রবিবার, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৫২ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
কচুয়ার নূরুল আমিন চাঁদপুর জেলার  শ্রেষ্ঠ সহকারী শিক্ষক হিসেবে নির্বাচিত দাকোপে হিন্দু বৌদ্ধ খৃষ্টান কল্যান ফ্রন্ট খুলনা জেলা শাখার আয়োজনে শারদীয়া দুর্গ পুজো উদযাপন কমিটির সাথে মতবিনিময় সভা মিরসরাইয়ে ইসলামী পাঠাগারের উদ্বোধন ও কর্মী সম্মেলন নান্দাইলে মামুনুল হকের গণ সমাবেশ অনুষ্ঠিত শহিদ লেফটেন্যান্ট তানজিম হত্যার ঘটনায় জড়িত আরও একজনকে গ্রেফতার করেছে বাংলাদেশ সেনাবাহিনী বকশীগঞ্জের মুনীরা বেগম জামালপুর জেলার শ্রেষ্ঠ প্রধান শিক্ষক নির্বাচিত বিএনপি হলো ভালো মানুষের দল: খোরশেদ আলম কুড়িগ্রামে আন্তর্জাতিক তথ্য অধিকার দিবস পালিত যদি সুষ্ঠু নিরপেক্ষ নির্বাচন হয় বিএনপি ২৫০ আসন নিয়ে সরকার গঠন করবে রুমিন ফারহানা পাঁচবিবিতে ট্রেনের নিচে ঝাপ দিয়ে যুবকের আত্মহত্যা মিরসরাইয়ে খৈয়াছড়া ঝরনায় পাথরের আঘাত খেয়ে ব্যাংক কর্মকর্তা নিহত মিরসরাইয়ে ৭নং কাটাছরা ইউনিয়ন বিএনপির আলোচনা ও মত বিনিময় সভা অনুষ্ঠিত পাঁচবিবিতে মাদক বিক্রি ও সেবনকারীদের বিরুদ্ধে প্রতিবাদ সভা চিকিৎসা সহায়তার মানবিক আবেদন মহানবীকে কটূক্তির প্রতিবাদে পাঁচবিবিতে বিক্ষোভ মিছিল
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

কালীগঞ্জে মেহের আফরোজ চুমকী এমপি আওয়ামীলীগের উন্নয়নকে থামানো যাবে না

আলিফ আরিফা গাজীপুর প্রতিনিধি / ১৫৬ সংবাদটি পড়েছেন
প্রকাশ: রবিবার, ২ জুন, ২০২৪, ৯:২৬ অপরাহ্ণ

 

আওয়ামীলীগ সাধারণ মানুষের ভাগ্য উন্নয়নে রাজনীতি করে। দেশের উন্নয়কে এগিয়ে নিতে রাজনীতি করে। দেশকে দুর্নীতি মুক্ত করে একটি আদর্শ দেশে পরিণত করতে রাজনীতি করে। কাজেই ষড়যন্ত্র করে আওয়ামীলীগের উন্নয়নকে থামানো যাবে না। মামলা হামলা করে বঙ্গবন্ধু ও জননেত্রী শেখ হাসিনার সৈনিকদের দমানো যাবে না। ২০৪১ সালের মধ্যে আওয়ামীলীগ সরকরা দেশকে উন্নয়নের মাধ্যমে স্মার্ট বাংলাদেশে পরিণত করবেই। রোববার বিকেলে গাজীপুরের কালীগঞ্জে মোক্তারপুর ইউনিয়ন আওয়ামীলীগের কর্মী সভায় বক্তব্য রাখতে গিয়ে মেহের আফরোজ চুমকী এসব কথা বলেন।
তিনি আরো বলেন- আমি শহীদ ময়েজ উদ্দিনের কন্যা। আমাকে ভয় দেখিয়ে দমানো যাবেনা। আমি দেশের উন্নয়নে জনগণের কল্যাণে রাজনীতি করি এবং যতদিন বেচে থাকবো, ততদিন করে যাবো। কাজেই ষড়যন্ত্রকারীরা সাবধান হয়ে যান। কালীগঞ্জের আওয়ামীলীগ কর্মীদের ধর্যের পরীক্ষা নিওনা। যদি নাও তবে কেদে কুল পাবেনা।
মেহের আফরোজ চুমকী তার বক্তব্যে আরো বলেন- আওয়ামীলীগ এখন আরো সুসংহত। কাজেই আওয়ামীলীগের সকল নেতা-কর্মীকে ভয়কে জয় করে স্মার্ট বাংলাদেশ গড়ার শপথ নিয়েই এগিয়ে যেতে হবে।
মোক্তারপুর ইউনিয়ন আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের আয়োজনে এবং মোক্তারপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও মোক্তারপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান এসএম আলমগীর হোসেনের সভাপতিত্বে এবং ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক সামসুজ্জামানের সঞ্চালনায় কর্মী সভায় কালীগঞ্জ আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল মতিন সরকার ও সাধারণ সম্পাদক এইচ এম আবু বকর চৌধূরী, সাবেক উপজেলা চেয়ারম্যান মোয়াজ্জেম হোসেন পলাশ, বর্তমান উপজেলা চেয়ারম্যান আমজাদ হোসেন স্বপন, মহিলা উপজেলা ভাইস চেয়ারম্যান জোয়েনা আহম্মেদ, মকবুল হোসেন কাজল ও জহিরুল হকসহ মোক্তারপুর ইউনিয়ন আওয়ামীলীগের বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!