার মানুষের সুস্থতা ও কল্যাণ কামনা করে সকলকে ঈদ শুভেচ্ছা জানান ক্যাপ্টেন কেএম গোলাম কিবরিয়া।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!