বুধবার, ২৬ জুন ২০২৪, ১১:৪৫ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
পাঁচবিবিতে নাগরিক সমাজ সংগঠনের দ্বি-মাসিক সভা অনুষ্ঠিত।। খুলনায় ক্ষুদ্র ও মাঝারি শিল্পের সাব-কন্ট্রাক্টিং সংযোগ বাস্তবায়ন ও উন্নয়ন শীর্ষক সেমিনার অনুষ্ঠিত মুন্সীগঞ্জ জেলা প্রশাসনের বৃক্ষরোপণ কর্মসূচিতে জাপানি নাগরিক মিস মাকি সানোর অংশগ্রহণ রংপুরে গোসল করতে গিয়ে তিন শিশুর মৃত্যু মতলব উত্তর উপজেলার চরকালিয়া উচ্চ বিদ্যালয়ের সভাপতি হলেন গোলাম রাব্বানী পাপ্পু কুলিয়ারচরে দুর্নীতি প্রতিরোধ বিষয়ে বিতর্ক প্রতিযোগিতা দেওয়া নেওয়া টঙ্গীতে কারখানার ভাড়া আদায়ের লক্ষে প্রবাসীর সংবাদ সম্মেলন কুড়িগ্রামে মোটরসাইকেলের ধাক্কায় নিহত এক মতলব উত্তরে দুই ইয়াবা ব্যবসায়ী আটক  পাঁচবিবিতে আপন দক্ষতায় স্ব-নির্ভর ২ নারী।। ফেনী জেলার শ্রেষ্ঠ ওসি ছাগলনাইয়া থানার হাসান ইমাম পাঁচবিবিতে পাট বীজ উৎপাদনকারী চাষীদের মাঝে ভাতা প্রদান 229189511719381509 পিস্তল উচিয়ে হত্যার হুমকী ও জমি দখলের মিথ্যা অভিযোগের প্রতিবাদে সাবেক প্রতিমন্ত্রী জাকির হোসেনের সংবাদ সম্মেলন
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

শুরু হলো বৈশাখী টেলিভিশনের অনুসন্ধানমূলক অনুষ্ঠান ‘ক্রাইম এন্ড ফলোআপ’

বিনোদন প্রতিবেদক / ৮৩ সংবাদটি পড়েছেন
প্রকাশ: রবিবার, ২ জুন, ২০২৪, ১০:১০ অপরাহ্ণ

অন্যায়, অনিয়ম, অপরাধ, দুর্নীতি ও সমাজের নানা অসংগতি এবং চারপাশে ঘটে যাওয়া চিত্র নিয়েই শুরু হলো বৈশাখী টেলিভিশনের অনুসন্ধানমূলক পাক্ষিক আয়োজন ক্রাইম এন্ড ফলোআপ। বৈশাখী টিভির উপব্যবস্থাপনা পরিচালক ও প্রধান সম্পাদক টিপু আলম মিলনের পরিকল্পনায়, প্রোগ্রাম ম্যানেজার লিটু সোলায়মানের ব্যবস্থাপনায় অনুষ্ঠানটি প্রযোজনা করেছেন আলমগীর রাসেল। আহসান কবিরের সার্বিক তত্ত্বাবধানে অনুষ্ঠানের গ্রন্থনা ও সঞ্চালনা করেছেন জে ইউ জুবায়ের। প্রচার হবে প্রতিমাসের প্রথম ও তৃতীয় রবিবার রাত ৮ টায়। আজ ২ জুন অনুষ্ঠানের প্রথম পর্ব। অনুষ্ঠানের প্রথম পর্বে থাকছে রেমিটেন্স যোদ্ধার মরদেহ নিয়ে ভোগান্তির আদ্যপান্ত। মহরদেহ দেশে ফেরা নিয়ে নানা ভোগান্তির চিত্রই তুলে ধরা হয়েছে এতে।

বৈশাখী টিভির উপব্যবস্থাপনা পরিচালক ও প্রধান সম্পাদক টিপু আলম মিলন বলেন, প্রতিনিয়তই আমাদের চারপাশের অসংগতি আর সর্বনাশা বিষয়গুলো সাধারণ মানুষকে অসহায় করে তুলছে। সংঘটিত সব অপরাধ আর দুর্নীতির কারণে সরকারের সব উন্নয়ন কর্মকাণ্ড এবং সমৃদ্ধি যেন প্রতিনিয়তই বাধাগ্রস্ত হচ্ছে। এসব তুলে ধরতেই বৈশাখী টিভির নতুন প্রয়াস ক্রাইম এন্ড ফলোআপ। আশা করি, এর মাধ্যমে ঘুনে ধরা সমাজ কিছুটা হলেও উপকৃত হবে, প্রতিষ্ঠিত হবে জবাবদিহিতা। নিজের কাজটা ভালোভাবে করে দেশপ্রেমের পরিচয় দেবে, জয় হবে সত্যের।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!