বৃহস্পতিবার, ২৭ জুন ২০২৪, ১২:০৯ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
পাঁচবিবিতে নাগরিক সমাজ সংগঠনের দ্বি-মাসিক সভা অনুষ্ঠিত।। খুলনায় ক্ষুদ্র ও মাঝারি শিল্পের সাব-কন্ট্রাক্টিং সংযোগ বাস্তবায়ন ও উন্নয়ন শীর্ষক সেমিনার অনুষ্ঠিত মুন্সীগঞ্জ জেলা প্রশাসনের বৃক্ষরোপণ কর্মসূচিতে জাপানি নাগরিক মিস মাকি সানোর অংশগ্রহণ রংপুরে গোসল করতে গিয়ে তিন শিশুর মৃত্যু মতলব উত্তর উপজেলার চরকালিয়া উচ্চ বিদ্যালয়ের সভাপতি হলেন গোলাম রাব্বানী পাপ্পু কুলিয়ারচরে দুর্নীতি প্রতিরোধ বিষয়ে বিতর্ক প্রতিযোগিতা দেওয়া নেওয়া টঙ্গীতে কারখানার ভাড়া আদায়ের লক্ষে প্রবাসীর সংবাদ সম্মেলন কুড়িগ্রামে মোটরসাইকেলের ধাক্কায় নিহত এক মতলব উত্তরে দুই ইয়াবা ব্যবসায়ী আটক  পাঁচবিবিতে আপন দক্ষতায় স্ব-নির্ভর ২ নারী।। ফেনী জেলার শ্রেষ্ঠ ওসি ছাগলনাইয়া থানার হাসান ইমাম পাঁচবিবিতে পাট বীজ উৎপাদনকারী চাষীদের মাঝে ভাতা প্রদান 229189511719381509 পিস্তল উচিয়ে হত্যার হুমকী ও জমি দখলের মিথ্যা অভিযোগের প্রতিবাদে সাবেক প্রতিমন্ত্রী জাকির হোসেনের সংবাদ সম্মেলন
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

রছুল্লাবাদে স্মার্ট লাইব্রেরি করতে এল,জি ইলেকট্রনিকসের ৯ লাখ টাকা অনুদান

মোঃ জাবেদ আহমেদ জীবন নবীনগর(ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি / ৯৮ সংবাদটি পড়েছেন
প্রকাশ: বুধবার, ২৯ মে, ২০২৪, ৭:০৬ অপরাহ্ণ

 

ব্রাহ্মণবাড়িয়া নবীনগরের রছুল্লাবাদ ইউ, এ খান উচ্চ বিদ্যালয়ে স্মার্ট লাইব্রেরি করতে মাহমুদুল হাসান পারভেজের মাধ্যমে ৯ লাখ টাকার অনুদান প্রদান করেছে এল,জি ইলেকট্রনিকস বাংলাদেশ।

তথ্য সূত্রে জানা যায়,মাহমুদুল হাসান পারভেজ উপজেলার রছুল্লাবাদ গ্রামের খালাসী বাড়ির মৃত মোহাম্মদ মনিরুজ্জামান (মদন) মাষ্টারের ছোট ছেলে। ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে দক্ষিণ কোরিয়ান সরকারের স্কলারশিপে সেখানে যায়,শিক্ষা জীবন শেষ করে সেখানেই এল,জির হেডকোয়ার্টারে কর্ম জীবন শুরু করে,বর্তমান সে এল,জি ইলেকট্রনিকস বাংলাদেশের হেড অফ করপোরেট ব্রান্ডিং এর দায়িত্ব রয়েছে।সে তার গ্রামের বিভিন্ন সেবামূলক কাজের জন্য এযাবৎ ২৭ লক্ষ টাকা অনুদান এনে দিয়েছে ঐ প্রতিষ্ঠান থেকে ।এরমধ্যে উল্লেখ্য যোগ্য ছিল কয়েকটি গ্রামের জনদূর্ভোগ লাঘবে রছুল্লাবাদ যমুনা খালের উপর কাঠের পুল নির্মাণ। সম্প্রতি সময়ে নিজ গ্রামের উলফত আলী খান উচ্চ বিদ্যালয়ে স্মার্ট লাইব্রেরি নির্মাণের জন্য ৯ লাখ টাকা অনুদান এনে দেয়ার বিষয়টি অধিকতর প্রশংসা কুড়িয়েছে সর্বমহলে।

এবিষয়ে খন্দকার জালাল সহ একাধিক ব্যক্তি জানান,মাহমুদুল হাসান পারভেজ যখনই সুযোগ পায় তখনই এলাকার জন্য কাজ করেন,আমরা তার ও তার কর্মরত প্রতিষ্ঠান এল,জির উজ্জ্বল ভবিষ্যত কামনা করি।গ্রামের হাইস্কুলে একটা স্মার্ট লাইব্রেরি করার জন্য যে অনুদান এনে দিয়েছে এটা সত্যি প্রশংসার দাবিদার সে।

বরাবরই তার কর্মরত প্রতিষ্ঠান এল,জি ইলেকট্রনিকস থেকে নিজ গ্রামের সেবামূলক কাজে অনুদান এনে দেয়ার বিষয়ে মাহমুদুল হাসান পারভেজ জানান,আমি সব সময় নিজ গ্রামের প্রান্তিক জনগোষ্ঠীর জন্য কিছু করতে চাই। আমাদের প্রাচীন বিদ্যাপীঠ রছুল্লাবাদ উলফত আলী খান উচ্চ বিদ্যালয়ে একটি স্মার্ট লাইব্রেরি হলে সাধারণ শিক্ষার্থী সহ বই প্রিয় মানুষের জ্ঞানের খোরাক হবে ভেবে অত্র বিদ্যালয়ের এলামনাই এসোসিয়েশনের দপ্তর সম্পাদক ২০০৮ ব্যাচের শিক্ষার্থী মোঃ সাহাবুদ্দিনের আবেদনের প্রেক্ষিতে এই অনুদানের ব্যবস্থা করেছি।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!