মঙ্গলবার, ১৮ জুন ২০২৪, ০২:৪৯ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
বিশ্ব উম্মার শান্তির মধ্য দিয়ে ফরিদপুরে ঈদ জামাত অনুষ্ঠিত কুড়িগ্রামে নিরাপদ ঈদ আনন্দ নিশ্চিত করতে বহুমাত্রিক পুলিশী নিরাপত্তা সীতাকুণ্ডে লাইনচ্যুত তেলবাহী ট্রেনের বগি ভারতের পশ্চিমবঙ্গে কাঞ্চনজঙ্ঘা এক্সপ্রেসেট দু’টি কামরা লাইনচ্যুত রাজধানীতে কোরবানি দিতে গিয়ে ছুরিকাঘাতে আহত ১৪০ জনেরও বেশি এবার সারাদেশে শুরু হয়েছে গরুর চামড়া বেচাকেনা, গণভবনে প্রধানমন্ত্রীর ঈদ শুভেচ্ছা মতবিনিময় বিনিময় সিডনিতে জাঁকজমকপূর্ণভাবে দর্শকদের ঈদ উদযাপন বাংলাদেশ ক্রিকেট দলকে যুবলীগের নেতা সবুজ এর অভিনন্দন দেশের এবং প্রবাসের সবাইকে ঈদুল আজহার শুভেচ্ছা জানিয়েছেন এম এইচ গ্লোবাল গ্রুপের চেয়ারম্যান। ঈদুল আজহার শুভেচ্ছা জানিয়েছেন খুলনা-১ আসনের সংসদ সদস্য ননীগোপাল মন্ডল পবিত্র ঈদুল আযহা’র শুভেচ্ছা জানিয়েছেন এরাদুল হক নিজামী ভুট্টু মতলব উত্তরে ব্যবসায়ীর পায়ের রগ কেটে দিল সন্ত্রাসীরা চাঁদপুর শ্রম কল্যাণ কেন্দ্রের আয়োজনে এবং ‘বিজয়ীর’ সহযোগিতায় ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত সীতাকুণ্ডে সমুদ্রে ডুবে দুই শিশু নিহত
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

নবীনগরে ধর্ষণচেষ্টার অভিযোগ উঠেছে এক শিক্ষকের বিরুদ্ধে

মোঃ জাবেদ আহমেদ জীবন নবীনগর উপজেলা ব্রাহ্মণবাড়ীয়া প্রতিনিধি / ২৯ সংবাদটি পড়েছেন
প্রকাশ: শুক্রবার, ১৪ জুন, ২০২৪, ১:৫১ পূর্বাহ্ণ

 

শিক্ষক মানুষ গড়ার কারিগর আর তাদের মাঝে কিছু শিক্ষক আছেন যাদের কাছে অনিরাপদ শিক্ষার্থীরা ১৩ জুন
ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর রসুলাবাদ ইউনিয়নের সপ্তম শ্রেণিতে পড়ুয়া এক ছাত্রীকে ধর্ষণচেষ্টার অভিযোগ উঠেছে এক শিক্ষকের বিরুদ্ধে, এ ঘটনায় নবীনগর থানায় একটি অভিযোগ করছেন ভুক্তভোগী ছাত্রীর মা আর সেই অভিযোগের বিত্তিতে ১৩ জুন বিকালে অভিযুক্ত শিক্ষককে আটক করেছে নবীনগর থানা পুলিশ।

আটক শিক্ষকের নাম মোঃ মাহবুব রহমান (৪৫)। তিনি রসুলাবাদ উলফত আলী খাঁন উচ্চবিদ্যালয়ের গণিত বিভাগের শিক্ষক। এ ছাড়াও তিনি উপজেলার রসুলাবাদ ইউনিয়নের ৪নং ওয়ার্ড রসুলাবাদ গ্রামের বাসিন্দা।

অভিযোগ সূত্রে জানা যায়, মাহবুব রহমান বিদ্যালয় সংলগ্ন জনৈক চুন্নু মিয়ার বসতবাড়ির উত্তর ভিটার পরিত্যক্ত একটি ঘরের কক্ষে নিয়মিত প্রাইভেট পড়ান। গত ১০ জুন সকাল সাড়ে ৮টার দিকে ভুক্তভোগী সেই ছাত্রী প্রাইভেট পড়তে যান। ওই দিন বৃষ্টি থাকায় তার সহপাঠী ব্যতীত অন্যকোনো ছাত্রছাত্রী ছিল না।

শিক্ষক মাহবুব ঘটনাস্থলের পাশে বাড়ির টিউবয়েল থেকে পানি আনার জন্য সহপাঠীকে পাঠিয়ে দিয়ে ভুক্তভোগী ছাত্রীকে একপর্যায়ে জোর পূর্বক শরীরের স্পর্শকাতর স্থানে হাত দিয়ে ও গালে চুমু খেয়ে জোর করে পড়নের কাপড় খোলার চেষ্টা করে। পরে সে ধস্তাধস্তি করে ছাড়া পেয়ে দ্রুত ঘর থেকে বের হয়। এরপর স্কুলে গিয়ে প্রধান শিক্ষককে না পেয়ে ক্লাস শিক্ষক মামুন সাহেবকে বিষয়টি অবহিত করে বাড়িতে চলে যায়। এ ঘটনার পরপর মাহবুব রহমান ঘটনাস্থল ত্যাগ করেন।

এ বিষয় এ নবীনগর থানার ওসি (তদন্ত) সজল কান্তি দাস জানান, ধর্ষণচেষ্টার অভিযোগের ভিত্তিতে আসামি মোঃ মাহবুব রহমানকে বৃহস্পতিবার বিকেলে গ্রেপ্তার করেছে পুলিশ। তদন্তের ভিত্তিতে আইনিব্যবস্থা নেওয়া হবে।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!