বুধবার, ২৬ জুন ২০২৪, ১১:১৮ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
পিস্তল উচিয়ে হত্যার হুমকী ও জমি দখলের মিথ্যা অভিযোগের প্রতিবাদে সাবেক প্রতিমন্ত্রী জাকির হোসেনের সংবাদ সম্মেলন নবীনগরে মিথ্যা চুরির অপবাদ দিয়ে এক যুবককে মারধরের অভিযোগ পাঁচবিবিতে নিয়ম বহির্ভূত নিলাম বাতিল ও সম্পত্তি ফিরে পেতে সংবাদ সম্মেলন টাঙ্গাইলের কালিহাতীতে সাব রেজিস্টার অফিসে সাংবাদিকদের অবরুদ্ধ করার হুমকি জেলা উন্নয়ন সমন্বয় কমিটির সভা অনুষ্ঠিত বিদ্যুৎ ভোগান্তির চরম পর্যায়ে মতলব উত্তরের পল্লি বিদ্যুৎ গ্রাহক জাতীয় শুদ্ধাচার পুরস্কার পেলেন সীতাকুণ্ডের ইউএনও কে এম রফিকুল ইসলাম রাতের আধারে স্বেচ্ছাসেবকলীগের নেতাকে পিটিয়ে জখম Oyun Zevki: Sweet Bonanza Oyna Casino পাঁচবিবিতে আইসিভিজিভির ওয়ার্কশপ অনুষ্ঠিত কুলিয়ারচরে বৃত্তিপ্রাপ্ত কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা প্রধান একটি মানবিক আবেদন” (দীপ্ত) স্বাভাবিক জীবনে ফিরতে চায় কালীগঞ্জে আওয়ামীলীগের প্রতিষ্ঠা বার্ষিকীতে চুমকি এমপি আমরা বঙ্গবন্ধুর আদর্শে গড়া আওয়ামীলীগের গর্বিত সৈনিক সীতাকুণ্ডে আন্তঃস্কুল জেলা প্রশাসক গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্টের উদ্বোধন দুবাইয়ে সাংবাদিকের ওপর আরাভ খানের হামলা
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

পবিত্র ঈদ-উল-আযহার শুভেচ্ছা জানিয়েছেন বিশিষ্ট শিল্পপতি আইয়ুব আলী ফাহিম

গাজীপুর প্রতিনিধি / ৬৮ সংবাদটি পড়েছেন
প্রকাশ: বৃহস্পতিবার, ১৩ জুন, ২০২৪, ১০:৫১ পূর্বাহ্ণ

 

পূবাইলবাসীসহ দেশের সকলকে পবিত্র ঈদ-উল-আযহার শুভেচ্ছা জানিয়েছেন লতা গ্রুপ অফ কোম্পানির চেয়ারম্যান বিশিষ্ট শিল্পপতি মোঃ আইয়ুব আলী ফাহিম। পবিত্র ঈদ-উল-আযহা উপলক্ষে এক শুভেচ্ছা বার্তা জানান শিল্পপতি মোঃ আইয়ুব আলী ফাহিম।

শুভেচ্ছা বার্তায় আইয়ুব আলী ফাহিম বলেন, বছর ঘুরে মুসলিম উম্মাহর আনন্দময় দিন ঈদুল আজহা আমাদের মাঝে সমাগত। পবিত্র ঈদুল আযহা উপলক্ষে পূবাইলবাসীসহ সকল মুসলিম ভাইবোনদের জানাই আন্তরিক শুভেচ্ছা ও মোবারকবাদ। ঈদ মোবারক।

মহান আল্লাহর প্রতি গভীর আনুগত্য ও সর্বোচ্চ ত্যাগের মহিমায় ভাস্বর পবিত্র ঈদুল আযহা। মহান আল্লাহর নির্দেশে স্বীয় পুত্র হযরত ইসমাইল (আ.) কে কোরবানি করতে উদ্যত হয়ে হযরত ইব্রাহিম (আ.) আল্লাহর প্রতি অবিচল আনুগত্য, অকুণ্ঠ আত্মত্যাগ ও অগাধ ভালোবাসার যে সুমহান দৃষ্টান্ত স্থাপন করেছেন, তা চিরকাল অনুকরণীয় ও অনুসরণীয়। তাঁরই নিদর্শন স্বরুপ আমরা প্রতি বছর আল্লাহতায়ালার সন্তুুষ্টির উদ্দেশ্যে পশু কোরবানী করি।

এই উৎসবের মধ্য দিয়ে সামর্থ্যবান মুসলমানগণ কুরবানিকৃত পশুর মাংস আত্মীয় ও প্রতিবেশীদের মধ্যে বিলিয়ে দেন এবং সমাজে সাম্যের বাণী প্রতিষ্ঠিত করেন। পবিত্র ঈদুল আযহার প্রকৃত শিক্ষা ও ত্যাগের আদর্শ ব্যক্তি ও সমাজ জীবনে প্রতিফলিত হোক-এই কামনা করছি।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!