মঙ্গলবার, ১৮ জুন ২০২৪, ০২:৪০ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
বিশ্ব উম্মার শান্তির মধ্য দিয়ে ফরিদপুরে ঈদ জামাত অনুষ্ঠিত কুড়িগ্রামে নিরাপদ ঈদ আনন্দ নিশ্চিত করতে বহুমাত্রিক পুলিশী নিরাপত্তা সীতাকুণ্ডে লাইনচ্যুত তেলবাহী ট্রেনের বগি ভারতের পশ্চিমবঙ্গে কাঞ্চনজঙ্ঘা এক্সপ্রেসেট দু’টি কামরা লাইনচ্যুত রাজধানীতে কোরবানি দিতে গিয়ে ছুরিকাঘাতে আহত ১৪০ জনেরও বেশি এবার সারাদেশে শুরু হয়েছে গরুর চামড়া বেচাকেনা, গণভবনে প্রধানমন্ত্রীর ঈদ শুভেচ্ছা মতবিনিময় বিনিময় সিডনিতে জাঁকজমকপূর্ণভাবে দর্শকদের ঈদ উদযাপন বাংলাদেশ ক্রিকেট দলকে যুবলীগের নেতা সবুজ এর অভিনন্দন দেশের এবং প্রবাসের সবাইকে ঈদুল আজহার শুভেচ্ছা জানিয়েছেন এম এইচ গ্লোবাল গ্রুপের চেয়ারম্যান। ঈদুল আজহার শুভেচ্ছা জানিয়েছেন খুলনা-১ আসনের সংসদ সদস্য ননীগোপাল মন্ডল পবিত্র ঈদুল আযহা’র শুভেচ্ছা জানিয়েছেন এরাদুল হক নিজামী ভুট্টু মতলব উত্তরে ব্যবসায়ীর পায়ের রগ কেটে দিল সন্ত্রাসীরা চাঁদপুর শ্রম কল্যাণ কেন্দ্রের আয়োজনে এবং ‘বিজয়ীর’ সহযোগিতায় ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত সীতাকুণ্ডে সমুদ্রে ডুবে দুই শিশু নিহত
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

চাঁদপুর শ্রম কল্যাণ কেন্দ্রের আয়োজনে এবং ‘বিজয়ীর’  সহযোগিতায় ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত

সাগর চন্দ্র স্বপন, বিশেষ প্রতিনিধি / ২৫ সংবাদটি পড়েছেন
প্রকাশ: শুক্রবার, ১৪ জুন, ২০২৪, ১১:০৩ অপরাহ্ণ

 

চাঁদপুর শ্রম কল্যাণ কেন্দ্রের আয়োজনে এবং ‘বিজয়ী নারী উন্নয়ন সংস্থার’ সার্বিক সহযোগিতায় ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত হয়।

অদ্য ১৪জুন, ২০২৪খ্রি.তারিখে ‘শ্রম কল্যাণ কেন্দ্র,চাঁদপুর’ এর আয়োজনে এবং ‘বিজয়ী নারী উন্নয়ন সংস্থা’ এর সার্বিক সহযোগিতায় অসহায় দরিদ্র মানুষ এবং শ্রমিক ও তাদের পরিবারবর্গের সদস্যদের জন্য ‘নিতাইগঞ্জ, পুরাণবাজার,চাঁদপুর’ এ একটি ফ্রি মেডিকেল ক্যাম্পের আয়োজন করা হয়। উক্ত মেডিকেল ক্যাম্পে শতাধিক রোগী চিকিৎসা সেবা গ্রহণ করেন এবং তাদেরকে বিনামূল্যে ঔষধ প্রদান করা হয়।

শতাধিক রোগীদের চিকিৎসা সেবা প্রদান করেন ‘শ্রম কল্যাণ কেন্দ্র, চাঁদপুর’ এর ‘মেডিকেল অফিসার’ এবং ‘আয়ন-ব্যয়ন কর্মকর্তা’ ডাঃ মেহেদী হাসান শুভ। এ সময় উপস্থিত ছিলেন ‘বিজয়ী নারী উন্নয়ন সংস্থার’ ফাউন্ডার তানিয়া ইশতিয়াক খান, বিজয়ীর স্বপ্নদ্রষ্টা আশিক খানসহ বিজয়ীর ভলেনটিয়ারবৃন্দ।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!