সোমবার, ০১ জুলাই ২০২৪, ০৭:৩১ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
পাঁচবিবিতে ১৭’শ কৃষকের মাঝে” বিনামুল্যে সরকারি প্রণোদনার সার-বীজ বিতরণ সাংবাদিক সুরক্ষা আইন প্রণয়নে ৩ মাসের আল্টিমেটাম প্রবাসী কল্যাণ কার্ড করে নেয়া জরুরি, শোক সভা অনুষ্ঠানে এক বক্তব্যে বলেন: বি এম জামাল হোসেন , পাঁচবিবিতে ৪ মাসের শর্ট কোর্স প্রশিক্ষণের শুভ উদ্বোধন পাঁচবিবিতে জমি সংক্রান্ত বিরোধে শতাধীক কলা গাছ কেটে ফেলার অভিযোগ দেশের হয়ে শেষ টি-টোয়েন্টি ম্যাচ খেলে ফেললাম-কোহলী সীতাকুণ্ডে ষষ্ঠ বারের মত পরীক্ষার্থীদের জন্য ফ্রি বাস সেবার উদ্বোধন চাঁদপুর জেলায় ৫৪ কেন্দ্রে পরীক্ষা দিবে ১৯ হাজার ৭শ’ ৩১ জন চন্দ্রকলা থিয়েটার ২০২৪  পদক পাচ্ছেন জাহাঙ্গীর আলম হৃদয় ঠাকুরগাঁওয়ে অন্য উপজেলা থেকে আত্মীয়-স্বজনদের টাকা আত্মসাৎ,কর্মকর্তা বিরুদ্ধে অভিযোগ লক্ষ্মীপুরে প্রেমিকের গোপনাঙ্গ কেটে দিল প্রবাসীর স্ত্রী রুবিনা এইচএসসি পরীক্ষার্থীদের জন্য ম্যানেজিং ডিরেক্টর মোঃ রুবেল হোসাইন এর শুভ কামনা বাংলাদেশ জাতীয় হিন্দু সংহতির আত্মপ্রকাশ সভাপতি রতন রায় চৌধুরী সম্পাদক মিন্টু দে। রাজারহাটে নবনির্বাচিত জেলা পরিষদ চেয়ারম্যানের মতবিনিময় সভা অনুষ্ঠিত পাঁচবিবি প্রেসক্লাবের সাধারণ সভা অনুষ্ঠিত
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

দাকোপে আনারস প্রতিকের বিশাল মোটর সাইকেল শোভাযাত্রা অনুষ্ঠিত হয়েছে

স্বপন কুমার রায় খুলনা ব্যুরো প্রধান / ৮৯ সংবাদটি পড়েছেন
প্রকাশ: রবিবার, ২ জুন, ২০২৪, ৯:২৮ অপরাহ্ণ

দাকোপ উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে বিশিষ্ট সমাজসেবক, শিক্ষানুরাগী,দাকোপ উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি ও সদ্য পদত্যাগকারি লাউডোব ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব শেখ যুবরাজ। তার নির্বাচনী প্রতীক আনারস।
২ জুন শনিবার সকালের দিকে তিন শতাধিক এর অধিক মোটর সাইকেল বহর নিয়ে বাজুয়া,,দাকোপ,বানীশন্তা কৈলাশজ্ঞ লাউডোব খুটাখালী সহ বিভিন্ন এলাকা আনারস প্রতিকের গনসংযোগ করেন।
আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে আনারস প্রতিকের বিজয়ের লক্ষে শেখ যুবরাজ
জনপ্রিয়তায় থেকে তার বিজয় নিশ্চিত করতে উপজেলা আওয়ামী লীগের সব সহযোগী অঙ্গসংগঠন ও স্থানীয় ভোটারদের সঙ্গে প্রতিদিনই শুভেচ্ছা বিনিময়, মতবিনিময় ও দোয়া চেয়ে ব্যাপক প্রচার-প্রচারণা ও উঠান বৈঠক চালিয়ে যাচ্ছেন।
সরজমিনে ঘুরে দেখা যায়, দাকোপ উপজেলার ভোটারদের মুখে মুখে আনারস মার্কার কথা। উপজেলার প্রতিটি ওয়ার্ডের, সাধারণ অসহায়, খেটে খাওয়া হত-দরিদ্র মানুষের সুখে-দুঃখে পাশে দাঁড়ানোর পাশাপাশি উপজেলার যেকোনো মানুষের সর্বক্ষেত্রে সহযোগিতা করে গেছেন।
উপজেলার বিভিন্ন এলাকায় মতবিনিময় সভায় তিনি বলেন, আপনাদের স্নেহ, ভালোবাসা, দোয়া, মূল্যবান ভোট ও সার্বিক সহযোগিতা দিয়ে আমাকে উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে নির্বাচিত করে। আপনাদের সেবা করার সুযোগ করে দিবেন। পবা উপজেলাকে একটি আধুনিক, উন্নত, সন্ত্রাস, মাদক, ইভটিজিং মুক্ত উপজেলা হিসেবে গড়ে তুলবো।গণ সংযোগ শেষে সন্ধ্যার দিকে বাজুয়া চঁড়া বাধ আনারস প্রতিকের অফিসে এক মতবিনিময় সভায় বক্তৃতা করেন কৈলাশজ্ঞ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মিহির কান্তি মন্ডল,, বাজুয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মানস কুমার রায়,পানখালী ইউপি চেয়ারম্যান ছাব্বির আহম্মেদ,সাবেক চেয়ারম্যান সঞ্জয় মোড়ল, সাবেক চেয়ারম্যান সমারেশ রায় সহ আরো অনেকে।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!