শুক্রবার, ২৮ জুন ২০২৪, ০৯:৫৫ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
কালিহাতীতে বঙ্গবন্ধু অনূর্ধ্ব ১৭ জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের শুভ উদ্বোধন। পাঁচবিবিতে রাইগ্রাম প্রিমিয়ার ক্রিকেট লীগের উদ্বোধন।। দুবাই কনসার্টে গাইলেন বাংলাদেশ-ভারতের শিল্পীরা সীতাকুণ্ডে নিখোঁজের তিনদিন পর শিশুর লাশ উদ্ধার নান্দাইলে রানা হত্যা মামলার আসামীদের গ্রেফতার ও ফাঁসির দাবীতে মানববন্ধন নবীনগরে সরকারি পুকুর কে কেন্দ্র করে সংঘর্ষে আহত ১২ আটক ৬ পাঁচবিবিতে ৫০ পিচ বুপ্রেনরফিন ইঞ্জেকশন সহ গ্রেফতার-১ সাপ দেখলে বা সাপে কাটা পরবর্তী করণীয় নিয়ে সীতাকুণ্ডে মাসব্যাপী প্রশিক্ষণ কর্মশালা বিভাগীয় শ্রেষ্ঠত্ব অর্জনের পর সারা বাংলাদেশে ৩য় স্থান স্বর্ন পদক অর্জন করলো শ্রীনগরের রিচি খুলনার দাকপে নবনির্বাচিত চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানদের দায়িত্ব গ্রহণ মতলব দক্ষিনে যুব ঐক্য পরিষদের কমিটি গঠন আহবায়ক সমির ভট্রাচার্য্য, সদস্য সচিব চন্দন বিশ্বাষ কুড়িগ্রামে মোবাইল কোর্টের অভিযানে ৫ পরিবহনকে জরিমানা ও ৯টি হাইড্রোলিক হর্ন জব্দ পাঁচবিবিতে কৃষি প্রযুক্তি মেলার শুভ উদ্বোধন পাঁচবিবিতে বি এম আই কলেজে নবীন বরন ও বিদায় অনুষ্ঠিত।। এনজিওর ঋণের চাপে প্রবাসীর স্ত্রীর আত্মহত্যা
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

দুবাই কনস্যুলটে রবীন্দ্র- জয়ন্তী ও বাংলা বর্ষবরণ উদযাপিত

সনজিত কুমার শীল,(আবুধাবি) সংযুক্ত আরব আমিরাত / ৯৬ সংবাদটি পড়েছেন
প্রকাশ: শনিবার, ৮ জুন, ২০২৪, ১০:১৬ অপরাহ্ণ

 

বাংলাদেশ কনস্যুলেট জেনারেল দুবাই ও উত্তর আমিরাতের উদ্যোগে বিশ্বকবি রবীন্দ্রনাথ ঠাকুরের ১৬৩ তম জন্মবার্ষিকী, জাতীয় কবি কাজী নজরুল ইসলামের ১২৫তম জন্মবার্ষিকী এবং বাংলা নববর্ষ-১৪৩১ উদযাপন উপলক্ষ্যে “রবীন্দ্র- নজরুল ও বৈশাখ” শিরোনামে একটি সাংস্কৃতিক আলেখ্য অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।
কনসাল জেনারেল বি এম জামাল হোসেনের সভাপতিত্বে এবং সঞ্চালনায় অনুষ্ঠিত এ অনুষ্ঠানে আরব আমিরাতে বসবাসরত প্রবাসী বাংলাদেশী শিল্পীবৃন্দ গান পরিবেশন এবং কবিতা আবৃত্তি করেন।
এ উপলক্ষ্যে কনস্যুলেট প্রাঙ্গণে আলপনা আঁকা হয় এবং বৈশাখের আবহে সজ্জিতকরণ করা হয়।

কনসাল জেনারেল বি এম জামাল হোসেন বলেন, “বাংলা সাহিত্যের দুই দিকপাল- বিশ্বকবি রবীন্দ্রনাথ ঠাকুর এবং বিদ্রোহী কবি কাজী নজরুল ইসলামকে আমরা স্মরণ করছি এই অনুষ্ঠানের মাধ্যমে। সেইসাথে বঙ্গাব্দ-১৪৩১, নতুন বর্ষবরণ, বৈশাখের আগমন উপলক্ষ্যে এই দুই কবির বিভিন্ন গান ও কবিতা পরিবেশনের মাধ্যমে অত্যন্ত আনন্দময় এবং নতুন প্রজন্মের জন্য শিক্ষনীয় একটি অনুষ্ঠান আয়োজন করা হলো ।
অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথিবৃন্দের জন্য পান্তা-ইলিশ এবং অন্যান্য বাংলাদেশী খাবার পরিবেশন করা হয়।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!