বুধবার, ২৬ জুন ২০২৪, ০৩:৩৯ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
নবীনগরে মিথ্যা চুরির অপবাদ দিয়ে এক যুবককে মারধরের অভিযোগ পাঁচবিবিতে নিয়ম বহির্ভূত নিলাম বাতিল ও সম্পত্তি ফিরে পেতে সংবাদ সম্মেলন টাঙ্গাইলের কালিহাতীতে সাব রেজিস্টার অফিসে সাংবাদিকদের অবরুদ্ধ করার হুমকি জেলা উন্নয়ন সমন্বয় কমিটির সভা অনুষ্ঠিত বিদ্যুৎ ভোগান্তির চরম পর্যায়ে মতলব উত্তরের পল্লি বিদ্যুৎ গ্রাহক জাতীয় শুদ্ধাচার পুরস্কার পেলেন সীতাকুণ্ডের ইউএনও কে এম রফিকুল ইসলাম রাতের আধারে স্বেচ্ছাসেবকলীগের নেতাকে পিটিয়ে জখম Oyun Zevki: Sweet Bonanza Oyna Casino পাঁচবিবিতে আইসিভিজিভির ওয়ার্কশপ অনুষ্ঠিত কুলিয়ারচরে বৃত্তিপ্রাপ্ত কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা প্রধান একটি মানবিক আবেদন” (দীপ্ত) স্বাভাবিক জীবনে ফিরতে চায় কালীগঞ্জে আওয়ামীলীগের প্রতিষ্ঠা বার্ষিকীতে চুমকি এমপি আমরা বঙ্গবন্ধুর আদর্শে গড়া আওয়ামীলীগের গর্বিত সৈনিক সীতাকুণ্ডে আন্তঃস্কুল জেলা প্রশাসক গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্টের উদ্বোধন দুবাইয়ে সাংবাদিকের ওপর আরাভ খানের হামলা পাঁচবিবিতে আইসিভিজিভির ওয়ার্কশপ অনুষ্ঠিত
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

খুলনায় সপ্তাহব্যাপী কোরবানির পশুর হাট উদ্বোধন

স্বপন কুমার রায় খুলনা ব্যুরো প্রধান / ৭৬ সংবাদটি পড়েছেন
প্রকাশ: সোমবার, ১০ জুন, ২০২৪, ৭:০২ অপরাহ্ণ

আসন্ন পবিত্র ইদ-উল-আযহা উপলক্ষ্যে আজ (সোমবার) থেকে খুলনার জোড়াগেট বাজার চত্বরে সপ্তাহব্যাপী কোরবানির পশুরহাট উদ্বোধন করা হয়। খুলনা সিটি কর্পোরেশনের মেয়র তালুকদার আব্দুল খালেক দুপুরে এই হাটের উদ্বোধন করেন।
উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মেয়র বলেন, এই পশুরহাট দক্ষিণাঞ্চলসহ খুলনা মহানগরীর মধ্যে একটি ঐতিহ্যবাহী হাট। সকলের সহযোগিতায় দীর্ঘ দিন ধরে এই হাটটি পরিচালনা করে আসছেন। হাট পরিচালনায় এই অঞ্চলের জনপ্রতিনিধিরা বিভিন্নভাবে সাহায্য সহযোগিতা করে আসছেন। সড়কপথের পাশাপাশি নৌপথেও এখানে পশু আনার সুবিধা রয়েছে। কেসিসি এলাকায় যেখানে-সেখানে অনুমোদনবিহীন কোরবানির পশুরহাট পরিচালনা করা যাবে না। এবারের হাটে সার্বক্ষণিক সিসি ক্যামেরা, জাল টাকা শনাক্তকরণ মেশিন, কন্ট্রোল রুম, মেডিকেল টিমসহ বিভিন্ন সুযোগ-সুবিধা রয়েছে। হাট পরিচালনার সাথে সংশ্লিষ্ট সবাইকে হাসিল আদায়ে সততা ও নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করতে হবে। সরকারের নির্ধারিত ট্যাক্সের বর্হিভূত কোন টাকা এই হাট থেকে আদায় করা যাবে না।
খুলনা মেট্রোপলিটন পুলিশ কমিশনার মোঃ মোজাম্মেল হক ও কেসিসির প্রধান নির্বাহী কর্মকর্তা (অতিরিক্ত দায়িত্ব) সানজিদা বেগম অনুষ্ঠানে বক্তব্য রাখেন।
খুলনা সিটি কর্পোরেশনের প্যানেল মেয়র ও হাট পরিচালনা কমিটির আহবায়ক এস এম রফিউদ্দিন আহম্মেদের সভাপতিত্বে অনুষ্ঠানে কেএমপির অতিরিক্ত পুলিশ কমিশনার সরদার রকিবুল ইসলাম, উপপুলিশ কমিশনার মোহাম্মদ তাজুল ইসলাম, অতিরিক্ত উপপুলিশ কমিশনার সোনালী সেন, অতিরিক্ত পুলিশ সুপার মোঃ হাফিজুর রহমান, কেসিসির বাজার স্থায়ী কমিটির সভাপতি শেখ হাসান ইফতেখার চালু, প্যানেল মেয়র এসএম খুরশিদ আহম্মেদ টোনা, এ্যাডভোকেট মেমরী সুফিয়া রহমান শুনু, হাট পরিচলনা কমিটির যুগ্ম আহবায়ক মোঃ আমিনুল ইসলাম মুন্নাসহ বিভিন্ন ওয়ার্ডের কাউন্সিলর, সংরক্ষতি নারী আসনের কাউন্সিলর, কেসিসির বিভিন্ন শাখার কর্মকর্তা-কর্মচারী ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিরা উদ্বোধনকালে উপস্থিত ছিলেন।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!