রবিবার, ২৩ জুন ২০২৪, ০১:১৯ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
কাজী সাইয়েদুল আলম বাবুল আমিরাত আগমন উপলক্ষে সংবর্ধনা ও ঈদ পূর্ণমিলনী উদযাপন। মোদির সঙ্গে বৈঠক ফলপ্রসু-প্রধানমন্ত্রী শেখ হাসিনা কুড়িগ্রাম ডায়াবেটিক সমিতির দ্বি-বার্ষিক সাধারণ সভা ও নির্বাচন অনুষ্ঠিত শ্রীনগরে সাংবাদিক আমিনুল ইসলাম এর উপর হামলার প্রতিবাদে সাংবাদিক দের মানববন্ধন নান্দাইলের উন্নয়ন কাজে সাংবাদিক সমাজের সহযোগিতা চেয়েছেন পরিকল্পনামন্ত্রী মিরসরাইয়ে করেরহাট কামিনী মজুমদার উচ্চ বিদ্যালয় প্রাক্তন শিক্ষার্থী পরিষদের কমিটি গঠন  নান্দাইলে পরিকল্পনা মন্ত্রীর স্বেচ্ছাধীন তহবিলের ১০লাখ টাকার চেক বিতরণ সীতাকুণ্ডে মৎস্য দপ্তরের অভিযানে চরঘেরা জালসহ কারেন্ট জাল জব্দ কিশোরগঞ্জে ঈদ পূর্ণ মিলনী ও উদ্যোক্তা মিটআপ অনুষ্ঠিত লক্ষ্মীপুরে নিখোঁজ স্কুলছাত্রী, সন্ধান মেলেনি ২১ দিনেও পাঁচবিবির রামচন্দ্রপুর গ্রামের রাস্তার বেহাল দশা বিপাকে এলাকাবাসী।। কমিউনিটি নেতা জহিরুল ইসলামের ইন্তেকাল টানা ভারী বর্ষণে মৌলভীবাজারের ছয়টি উপজেলায় বন্যা দেখা দিয়েছে খুলনায় আন্তর্জাতিক যোগ দিবস পালন শিল্পী সমিতির ফান্ডে ১০ লাখ টাকা অনুদান দিলেন ডিপজল
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

সাভারের ১২ কিলোমিটার যানজট, নিরসনে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী

 মোঃ শান্ত খান ঢাকা জেলা প্রতিনিধি / ৪৩ সংবাদটি পড়েছেন
প্রকাশ: শনিবার, ১৫ জুন, ২০২৪, ৬:৩৪ অপরাহ্ণ

 

সাভারের আশুলিয়ায় গাড়ির চাপ বাড়ায় একটি সড়কে প্রায় ১২ কিলোমিটার যানজটের সৃষ্টি হয়েছে। আবার কোথাও কোথাও দেখা দিয়েছে যানবাহনে ধীরগতি। এতে ভোগান্তিতে পড়ছেন ঈদে বাড়ি ফেরা মানুষগুলো। তবে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী তৎপর রয়েছে যানজট নিরসনে।

১৫ জুন, শনিবার বেলা সাড়ে ৩টার দিকে নবীনগর-চন্দ্রা মহাসড়কের পল্লীবিদ্যুৎ থেকে শ্রীপুর ৫ কিলোমিটার এবং কবিরপুর থেকে চন্দ্রা পর্যন্ত প্রায় ৭ কিলোমিটার সড়কে যানজটের এ চিত্র দেখা যায়।

অন্যদিকে, ঈদে পরিবারের সঙ্গে আনন্দ ভাগাভাগি করতে গ্রামের বাড়ি কুড়িগ্রামে রওনা হয়েছেন পোশাক শ্রমিক সায়লা। তিনি বলেন, অনেক কষ্ট করে বেলা দেড়টার দিকে সাভারের হেমায়েতপুর থেকে একটি লোকাল বাসে উঠেছি। এখন জ্যামের কারণে জিরানী পর্যন্ত এসেছি মাত্র বলে জানান তিনি।

অপরদিকে লেগুনা চালক সবুজ বলেন, একদিন পরেই ঈদ। যাত্রীর চাপ আছে সড়কে। কিন্তু যানজটের কারণে বেশি টিপ মারা যায় না। বাইপাইল থেকে চন্দ্রা যেতেই দেড় ঘণ্টা থেকে দুই ঘণ্টা সময় লাগছে বলে ক্ষোভের কথা জানান তিনি।

এছাড়াও নবীনগর-চন্দ্রা মহাসড়কের জিরানী, বলিভদ্র, চক্রবর্তী এলাকায় থেমে থেমে চলছে যানবাহন। এতে শিশু, নারীসহ বৃদ্ধদের পড়তে হচ্ছে ভোগান্তিতে। উত্তরবঙ্গগামী আসাদুর রহমান বলেন, গাবতলী থেকে নবীনগর পর্যন্ত সড়কে কোনো ভোগান্তি নেই। সড়কে গাড়ি চলাচল স্বাভাবিক রয়েছে। কিন্তু নবীনগর পাড় হয়ে বাইপাইলের দিকে আসতেই দেখি গাড়ির জটলা বেধেছে।

সাভার হাইওয়ে থানা পুলিশের অফিসার ইনচার্জ আয়ুব আলী বলেন, দুপুরে সড়কে যাত্রী ও পরিবহনের চাপ বেড়েছে। তাই আশুলিয়ায় কিছুটা ধীরগতি রয়েছে। তবে যানজট নিরসনে আইনশৃঙ্খলা বাহিনী সড়কে তৎপর বলে জানান পুলিশের ওই কর্মকর্তা।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!