মঙ্গলবার, ১৮ জুন ২০২৪, ০৩:০৯ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
বিশ্ব উম্মার শান্তির মধ্য দিয়ে ফরিদপুরে ঈদ জামাত অনুষ্ঠিত কুড়িগ্রামে নিরাপদ ঈদ আনন্দ নিশ্চিত করতে বহুমাত্রিক পুলিশী নিরাপত্তা সীতাকুণ্ডে লাইনচ্যুত তেলবাহী ট্রেনের বগি ভারতের পশ্চিমবঙ্গে কাঞ্চনজঙ্ঘা এক্সপ্রেসেট দু’টি কামরা লাইনচ্যুত রাজধানীতে কোরবানি দিতে গিয়ে ছুরিকাঘাতে আহত ১৪০ জনেরও বেশি এবার সারাদেশে শুরু হয়েছে গরুর চামড়া বেচাকেনা, গণভবনে প্রধানমন্ত্রীর ঈদ শুভেচ্ছা মতবিনিময় বিনিময় সিডনিতে জাঁকজমকপূর্ণভাবে দর্শকদের ঈদ উদযাপন বাংলাদেশ ক্রিকেট দলকে যুবলীগের নেতা সবুজ এর অভিনন্দন দেশের এবং প্রবাসের সবাইকে ঈদুল আজহার শুভেচ্ছা জানিয়েছেন এম এইচ গ্লোবাল গ্রুপের চেয়ারম্যান। ঈদুল আজহার শুভেচ্ছা জানিয়েছেন খুলনা-১ আসনের সংসদ সদস্য ননীগোপাল মন্ডল পবিত্র ঈদুল আযহা’র শুভেচ্ছা জানিয়েছেন এরাদুল হক নিজামী ভুট্টু মতলব উত্তরে ব্যবসায়ীর পায়ের রগ কেটে দিল সন্ত্রাসীরা চাঁদপুর শ্রম কল্যাণ কেন্দ্রের আয়োজনে এবং ‘বিজয়ীর’ সহযোগিতায় ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত সীতাকুণ্ডে সমুদ্রে ডুবে দুই শিশু নিহত
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

রামুতে নেজাম উদ্দীন হত্যাকান্ডে মুলহোতা কথিত সরওয়ার জাহান

রামু (কক্সবাজার)প্রতিনিধি / ৪৫ সংবাদটি পড়েছেন
প্রকাশ: বুধবার, ১২ জুন, ২০২৪, ১০:৩২ অপরাহ্ণ

 

কক্সবাজারে তরুণ ছাত্রনেতা সিগারেট ব্যবসা প্রলোবন দেখিয়ে নেজামকে বাড়ি থেকে ডেকে আনা হয়। নেজামকে পরিকল্পিত হত্যা করা হয়েছে কথিত সরওয়ার জাহান। পরে নেজামের সাথে থাকা মোস্তাক আহমেদ প্রাণ বাঁচাতে পালিয়ে যায়।

গত সোমবার (০৩ জুন) ভোর ৫ টার দিকে নাইক্ষ্যংছড়ি ব্যাটালিয়ন ১১ বিজিবি আওতাধীন গর্জনিয়া ইউনিয়নের ২ নং ওয়ার্ড়ের মরিচ্যাচা নামক এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত ব্যাক্তি নাম নেজাম উদ্দীন তার বাড়ি কক্সবাজার সদর উপজেলা খুরুশকুল ইউনিয়নে। নিজাম কাছ থেকে বার্মিজ সিগারেট ব্যবসা কথা বলে ৫-৬ লক্ষ হাতিয়ে নেন সরওয়ার জাহান।

নিজামে পরিবারে দাবী গর্জনিয়া সরওয়ার নামে এক লোক আমার ছেলেকে বাড়ি থেকে ব্যবসা করা কথা বলে ডেকে নিয়ে যায়। গত রোববার সকালে গর্জনিয়া ইউনিয়নের ১নং ওয়ার্ড়ের বড়বিলে সরওয়া বাড়িতে থাকে পরে দিন ভোরে মরিচ্যাচর মনন্যাই কাটা নামক স্থানে বার্মিজ সিগারেট ব্যবসা চালান আসার কথা বলে মনন্যাই কাটা নামক স্থানের নিয়ে যায়। ওখানে তাকে অভিনব কায়দায় নিজাম হত্যা করা হয়।

পরে ঘটনা হওয়ার খবর শুনে টহলরত বিজিপি ঘটনাস্থল গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ আনে। ঘটনাস্থলে মাটি শুয়ে থাকা অবস্থাই নিজাম কে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। হাসপাতাল কর্তৃক পক্ষে নিজামকে মৃত ঘোষণা করেন।

নিজামের পিতা জানান আমার ছেলে হত্যামূল হোতা সরওয়ার জাহানে ভয়ে মিড়িয়া সামনে কথা বলতে পারতেছি না যে। আমরা পরে সব ঘটনা আপনাদের জানাবো। আমার পরিবার নিরাপত্তাহীনতা ভুগতেছে।

বিভিন্ন সাধারন মানুষের ছবি বা মিথ্যা তথ্য দিয়ে নামে-বেনামে একাধিক ফেসবুক আইডি থেকে স্ট্যাটাস দিয়ে হয়রানি করে আসছে সরওয়ার জাহান নামে এক যুবক। অভিযোগ আছে- এসব মিথ্যা তথ্য ছড়িয়ে দেয়ার নামে একাধিক ব্যাক্তি থেকে টাকা হাতিয়েছেন এই মাদক সেবী। মূলত মাদকের টাকার নেশায় এসব ভুল তথ্য ছড়িয়েদেন।
সম্প্রতি নতুন কক্সমিডিয়া,গর্জনিয়া ইউনিয়নের সত্যের সন্ধানসহ নামে ফেক আইড়ি থেকে বিভিন্ন ভাবে অপপ্রচার চালিয়ে যাচ্ছে। বর্তমানে নেজামের পিতা বাদী হয়ে সরওয়ার জাহানকে এক নাম্বার আসামী করে জেষ্ট বিচারিক হাকিম,রামুর আদালতে মামলা দায়ের করেন। আবারো চেষ্ঠা করবো ঘটনার মূল রহস্য উদঘাটন করে। মিড়িয়া সামনে হাজির করবো।

নেজামের পরিবারে পক্ষ থেকে প্রশাসনকে জোর দাবী জানাচ্ছি হত্যাকারী সরওয়ার জানাহ দ্রুত সময়ে মধ্য আইনের আওয়াতী আনা হউক।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!