শনিবার, ০৬ জুলাই ২০২৪, ০৫:৫৯ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
পাঁচবিবির বাগজানা ছোট যমুনা নদীতে গোসল করতে গিয়ে মাদ্রাসা ছাত্র নিখোঁজ কুড়িগ্রামের নদী ভাঙ্গন এলাকা পরিদর্শনে রংপুরের বিভাগীয় কমিশনার জাকির হোসেন হিংসা-বিদ্বেষ ভুলে দেশের কল্যাণে কাজ করে যেতে হবে -ভূমি মন্ত্রী নারায়ন চন্দ্র চন্দ জবি ছাত্রলীগের বিরুদ্ধে অপপ্রচার : নেপথ্যে ছাত্রশিবির ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গীর নগরভিটা সীমান্তে বিএসএফের গুলিতে বাংলাদেশী যুবকের মৃত্যু নান্দাইলে অটোচালক হত্যা মামলার আসামীদের গ্রেফতার সহ ফাঁসির দাবীতে মানববন্ধন স্বনির্ভর ধামসোনা ইউনিয়ন পরিষদের নির্বাচনে তরুণ প্রজন্মের অহংকার চেয়ারম্যান প্রার্থী এ্যাড. মোঃ মোজাফর হোসেন রাজু কুলিয়ারচরে নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান ও ভাইস-চেয়ারম্যানদের শপথ গ্রহণ সানজিদ এর পরিচালনায় মাছরাঙা টিভিতে ‘প্রতিচ্ছবি’ ঠাকুরগাঁওয়ের সেই নবজাতক শিশুটির ঠাঁই হলো ১ নিঃসন্তান দম্পতির ঘরে ঠাকুরগাঁওয়ের ভূয়া নিয়োগের অভিযোগে প্রাথমিক শিক্ষা অফিসার ও ৬ শিক্ষকের বিরুদ্ধে আদালতে মামলা রংপুরের মিঠাপুকুরে সেপটিক ট্যাংকে পড়ে মা-ছেলেসহ ৩ জনের মৃত্যু কুড়িগ্রামে শেখ মুজিবুর রহমান আন্ত:কলেজ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত মতলব উত্তরে ফেসবুক পোস্টকে কেন্দ্র করে চার পরিবার সমাজচ্যুত সোনারগাঁয়ে ঝাউচর এলাকায় এক বাড়ির কক্ষ থেকে রক্তাক্ত মৃত শিশু উদ্ধার, আহত মা হাসপাতালে ভর্তি
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

লক্ষ্মীপুর ক্লাব লি: বঙ্গবন্ধু টি-২০ টুর্নামেন্টে অপরাজিত চ্যাম্পিয়ন

লক্ষ্মীপুর প্রতিনিধি / ১২২ সংবাদটি পড়েছেন
প্রকাশ: বৃহস্পতিবার, ১৩ জুন, ২০২৪, ৭:৩৩ অপরাহ্ণ

বঙ্গবন্ধু টি-২০ ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলায় ঢাকা বি.টি বয়েজকে হারিয়ে শিরোপা জিতেছে লক্ষ্মীপুর ক্লাব লিমিটেড। লক্ষ্মীপুরের ইতিহাসে অন্যতম আরেকটি মাইলফলক যুক্ত হলো। শরীয়তপুর জেলা ক্রীড়া সংস্থা আয়োজিত এবং বিসিবি অনুমোদিত এই টুর্ণামেন্টে দেশের বিভিন্ন জেলা থেকে ২৪ টি দল অংশ নেয়।

বুধবার (১২জুন) শরীয়তপুর বীর শ্রেষ্ঠ ল্যান্স নায়েক মুন্সি আব্দুর রউফ জেলা স্টেডিয়ামে অনুষ্ঠিত ২০ ওভারের এই ম্যাচে বি.টি বয়েজের দেয়া ১৪১ রানের টার্গেটে ব্যাট করতে নেমে শুরুতে কিছুটা চাপে থাকলেও শেষ পর্যন্ত পরিকল্পিত ব্যাটিং নৈপুণ্যে ৫ উইকেটের বিনিময়ে জয় তুলে নেয় লক্ষ্মীপুর ক্লাব লিমিটেড। ব্যক্তিগত সর্বোচ্চ ৬১ রান করে ম্যাচ সেরার পুরস্কার পান রায়ান রাফসান। এছাড়া টুর্নামেন্টের বোলিং সেরা হন নাজমুল হক মাহি।

জেলার বাইরে গিয়ে প্রথমবারের মতো কোনো টুর্নামেন্টে অংশ নিয়েই ক্লাবের খেলোয়াররা একের পর এক দাপুটে জয় দিয়ে নিজেদেরকে সেরা হিসেবে প্রমাণ করেছে। অপরাজিত চ্যাম্পিয়ন হয়েই তারা টুর্নামেন্টে শেষ করে।

টুর্নামেন্টের ফাইনাল দেখতে আগের দিন লক্ষ্মীপুর থেকে ছুটে যান ক্লাবের সাধারণ সম্পাদক হুমায়ুন কবির জুয়েল ও পরিচালক সৈয়দ নুরুল আজিম বাবর। বিষয়টি নিশ্চিত করেন টিম ম্যানেজার মোঃ আমিনুল ইসলাম রাজু।

সাধারণ সম্পাদক হুমায়ুন কবির জুয়েল বলেন, আমাদের ক্লাবের প্লেয়ারদের নিয়মিত খেলায় রাখতেই শরীয়তপুর টুর্নামেন্টে আমাদের এই অংশগ্রহণ এবং এটি একটি ইতিহাস রচিত হলো। আমরা অপরাজিত চ্যাম্পিয়ন হলাম। ৩৩ বছরের ঐতিহ্যবাহী লক্ষ্মীপুর ক্লাব লিমিটেড এভাবেই লক্ষ্মীপুরের জন্য সামনে আরো অনেক সম্মান বয়ে আনবে ইনশাআল্লাহ।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!