শনিবার, ২৯ জুন ২০২৪, ০১:৫৪ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
একঘরে পরিবারের সাথে কথা বললেই জরিমানা পাঁচ হাজার পূবাইল কমিউনিটি ক্লাবের উদ্যোগে পুরস্কার বিতরণ ও বৃক্ষরোপন কালিহাতীতে বঙ্গবন্ধু অনূর্ধ্ব ১৭ জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের শুভ উদ্বোধন। পাঁচবিবিতে রাইগ্রাম প্রিমিয়ার ক্রিকেট লীগের উদ্বোধন।। দুবাই কনসার্টে গাইলেন বাংলাদেশ-ভারতের শিল্পীরা সীতাকুণ্ডে নিখোঁজের তিনদিন পর শিশুর লাশ উদ্ধার নান্দাইলে রানা হত্যা মামলার আসামীদের গ্রেফতার ও ফাঁসির দাবীতে মানববন্ধন নবীনগরে সরকারি পুকুর কে কেন্দ্র করে সংঘর্ষে আহত ১২ আটক ৬ পাঁচবিবিতে ৫০ পিচ বুপ্রেনরফিন ইঞ্জেকশন সহ গ্রেফতার-১ সাপ দেখলে বা সাপে কাটা পরবর্তী করণীয় নিয়ে সীতাকুণ্ডে মাসব্যাপী প্রশিক্ষণ কর্মশালা বিভাগীয় শ্রেষ্ঠত্ব অর্জনের পর সারা বাংলাদেশে ৩য় স্থান স্বর্ন পদক অর্জন করলো শ্রীনগরের রিচি খুলনার দাকপে নবনির্বাচিত চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানদের দায়িত্ব গ্রহণ মতলব দক্ষিনে যুব ঐক্য পরিষদের কমিটি গঠন আহবায়ক সমির ভট্রাচার্য্য, সদস্য সচিব চন্দন বিশ্বাষ কুড়িগ্রামে মোবাইল কোর্টের অভিযানে ৫ পরিবহনকে জরিমানা ও ৯টি হাইড্রোলিক হর্ন জব্দ পাঁচবিবিতে কৃষি প্রযুক্তি মেলার শুভ উদ্বোধন
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

দাকোপে আনারস প্রতিকের বিশাল মোটর সাইকেল শোভাযাত্রা অনুষ্ঠিত হয়েছে

স্বপন কুমার রায় খুলনা ব্যুরো প্রধান / ৮৫ সংবাদটি পড়েছেন
প্রকাশ: রবিবার, ২ জুন, ২০২৪, ৯:২৮ অপরাহ্ণ

দাকোপ উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে বিশিষ্ট সমাজসেবক, শিক্ষানুরাগী,দাকোপ উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি ও সদ্য পদত্যাগকারি লাউডোব ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব শেখ যুবরাজ। তার নির্বাচনী প্রতীক আনারস।
২ জুন শনিবার সকালের দিকে তিন শতাধিক এর অধিক মোটর সাইকেল বহর নিয়ে বাজুয়া,,দাকোপ,বানীশন্তা কৈলাশজ্ঞ লাউডোব খুটাখালী সহ বিভিন্ন এলাকা আনারস প্রতিকের গনসংযোগ করেন।
আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে আনারস প্রতিকের বিজয়ের লক্ষে শেখ যুবরাজ
জনপ্রিয়তায় থেকে তার বিজয় নিশ্চিত করতে উপজেলা আওয়ামী লীগের সব সহযোগী অঙ্গসংগঠন ও স্থানীয় ভোটারদের সঙ্গে প্রতিদিনই শুভেচ্ছা বিনিময়, মতবিনিময় ও দোয়া চেয়ে ব্যাপক প্রচার-প্রচারণা ও উঠান বৈঠক চালিয়ে যাচ্ছেন।
সরজমিনে ঘুরে দেখা যায়, দাকোপ উপজেলার ভোটারদের মুখে মুখে আনারস মার্কার কথা। উপজেলার প্রতিটি ওয়ার্ডের, সাধারণ অসহায়, খেটে খাওয়া হত-দরিদ্র মানুষের সুখে-দুঃখে পাশে দাঁড়ানোর পাশাপাশি উপজেলার যেকোনো মানুষের সর্বক্ষেত্রে সহযোগিতা করে গেছেন।
উপজেলার বিভিন্ন এলাকায় মতবিনিময় সভায় তিনি বলেন, আপনাদের স্নেহ, ভালোবাসা, দোয়া, মূল্যবান ভোট ও সার্বিক সহযোগিতা দিয়ে আমাকে উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে নির্বাচিত করে। আপনাদের সেবা করার সুযোগ করে দিবেন। পবা উপজেলাকে একটি আধুনিক, উন্নত, সন্ত্রাস, মাদক, ইভটিজিং মুক্ত উপজেলা হিসেবে গড়ে তুলবো।গণ সংযোগ শেষে সন্ধ্যার দিকে বাজুয়া চঁড়া বাধ আনারস প্রতিকের অফিসে এক মতবিনিময় সভায় বক্তৃতা করেন কৈলাশজ্ঞ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মিহির কান্তি মন্ডল,, বাজুয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মানস কুমার রায়,পানখালী ইউপি চেয়ারম্যান ছাব্বির আহম্মেদ,সাবেক চেয়ারম্যান সঞ্জয় মোড়ল, সাবেক চেয়ারম্যান সমারেশ রায় সহ আরো অনেকে।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!