বুধবার, ২৬ জুন ২০২৪, ০২:০০ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
নবীনগরে মিথ্যা চুরির অপবাদ দিয়ে এক যুবককে মারধরের অভিযোগ পাঁচবিবিতে নিয়ম বহির্ভূত নিলাম বাতিল ও সম্পত্তি ফিরে পেতে সংবাদ সম্মেলন টাঙ্গাইলের কালিহাতীতে সাব রেজিস্টার অফিসে সাংবাদিকদের অবরুদ্ধ করার হুমকি জেলা উন্নয়ন সমন্বয় কমিটির সভা অনুষ্ঠিত বিদ্যুৎ ভোগান্তির চরম পর্যায়ে মতলব উত্তরের পল্লি বিদ্যুৎ গ্রাহক জাতীয় শুদ্ধাচার পুরস্কার পেলেন সীতাকুণ্ডের ইউএনও কে এম রফিকুল ইসলাম রাতের আধারে স্বেচ্ছাসেবকলীগের নেতাকে পিটিয়ে জখম Oyun Zevki: Sweet Bonanza Oyna Casino পাঁচবিবিতে আইসিভিজিভির ওয়ার্কশপ অনুষ্ঠিত কুলিয়ারচরে বৃত্তিপ্রাপ্ত কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা প্রধান একটি মানবিক আবেদন” (দীপ্ত) স্বাভাবিক জীবনে ফিরতে চায় কালীগঞ্জে আওয়ামীলীগের প্রতিষ্ঠা বার্ষিকীতে চুমকি এমপি আমরা বঙ্গবন্ধুর আদর্শে গড়া আওয়ামীলীগের গর্বিত সৈনিক সীতাকুণ্ডে আন্তঃস্কুল জেলা প্রশাসক গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্টের উদ্বোধন দুবাইয়ে সাংবাদিকের ওপর আরাভ খানের হামলা পাঁচবিবিতে আইসিভিজিভির ওয়ার্কশপ অনুষ্ঠিত
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

ছেংগারচর পৌরসভায় প্রধানমন্ত্রীর ঈদ উপহার বিতরণ 

শামীম জয়, মতলব, চাঁদপুর : / ৫৭ সংবাদটি পড়েছেন
প্রকাশ: রবিবার, ১৬ জুন, ২০২৪, ৭:০৫ অপরাহ্ণ

চাঁদপুরের মতলব উত্তরের ছেংগারচর পৌরসভায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে অসহায় হতদরিদ্রের মাঝে ঈদ উপহার বিতরণ করা হয়েছে। রবিবার ১৬ জুন সকালে প্রধানমন্ত্রীর ঈদ উপহার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য দেন- বাংলাদেশ আওয়ামী লীগের আইন বিষয়ক উপ কমিটির সদস্য আশফাক চৌধুরী মাহি ।

তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে হতদরিদ্র মানুষের জন্য ঈদ উপহার পাঠিয়েছেন। এত ব্যাস্থ্যতার মাঝেও তিনি হতদরিদ্র মানুষের কথা ভুলেন না। এজন্যই তিনি মানবতার মা। তিনি আরো বলেন, সামনেই পবিত্র ঈদুল আযহা। আমার এবং আমার পরিবারের পক্ষ থেকে ঈদের শুভেচ্ছা জানাই। সবাই মিলে সুন্দরভাবে ঈদ পালন করবেন এবং মিলেমিশে থাকবেন। আমার পরিবার এবং আমার দাদা চাঁদপুর -২ আসনের সংসদ সদস্য মোফাজ্জজল হোসেন চৌধুরী মায়া বীরবিক্রমের জন্য দোয়া করবেন যাতে সারা জীবন আপনাদের পাশে থেকে আপনাদের সেবা করতে পাড়ি।

অনুষ্ঠানে সভাপতিত্ত্ব করেন ছেংগারচর পৌরসভার মেয়র লায়ন আরিফ উল্লাহ সরকার এবং পরিচালনা করেন পৌর যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও কাউন্সিলর শাহজাহান মোল্লা।

এসময় উপস্থিত ছিলেন, ছেংগারচর পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আতাউর রহমান ঢালী, পৌর যুবলীগের সাধারণ সম্পাদক জাকির খান, প্যানেল মেয়ের আমান উল্লাহ সরকার,কাউন্সিলর সবুজ মিয়া, হারিস খান, জাহাঙ্গীর আলম, শাহজালাল মুফতি, আনোয়ার হোসেন, সংরক্ষিত মহিলা কাউন্সিলর সালমা বেগম, আকলিম আক্তার, ১নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি জাহাঙ্গীর আলম ভূইয়া, ছেংগারচর বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্রলীগের সভাপতি মনির হোসেনসহ পৌর ছাত্রলীগের নেতাকর্মীরা।

এসময় ছেংগারচর পৌরসভার ৪ হাজার ৬শ ২৬ জন হতদরিদ্র পরিবারের মাঝে প্রধানমন্ত্রীর ঈদ উপহার হিসেবে ১০ কেজি করে চাল বিতরণ করা হয়েছে।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!