শনিবার, ২৮ সেপ্টেম্বর ২০২৪, ০৪:৩২ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
মিরসরাইয়ে খৈয়াছড়া ঝরনায় পাথরের আঘাত খেয়ে ব্যাংক কর্মকর্তা নিহত মিরসরাইয়ে ৭নং কাটাছরা ইউনিয়ন বিএনপির আলোচনা ও মত বিনিময় সভা অনুষ্ঠিত পাঁচবিবিতে মাদক বিক্রি ও সেবনকারীদের বিরুদ্ধে প্রতিবাদ সভা চিকিৎসা সহায়তার মানবিক আবেদন মহানবীকে কটূক্তির প্রতিবাদে পাঁচবিবিতে বিক্ষোভ মিছিল পাঁচবিবির মালিদহ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষকের বিরুদ্ধে দূর্নীতির অভিযোগ ইউনিয়ন আওয়ামী লীগ নেতার উপর হামলা ও বাড়িঘরে ভাঙচুর করেছে দুর্বৃত্তরা। ভারতে মহানবী (সা:)কে কর্টুক্তির প্রতিবাদে নান্দাইলে বিক্ষোভ মিছিল পাঁচবিবিতে ধর্মীয় নেতৃবৃন্দের অংশগ্রহনে উদ্বুদ্ধকরণ সভা ছাগলনাইয়ায় অন্তবর্তীকালীন সরকারকে অভিনন্দন জানিয়েছেন বিএসএনএফ কুলিয়ারচরে দুর্গাপুজা উদযাপন উপলক্ষে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত বিরামপুর থানা’র নবাগত ওসি মোহাম্মদ মমতাজুল হক কুড়িগ্রামে পলিথিন উৎপাদন ও ব্যবহার ও বাজারজাত করণ বন্ধে মতবিনিময় সভা অনুষ্ঠিত কুড়িগ্রাম সদর উপজেলার ইউএনও শহীদ নুর আলমের ভূমিষ্ঠ সন্তানকে  খাদ্য সামগ্রী উপহার দিলেন পাঁচবিবিতে আওলাই ইউনিয়ন বিএনপির সম্প্রীতি সভা অনুষ্ঠিত
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

নবীনগরে নিজ ইউনিয়নে চেয়ারম্যান প্রার্থী ফারুক আহামেদকে লাঞ্ছিত।

মোঃ জাবেদ আহমেদ জীবন নবীনগর উপজেলা ব্রাহ্মণবাড়ীয়া প্রতিনিধি / ১৮৩ সংবাদটি পড়েছেন
প্রকাশ: রবিবার, ২ জুন, ২০২৪, ৬:২৭ অপরাহ্ণ

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী মোঃ ফারুক আহামেদ এর ওপর হামলার ঘটনা ঘটেছে। রবিবার দুপুরে উপজেলার আহাম্মদপুর গ্রামের রনাইয়া পাড়াতে এঘটনা ঘটে।

সরেজমিনে গিয়ে জানা যায়, নির্বাচনকে সামনে রেখে চেয়ারম্যান পদপ্রার্থী মোঃ ফারুক আহামেদ তার কর্মীসমর্থকদের সাথে নিয়ে আহাম্মদপুর রনাইয়া পাড়ার মসজিদ সংলগ্ন একটি দোকানে গণসংযোগ করছিলেন। এমন সময় একই গ্রামের আব্দুস সামাদ সরকারের ছেলে মোঃ সালাউদ্দিন ঐ দোকানের একটি টেবিলে বসা থাকা অবস্থায় ফারুক আহামেদ এর এক সমর্থকের টেবিলে বসা নিয়ে দুপক্ষের মধ্যে কথাকাটাকাটির এক পর্যায়ের হাতাহাতির সৃষ্টি হয়। প্রত্যক্ষদর্শীরা জানান, হাতাহাতির এক পর্যায়ে ফারুক আহামেদ এর গায়ে হাত সহ তাকে লাঞ্ছিত করা হয়।

এব্যাপারী লাউর ফতেহপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহাঙ্গীর আলম বলেন, আমি ঘটনাস্থলে ছিলাম না তবে শুনেছি প্রার্থী ফারুক ভাইয়ের উপর অতর্কিত হামলা করা হয়েছে। বিষয়টি খুবই দুঃখজনক ও নেক্কারজনক।

এব্যাপারে চেয়ারম্যান পদপ্রার্থী মোঃ ফারুক আহামেদ বলেন, বাদল ভাইয়ের চাচাতো ভাই আজাদ ভাইকে বসার ব্যবস্থা করতে গিয়েই ঘটনাটা ঘটেছে। এরপর বিস্তারিত পরে কল দিয়ে বলবেন বলে তিনি কলটি কেটে দেন।

এব্যাপারে জানতে নবীনগর থানার ওসি মাহাবুব আলমকে একাদিকবার কল দিলেও তিনি রিসিপ করেননি।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!