শনিবার, ২৮ সেপ্টেম্বর ২০২৪, ০৯:২৫ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
কচুয়ার নূরুল আমিন চাঁদপুর জেলার  শ্রেষ্ঠ সহকারী শিক্ষক হিসেবে নির্বাচিত দাকোপে হিন্দু বৌদ্ধ খৃষ্টান কল্যান ফ্রন্ট খুলনা জেলা শাখার আয়োজনে শারদীয়া দুর্গ পুজো উদযাপন কমিটির সাথে মতবিনিময় সভা মিরসরাইয়ে ইসলামী পাঠাগারের উদ্বোধন ও কর্মী সম্মেলন নান্দাইলে মামুনুল হকের গণ সমাবেশ অনুষ্ঠিত শহিদ লেফটেন্যান্ট তানজিম হত্যার ঘটনায় জড়িত আরও একজনকে গ্রেফতার করেছে বাংলাদেশ সেনাবাহিনী বকশীগঞ্জের মুনীরা বেগম জামালপুর জেলার শ্রেষ্ঠ প্রধান শিক্ষক নির্বাচিত বিএনপি হলো ভালো মানুষের দল: খোরশেদ আলম কুড়িগ্রামে আন্তর্জাতিক তথ্য অধিকার দিবস পালিত যদি সুষ্ঠু নিরপেক্ষ নির্বাচন হয় বিএনপি ২৫০ আসন নিয়ে সরকার গঠন করবে রুমিন ফারহানা পাঁচবিবিতে ট্রেনের নিচে ঝাপ দিয়ে যুবকের আত্মহত্যা মিরসরাইয়ে খৈয়াছড়া ঝরনায় পাথরের আঘাত খেয়ে ব্যাংক কর্মকর্তা নিহত মিরসরাইয়ে ৭নং কাটাছরা ইউনিয়ন বিএনপির আলোচনা ও মত বিনিময় সভা অনুষ্ঠিত পাঁচবিবিতে মাদক বিক্রি ও সেবনকারীদের বিরুদ্ধে প্রতিবাদ সভা চিকিৎসা সহায়তার মানবিক আবেদন মহানবীকে কটূক্তির প্রতিবাদে পাঁচবিবিতে বিক্ষোভ মিছিল
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

মিরসরাইয়ে কৃষিজমির উপর সড়ক নির্মাণের অভিযোগ

মিরসরাই (চট্টগ্রাম) প্রতিনিধি / ১৬৬ সংবাদটি পড়েছেন
প্রকাশ: বুধবার, ২৯ মে, ২০২৪, ৭:০২ অপরাহ্ণ

চট্টগ্রামের মিরসরাইয়ে অবৈধ ভাবে চাষাবাদের জমি দখল করে সড়ক নির্মাণের অভিযোগ উঠেছে ইউপি সদস্যের বিরুদ্ধে। উপজেলার ৮নং দূর্গাপুর ইউনিয়নের ০১নং ওয়ার্ড়ের ইউপি সদস্য নুরুল আনোয়ারের বিরুদ্ধে এই অভিযোগ করে এক ভূক্তভোগী। তবে এই অভিযোগ অস্বীকার করে এই জনপ্রতিনিধি।
উত্তর হাজীশ্বরাই খাজা মঈন উদ্দিন নামের এক ব্যক্তির কৃষি জমির উপর নির্মিত হচ্ছে সড়ক। এই সড়ক তৈরি হচ্ছে মাত্র দুইটি পরিবার জন্য। চলাচলের বিকল্প ব্যবস্থা থাকলেও কৃষি জমির উপর সড়ক নির্মাণ করায় ক্ষোভ প্রকাশ করছে অনেকে।
ভূক্তভোগী কৃষি জমির মালিক খাজা মঈন উদ্দিন বলেন, ‘স্থানীয় মেম্বার আনোয়ারসহ আরো কয়েকজন মিলে আমার চাষাবাদের জমি দখল করে সড়ক নির্মাণ করেছে। বাধা দিলেও তারা কথা শুনেনা। রাতে বালুর বস্তা দিয়ে সড়ক নির্মাণ করে পেলে। এতে আমার অনেক ক্ষতি হয়েছে। আমি এর বিচার চাই।’
স্থানীয় ষাটোর্ধ্ব পেয়ার আহম্মদ জানান, এই পরিবার গুলা অনেক আগে থেকে এই জায়গায় রয়েছে। পূর্বের হাটার জায়গা বন্ধ হয়ে গেছে তাদের। এখন খাজা মাঈন উদ্দিনের ক্রয়কৃত জায়গা দিয়ে চলাচল করে।
স্থানীয় ইউপি সদস্য নুরুল আনোয়ার জানান, তার বিরুদ্ধে অভিযোগ সত্য নয়। এই জায়গায় দুইজন বীর মুক্তিযোদ্ধার পরিবার বসবাস করে। অনেক পুরাতন রাস্তা এটি। নতুন করে কোন রাস্তা হয়নি বলে জানান তিনি।
এ বিষয়ে ৮ নং দূর্গাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবু সুফিয়ান বিপ্লব বলেন, ‘রাস্তাটি অনেক আগের।মইন উদ্দীন এ জায়গা ক্রয় করছে ঠিক আছে,বিষয়টা সমাধানের জন্য তাকে পরিষদে ডাকাবো।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!