শনিবার, ২৮ সেপ্টেম্বর ২০২৪, ০৭:৩৩ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
নান্দাইলে মামুনুল হকের গণ সমাবেশ অনুষ্ঠিত শহিদ লেফটেন্যান্ট তানজিম হত্যার ঘটনায় জড়িত আরও একজনকে গ্রেফতার করেছে বাংলাদেশ সেনাবাহিনী বকশীগঞ্জের মুনীরা বেগম জামালপুর জেলার শ্রেষ্ঠ প্রধান শিক্ষক নির্বাচিত বিএনপি হলো ভালো মানুষের দল: খোরশেদ আলম কুড়িগ্রামে আন্তর্জাতিক তথ্য অধিকার দিবস পালিত যদি সুষ্ঠু নিরপেক্ষ নির্বাচন হয় বিএনপি ২৫০ আসন নিয়ে সরকার গঠন করবে রুমিন ফারহানা পাঁচবিবিতে ট্রেনের নিচে ঝাপ দিয়ে যুবকের আত্মহত্যা মিরসরাইয়ে খৈয়াছড়া ঝরনায় পাথরের আঘাত খেয়ে ব্যাংক কর্মকর্তা নিহত মিরসরাইয়ে ৭নং কাটাছরা ইউনিয়ন বিএনপির আলোচনা ও মত বিনিময় সভা অনুষ্ঠিত পাঁচবিবিতে মাদক বিক্রি ও সেবনকারীদের বিরুদ্ধে প্রতিবাদ সভা চিকিৎসা সহায়তার মানবিক আবেদন মহানবীকে কটূক্তির প্রতিবাদে পাঁচবিবিতে বিক্ষোভ মিছিল পাঁচবিবির মালিদহ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষকের বিরুদ্ধে দূর্নীতির অভিযোগ ইউনিয়ন আওয়ামী লীগ নেতার উপর হামলা ও বাড়িঘরে ভাঙচুর করেছে দুর্বৃত্তরা। ভারতে মহানবী (সা:)কে কর্টুক্তির প্রতিবাদে নান্দাইলে বিক্ষোভ মিছিল
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

ঈদুল আজহার শুভেচ্ছা জানিয়েছেন তাঁতীলীগের নেতা রঞ্জু

মোঃ শান্ত খান ঢাকা জেলা প্রতিনিধি / ১২৬ সংবাদটি পড়েছেন
প্রকাশ: শনিবার, ১৫ জুন, ২০২৪, ৬:৩৫ অপরাহ্ণ

 

পবিত্র ঈদ-উল-আযহা উপলক্ষে টাঙ্গাইলবাসীসহ সর্বস্তরের সাধারণ মানুষ ও নেতাকর্মীদের ঈদের শুভেচ্ছা জানিয়েছেন ঢাকা জেলা উত্তর তাঁতীলীগের সহ-সভাপতি মোঃ হাসমত আলী (রঞ্জু)।

এক শুভেচ্ছা বার্তায় ঢাকা জেলা উত্তর তাঁতীলীগের সহ-সভাপতি মোঃ হাসমত আলী (রঞ্জু) বলেন, আত্মত্যাগের মহিমায় পরিশুদ্ধ হওয়ার মহোৎসব ঈদুল আযহা বয়ে আনুক অনাবিল শান্তি। দূর হয়ে যাক মানুষে-মানুষে বিভেদ। কিছু মুর্হুতের জন্য হলেও থমকে যাক সকল রাগ-অনুরাগ।

নির্বাপিত হোক সকল আধাঁর, আলোয় আলোকময় হোক পৃথিবী। অগনন সুহৃদের প্রতি অবারিত শুভেচ্ছা। সবার উপর শান্তি বর্ষিত হোক।

এ ছাড়া ও ঢাকা জেলা উত্তর তাঁতীলীগের সহ-সভাপতি মোঃ হাসমত আলী (রঞ্জু) বলেন, গবাদি পশুর রক্তে ডেঙ্গু রোগের বাহক এডিস মশা যেন লার্ভা ফোটাতে না পারে, সেজন্য কাজ শেষেই যত দ্রুত সম্ভব রক্ত পরিষ্কার করে সেখানে ব্লিচিং পাউডার ছিটাতে হবে।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!