বুধবার, ২৬ জুন ২০২৪, ১১:২৯ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
পিস্তল উচিয়ে হত্যার হুমকী ও জমি দখলের মিথ্যা অভিযোগের প্রতিবাদে সাবেক প্রতিমন্ত্রী জাকির হোসেনের সংবাদ সম্মেলন নবীনগরে মিথ্যা চুরির অপবাদ দিয়ে এক যুবককে মারধরের অভিযোগ পাঁচবিবিতে নিয়ম বহির্ভূত নিলাম বাতিল ও সম্পত্তি ফিরে পেতে সংবাদ সম্মেলন টাঙ্গাইলের কালিহাতীতে সাব রেজিস্টার অফিসে সাংবাদিকদের অবরুদ্ধ করার হুমকি জেলা উন্নয়ন সমন্বয় কমিটির সভা অনুষ্ঠিত বিদ্যুৎ ভোগান্তির চরম পর্যায়ে মতলব উত্তরের পল্লি বিদ্যুৎ গ্রাহক জাতীয় শুদ্ধাচার পুরস্কার পেলেন সীতাকুণ্ডের ইউএনও কে এম রফিকুল ইসলাম রাতের আধারে স্বেচ্ছাসেবকলীগের নেতাকে পিটিয়ে জখম Oyun Zevki: Sweet Bonanza Oyna Casino পাঁচবিবিতে আইসিভিজিভির ওয়ার্কশপ অনুষ্ঠিত কুলিয়ারচরে বৃত্তিপ্রাপ্ত কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা প্রধান একটি মানবিক আবেদন” (দীপ্ত) স্বাভাবিক জীবনে ফিরতে চায় কালীগঞ্জে আওয়ামীলীগের প্রতিষ্ঠা বার্ষিকীতে চুমকি এমপি আমরা বঙ্গবন্ধুর আদর্শে গড়া আওয়ামীলীগের গর্বিত সৈনিক সীতাকুণ্ডে আন্তঃস্কুল জেলা প্রশাসক গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্টের উদ্বোধন দুবাইয়ে সাংবাদিকের ওপর আরাভ খানের হামলা
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

বিরামপুরে বিশ্ব তামাকমুক্ত দিবস উপলক্ষ্যে র‌্যালি-আলোচনা সভা অনুষ্ঠিত

এস এম মাসুদ রানা, বিরামপুর দিনাজপুর / ৯০ সংবাদটি পড়েছেন
প্রকাশ: রবিবার, ২ জুন, ২০২৪, ৮:০৯ অপরাহ্ণ

তামাক কোম্পানির হস্তক্ষেপ প্রতিহত করি, শিশুদের সুরক্ষা নিশ্চিত করি’ প্রতিপাদ্যে বিশ্ব তামাকমুক্ত দিবস উপলক্ষ্যে রবিবার ২ই জুন দুপুরে দিনাজপুরের বিরামপুর উপজেলা প্রশাসনের আয়োজনে র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। দিবসটি উপলক্ষে র‌্যালি শেষে উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে তামাক হস্তক্ষেপ নিয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

বিরামপুর উপজেলা একাডেমিক সুপারভাইজার আব্দুস সালামের সঞ্চালনায় সহকারি কমিশনার (ভূমি) মুরাদ হোসেনের সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ গোলাম রসূল রাখি, উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা বিপুল কুমার চক্রবর্তী, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার শমসের আলী মন্ডল, উপজেলা কৃষি কর্মকর্তা (ভারপ্রাপ্ত) কৃষিবিদ জাহিদুল ইসলাম ইলিয়াস, উপজেলা সমাজসেবা কর্মকর্তা আব্দুল আউয়াল, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আতাউর রহমান, উপজেলা থানা প্রকৌশলী আতাউর রহমান, বিরামপুর কলেজিয়েট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক শফিকুল ইসলাম, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ইপিআই পরিদর্শক মাসুদ রানা প্রমুখ। এছাড়াও স্থানীয় সুধীজন রাজনৈতিক নেতৃবৃন্দ অত্র উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক শিক্ষিকা, ছাত্র-ছাত্রী এবং অত্র উপজেলার সকল কর্মকর্তা-কর্মচারী বৃন্দ প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

বক্তারা বলেন, তামাক মানব দেহের জন্য একটি ক্ষতিকর উপাদান। এটি শুধু যে সেবন করে তার ক্ষতি করে তা না, সেবনকারীর সামনে যে বা যারা থাকবে তাদেরকেও মৃত্যুর মুখে ঠেলে দেয়। আর বর্তমান সমাজে তামাক ও নেশা জাতীয় দ্রব্য সেবনে কিশোরদের যে প্রবণতা তার থেকে মুক্তি পেতে হলে আমাদের অবশ্যই তামাক সেবন, তামাক চাষে হস্তক্ষেপ প্রতিহত করতে হবে। তামাক সেবনের সময় মা ও শিশুদের কাজ থেকে দূরে রাখতে হবে বলে জানান তারা।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!