মঙ্গলবার, ১৮ জুন ২০২৪, ০৫:৩৯ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
বিশ্ব উম্মার শান্তির মধ্য দিয়ে ফরিদপুরে ঈদ জামাত অনুষ্ঠিত কুড়িগ্রামে নিরাপদ ঈদ আনন্দ নিশ্চিত করতে বহুমাত্রিক পুলিশী নিরাপত্তা সীতাকুণ্ডে লাইনচ্যুত তেলবাহী ট্রেনের বগি ভারতের পশ্চিমবঙ্গে কাঞ্চনজঙ্ঘা এক্সপ্রেসেট দু’টি কামরা লাইনচ্যুত রাজধানীতে কোরবানি দিতে গিয়ে ছুরিকাঘাতে আহত ১৪০ জনেরও বেশি এবার সারাদেশে শুরু হয়েছে গরুর চামড়া বেচাকেনা, গণভবনে প্রধানমন্ত্রীর ঈদ শুভেচ্ছা মতবিনিময় বিনিময় সিডনিতে জাঁকজমকপূর্ণভাবে দর্শকদের ঈদ উদযাপন বাংলাদেশ ক্রিকেট দলকে যুবলীগের নেতা সবুজ এর অভিনন্দন দেশের এবং প্রবাসের সবাইকে ঈদুল আজহার শুভেচ্ছা জানিয়েছেন এম এইচ গ্লোবাল গ্রুপের চেয়ারম্যান। ঈদুল আজহার শুভেচ্ছা জানিয়েছেন খুলনা-১ আসনের সংসদ সদস্য ননীগোপাল মন্ডল পবিত্র ঈদুল আযহা’র শুভেচ্ছা জানিয়েছেন এরাদুল হক নিজামী ভুট্টু মতলব উত্তরে ব্যবসায়ীর পায়ের রগ কেটে দিল সন্ত্রাসীরা চাঁদপুর শ্রম কল্যাণ কেন্দ্রের আয়োজনে এবং ‘বিজয়ীর’ সহযোগিতায় ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত সীতাকুণ্ডে সমুদ্রে ডুবে দুই শিশু নিহত
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

জনপ্রিয়তার শীর্ষে এলমান উদ্দিন আহম্মেদ সুহাদ তালুকদার

অধিকার ডেক্স / ৭৩ সংবাদটি পড়েছেন
প্রকাশ: শনিবার, ১ জুন, ২০২৪, ৪:৪৮ অপরাহ্ণ

নিউজ ডেস্ক রিপোর্ট।

 

 

জনপ্রিয়তার শীর্ষে এলমান উদ্দিন আহম্মেদ সুহাদ তালুকদার

বরগুনার আমতলী উপজেলা পরিষদ-২০২৪ নির্বাচনের চেয়ারম্যান পদ-প্রার্থী এলমান উদ্দিন আহম্মেদ সুহাদ তালুকদার(মটর সাইকেল মার্কায় ) ভোট প্রার্থনায় ব্যাস্ত সময় পার করছেন।

এলমান উদ্দিন আহম্মেদ সুহাদ তালুকদার এবার নির্বাচনে প্রতিদ্বন্দ্বীতা করায় এ জনপদের মানুষজন তাকে নিয়ে ভাবনায় পড়েছেন।তার কারন হলো এ প্রার্থীর রয়েছে পারিবারিক রাজনৈতিক পরিচয়।

তাদের রাজনৈতিক পরিচয়ের অন্যতম পরিচয় হল তার বাবা মরহুম আলহাজ্ব নিজাম উদ্দিন তালুকদার ( সাবেক সংসদ সদস্য -১৯৭৩-১৯৮৬)।এছাড়াও তাদের আরও রাজনৈতিক এবং জনপ্রতিনিধি হওয়ার পরিচয় রয়েছে।এদিকে এলমান উদ্দিন আহম্মেদ সুহাদ তালুকদার এর সামাজিক ও রাজনৈতিক সংক্ষিপ্ত পরিচয় নিম্নে তুলে ধরা হল- সহ- সভাপতি, বাংলাদেশ আওয়ামী যুবলীগ, বরগুনা জেলা শাখা ও সেক্রেটারি, বঙ্গবন্ধু ফাউন্ডেশন, আমতলী, বরগুনা এবং ডিরেক্টর, শেখ রাসেল স্পোর্টস একাডেমী। এলমান উদ্দিন আহম্মেদ সুহাদ তালুকদার ,, সাংবাদিক দের বলেন , তিনি নির্বাচিত হলে আমতলী উপজেলা কে একটি  আধুনিক ও মাদক মুক্ত উপজেলা হিসেবে গড়ে তুলতে চান, তরুণদের শরীর গঠনে ও মাদকের ছোবল থেকে তাদের ফিরানোর জন্য ছোট ছোট খেলার মাঠ তৈরী করতে চান, কৃষিতে আধুনিকায়ন করবেন এবং শিল্প ও বানিজ্যিক আমতলী উপজেলা ঘোষণা করতে চান। তিনি আরো বলেন  আমতলী উপজেলা বাসীর জীবন জীবিকার মান উন্নত করার ক্ষেত্রে মাননীয় প্রধানমন্ত্রীর স্বপ্ন বাস্তবায়নে সচেষ্ট থাকবেন।

আমতলী উপজেলার উপকূলীয় এলাকার অবহেলিত মানুষের জান মাল- ঘরবাড়ি রক্ষায় টেকসই বেড়িবাঁধ নির্মাণ এবং গ্রামীন অব কাটামোকে আর উন্নত করে যোগাযোগ ব্যবস্হার উন্নয়ন করতে চান। পরিশেষে তিনি আমতলী উপজেলার সকল শ্রেনী পেশার মানুষজনকে আসছে ৫জুন উপজেলা পরিষদ নির্বাচনে তার মোটর সাইকেল প্রতীকে ভোট দিয়ে তাকে নির্বাচিত করে তাদের পাসে থেকে সেবা করার সুযোগ  এই তরুণ প্রজন্মের তরুণ সমাজ সেবক এলমান উদ্দিন আহাম্মেদ  সুহাদ তালুকদার।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!