বৃহস্পতিবার, ২৭ জুন ২০২৪, ১২:১১ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
পাঁচবিবিতে নাগরিক সমাজ সংগঠনের দ্বি-মাসিক সভা অনুষ্ঠিত।। খুলনায় ক্ষুদ্র ও মাঝারি শিল্পের সাব-কন্ট্রাক্টিং সংযোগ বাস্তবায়ন ও উন্নয়ন শীর্ষক সেমিনার অনুষ্ঠিত মুন্সীগঞ্জ জেলা প্রশাসনের বৃক্ষরোপণ কর্মসূচিতে জাপানি নাগরিক মিস মাকি সানোর অংশগ্রহণ রংপুরে গোসল করতে গিয়ে তিন শিশুর মৃত্যু মতলব উত্তর উপজেলার চরকালিয়া উচ্চ বিদ্যালয়ের সভাপতি হলেন গোলাম রাব্বানী পাপ্পু কুলিয়ারচরে দুর্নীতি প্রতিরোধ বিষয়ে বিতর্ক প্রতিযোগিতা দেওয়া নেওয়া টঙ্গীতে কারখানার ভাড়া আদায়ের লক্ষে প্রবাসীর সংবাদ সম্মেলন কুড়িগ্রামে মোটরসাইকেলের ধাক্কায় নিহত এক মতলব উত্তরে দুই ইয়াবা ব্যবসায়ী আটক  পাঁচবিবিতে আপন দক্ষতায় স্ব-নির্ভর ২ নারী।। ফেনী জেলার শ্রেষ্ঠ ওসি ছাগলনাইয়া থানার হাসান ইমাম পাঁচবিবিতে পাট বীজ উৎপাদনকারী চাষীদের মাঝে ভাতা প্রদান 229189511719381509 পিস্তল উচিয়ে হত্যার হুমকী ও জমি দখলের মিথ্যা অভিযোগের প্রতিবাদে সাবেক প্রতিমন্ত্রী জাকির হোসেনের সংবাদ সম্মেলন
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

মেহেদির রং শুকানোর আগেই প্রাণ গেল প্রবাসী যুবকের

মোঃ জাবেদ আহমেদ জীবন নবীনগর উপজেলা ব্রাহ্মণবাড়ীয়া প্রতিনিধি / ১০১ সংবাদটি পড়েছেন
প্রকাশ: সোমবার, ১০ জুন, ২০২৪, ৭:০১ অপরাহ্ণ

 

হাতে বিয়ের মেহেদির রং শুকানোর আগেই বজ্রপাতের আঘাতে মো.সোহাগ মিয়া (২৮) নামে এক প্রবাসী যুবকের মৃত্যু হয়েছে। সোমবার(১১জুন)দুপুরে আশুগঞ্জ উপজেলার লালপুর চরে এ দুর্ঘটনা ঘটে।
নিহত সোহাগ ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলার কৃষ্ণনগর ইউনিয়নের সাতঘরহাটি গ্রামের সালাম মিয়ার ছেলে।

স্থানীয়রা জানান, সৌদি আরব প্রবাসী সোহাগ মিয়া ছুটিতে দেশে এসে গত ১০ মার্চ ব্রাহ্মণবাড়িয়া সদরের মধ্যে পাড়ার মনা মিয়ার কন্যা, বন্যা বেগমকে বিয়ে করেন। সেখানে নতুন বাড়ির কাজও শুরু করেছিলেন তিনি। আজ দুপুরে নিজেদের কয়েকটি মহিষকে ঘাস খাওয়ানোর জন্য নবীনগর উপজেলার বাইশমোজা বাজারের পার্শ্ববর্তী লালপুর চরে নিয়ে যায়, এসময় ঝড়বৃষ্টি কবলে পরে বজ্রপাতের আঘাতে ঘটনাস্থলেই মারা যায় সোহাগ। ঝড়বৃষ্টি থাকায় আশপাশে কোন লোকজন ছিলো না। বৃষ্টি শেষে লোকজন চলাচল শুরু হলে মাটিতে সোহাগের মৃতদেহ দেখতে পেয়ে তার লাশ উদ্ধার করে বাড়িতে নিয়ে যায়।
নিহতদের চাচা, স্বপন মিয়া জানান, বজ্রপাতের
আঘাতে আমার ভাতিজা মারা গেছে। খবর পেয়ে লালপুর চর থেকে তার মরদেহ উদ্ধার করে বাড়িতে নিয়ে এসেছি।

নবীনগর থানার এসআই আশরাফুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান,পুলিশ ঘটনাস্থলে রয়েছে, মরদেহের সুরতহাল রিপোর্ট প্রস্তুত করা হয়েছে । নিহতের শরীর বজ্রপাতের আঘাতে জ্বলসে গেছে। নিহতের পরিবার থেকে কোন অভিযোগ না থাকায় লাশ পরিবারের লোকজনের কাছে বুঝিয়ে দেওয়া হয়েছে।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!