মঙ্গলবার, ১৮ জুন ২০২৪, ১২:৫১ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
কুড়িগ্রামে নিরাপদ ঈদ আনন্দ নিশ্চিত করতে বহুমাত্রিক পুলিশী নিরাপত্তা সীতাকুণ্ডে লাইনচ্যুত তেলবাহী ট্রেনের বগি ভারতের পশ্চিমবঙ্গে কাঞ্চনজঙ্ঘা এক্সপ্রেসেট দু’টি কামরা লাইনচ্যুত রাজধানীতে কোরবানি দিতে গিয়ে ছুরিকাঘাতে আহত ১৪০ জনেরও বেশি এবার সারাদেশে শুরু হয়েছে গরুর চামড়া বেচাকেনা, গণভবনে প্রধানমন্ত্রীর ঈদ শুভেচ্ছা মতবিনিময় বিনিময় সিডনিতে জাঁকজমকপূর্ণভাবে দর্শকদের ঈদ উদযাপন বাংলাদেশ ক্রিকেট দলকে যুবলীগের নেতা সবুজ এর অভিনন্দন দেশের এবং প্রবাসের সবাইকে ঈদুল আজহার শুভেচ্ছা জানিয়েছেন এম এইচ গ্লোবাল গ্রুপের চেয়ারম্যান। ঈদুল আজহার শুভেচ্ছা জানিয়েছেন খুলনা-১ আসনের সংসদ সদস্য ননীগোপাল মন্ডল পবিত্র ঈদুল আযহা’র শুভেচ্ছা জানিয়েছেন এরাদুল হক নিজামী ভুট্টু মতলব উত্তরে ব্যবসায়ীর পায়ের রগ কেটে দিল সন্ত্রাসীরা চাঁদপুর শ্রম কল্যাণ কেন্দ্রের আয়োজনে এবং ‘বিজয়ীর’ সহযোগিতায় ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত সীতাকুণ্ডে সমুদ্রে ডুবে দুই শিশু নিহত ছেংগারচর পৌরসভায় প্রধানমন্ত্রীর ঈদ উপহার বিতরণ 
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

হাজীগঞ্জে সড়ক দুর্ঘটনায় আহত নবীন সংবাদকর্মীর মৃত্যু

মোহাম্মদ হাবীব উল্যাহ্, হাজীগঞ্জ (চাঁদপুর) প্রতিনিধি, / ৮২ সংবাদটি পড়েছেন
প্রকাশ: সোমবার, ২৭ মে, ২০২৪, ৮:২৮ অপরাহ্ণ

সড়ক দূর্ঘটনায় আহত হওয়ার পরের দিন চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেছেন, চাঁদপুরের হাজীগঞ্জের নবীন সংবাদকর্মী মো. কামরুল হাসান (২৩)।

সোমবার (২৭ মে) সকালে তিনি ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে মারা যান। এর আগে গতকাল রোববার বিকালে কচুয়া উপজেলার কালিয়াপাড়া-কচুয়া সড়কের রহিমানগর এলাকায় মোটরসাইকেল ও সিএনজিচালিত স্কুটারের সংর্ঘষে তিনি গুরুতর আহত হন।

নিহত কামরুল হাসান কুমিল্লা জেলার চৌদ্দগ্রাম উপজেলার উনকোট গ্রামের মো. আব্দুল কাদের সওদাগরের ছেলে বড় ছেলে। জম্মসূত্রে সে তার পরিবারের সাথে হাজীগঞ্জ পৌরসভাধীন ৬নং ওয়ার্ডের মকিমবাদ গ্রামের সর্দার বাড়িতে দীর্ঘদিন ধরে বসবাস করে আসছেন। কামরুল হাসান চাঁদপুর সরকারি কলেজে অনার্স শেষ বর্ষের শিক্ষার্থী। পরিবারে তার বাবা, মা, বড় বোন ও ছোট ভাই রয়েছে।

জানা গেছে, কামরুল হাসান পরিবারের বড় ছেলে হওয়ায় জীবিকার তাগিদে পড়ালেখার পাশাপাশি সে একটি বেসরকারি কুরিয়ার সার্ভিস ও অনলাইন নিউজ পোর্টাল ‘আরকে নিউজ ৭১’ কর্মরত ছিলেন। গতকাল রবিবার বিকেলে কুরিয়ারের পার্সেল নিয়ে কচুয়া যাওয়ার উদ্দেশ্যে হাজীগঞ্জ থেকে মোটরসাইকেল যোগে রওনা হলে পথিমধ্যে রহিমানগর এলাকায় সিএনজিচালিত একটি স্কুটারের সাথে তার মোটরসাইকেলে মুখোমুখি সংঘর্ষ হয়।

এ সময় মাথায় ও শরীরের বিভিন্ন স্থানে আঘাত পেয়ে গুরুতর আহন হন কামরুল হাসান। পরে ওই এলাকার লোকজন তাকে উদ্ধার করে স্থানীয় একটি হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক প্রাথমিক চিকিৎসা শেষে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেপার করেন। এরপর ওইদিন রাতেই তার ব্রেইনের অপারেশন করে নিবিড় পর্যবেক্ষন রাখেন চিকিৎসক। পরের দিন আজ সোমবার সকালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান কামরুল হাসান।

তার মৃত্যুর খবর পেয়ে পরিবারের মাঝে এক হৃদয় বিদারক দৃশ্যের সৃষ্টি হয়। সোমবার দুপুরে ওই বাড়িতে গিয়ে দেখা গেছে, ছেলেকে হারিয়ে বার বার মুর্চা যান হতভাগা মা। তিনি ছেলের শোকে পরিচিত-অপরিচিত সকলের মুখের দিকে তাকিয়ে থাকেন এবং কিছুক্ষণ পর পর জ্ঞান হারান। এ দিকে নবীন সংবাদকর্মীর মৃত্যুতে সংবাদকর্মীদের মাঝে শোকের ছায়া নেমে আসে।

পরিবারের লোকজন জানান, আইনী প্রক্রিয়া সম্পন্ন করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল থেকে কামরুল হাসানের মরদেহ নিয়ে আসবেন হতভাগা বাবা মো. আব্দুল কাদের সওদাগর এবং আজ সন্ধ্যায় জানাযা শেষে নিজ জন্মস্থানের পারিবারিক কবর স্থানে তাকে দাফন করা হবে।

মোহাম্মদ হাবীব উল্যাহ্, হাজীগঞ্জ (চাঁদপুর) প্রতিনিধি, ০১৭১০-২২৮৮২২


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!