সোমবার, ১৭ জুন ২০২৪, ০৮:১৩ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
সীতাকুণ্ডে লাইনচ্যুত তেলবাহী ট্রেনের বগি ভারতের পশ্চিমবঙ্গে কাঞ্চনজঙ্ঘা এক্সপ্রেসেট দু’টি কামরা লাইনচ্যুত রাজধানীতে কোরবানি দিতে গিয়ে ছুরিকাঘাতে আহত ১৪০ জনেরও বেশি এবার সারাদেশে শুরু হয়েছে গরুর চামড়া বেচাকেনা, গণভবনে প্রধানমন্ত্রীর ঈদ শুভেচ্ছা মতবিনিময় বিনিময় সিডনিতে জাঁকজমকপূর্ণভাবে দর্শকদের ঈদ উদযাপন বাংলাদেশ ক্রিকেট দলকে যুবলীগের নেতা সবুজ এর অভিনন্দন দেশের এবং প্রবাসের সবাইকে ঈদুল আজহার শুভেচ্ছা জানিয়েছেন এম এইচ গ্লোবাল গ্রুপের চেয়ারম্যান। ঈদুল আজহার শুভেচ্ছা জানিয়েছেন খুলনা-১ আসনের সংসদ সদস্য ননীগোপাল মন্ডল পবিত্র ঈদুল আযহা’র শুভেচ্ছা জানিয়েছেন এরাদুল হক নিজামী ভুট্টু মতলব উত্তরে ব্যবসায়ীর পায়ের রগ কেটে দিল সন্ত্রাসীরা চাঁদপুর শ্রম কল্যাণ কেন্দ্রের আয়োজনে এবং ‘বিজয়ীর’ সহযোগিতায় ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত সীতাকুণ্ডে সমুদ্রে ডুবে দুই শিশু নিহত ছেংগারচর পৌরসভায় প্রধানমন্ত্রীর ঈদ উপহার বিতরণ  দেশ-বিদেশের সকলকে পবিত্র ঈদ-উল-আযহার শুভেচ্ছা জানালেন খালেদ মাহমুদ সেজান
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

চাঁদপুর জেলা সাংবাদিক ক্লাবের পূর্ণাঙ্গ কমিটি গঠন

সাগর চন্দ্র স্বপন,,বিশেষ প্রতিনিধি / ৮৩ সংবাদটি পড়েছেন
প্রকাশ: সোমবার, ২৭ মে, ২০২৪, ৩:২৪ পূর্বাহ্ণ

 

চাঁদপুর জেলা সাংবাদিক ক্লাবের ৫ সদস্যের উপদেষ্টা কমিটি ও ৩১ সদস্য বিশিষ্ট কার্য নির্বাহী পরিষদ এর ২০২৪-২০২৫ বর্ষের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে।

 

ইতোপূর্বে গত ১৮ মে শনিবার মিলাদ ও সাধারণ সভায় পূর্ণাঙ্গ কমিটি গঠনকল্পে ব্যাপক আলোচনা হয়। সভায় একটি উপদেষ্টা পরিষদ গঠনের বিষয় সিদ্ধান্ত গৃহীত হয়। ওইদিন বিকেল ৩ টায় চাঁদপুর শহরের শহীদ মুক্তিযোদ্ধা সড়কস্থ জেলা মুক্তিযোদ্ধা ভবনের ২য় তলায় সংগঠনের স্থায়ী কার্যালয়ে এই সাধারণ সভা অনুষ্ঠিত হয়।

“মুক্তিযুদ্ধের চেতনায় মুক্ত সাংবাদিকতায় আমরা” এ স্লোগনাকে সামনে রেখে সর্বসম্মতিক্রমে একটি উপদেষ্ঠা কমিটি ও কার্য নির্বাহী কমিটি গঠন করা হয়। দৈনিক চাঁদপুর সংবাদ পত্রিকার প্রকাশক ও সম্পাদক আবদুর রহমানকে সভাপতি (পুন:নির্বাচিত), দৈনিক প্রিয় চাঁদপুর পত্রিকার প্রকাশক ও সম্পাদক বোরহান উদ্দিন ডালিমকে সাধারণ সম্পাদক করে ৩১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়।

কমিটির অন্যরা হলেন, সহ-সভাপতি- ইংরেজী দৈনিক বাংলাদেশ পোষ্ট এর জেলা প্রতিনিধি আবদুল গণি, দৈনিক অবজারবারের জেলা প্রতিনিধি ইফতেখার আলম মাছুম, চাঁদপুর টেলিভিশন সাংবাদিক ফোরামের সাবেক যুগ্ম সম্পাদক ও মোহন টিভির জেলা প্রতিনিধি রফিকুল ইসলাম বাবু, সংগঠনের যুগ্ম-সাধারণ সম্পাদক- দৈনিক চাঁদপুর পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক কে.এম. মাসুদ এবং আজকের দেশ কন্ঠের সম্পাদক এনায়েত হোসেন মজুমদার, সাংগঠনিক সম্পাদক- মতলব প্রেসক্লাবের সাবেক সভাপতি ও মতলব কন্ঠের সম্পাদক ও প্রকাশক শ্যামল চন্দ্র দাস এবং দৈনিক বাংলাদেশের আলোর জেলা প্রতিনিধি সাঈদ হোসেন অপু, কোষাধ্যক্ষ- চাঁদপুর প্রতিদিনের সিনিয়র স্টাফ রিপোর্টার মুহাম্মদ আলমগীর হোসেন পাটওয়ারী, দপ্তর সম্পাদক- দৈনিক আলোকিত চাঁদপুর পত্রিকার যুগ্ম বার্তা সম্পাদক জাহাঙ্গীর আলম রাজু, প্রচার ও প্রকাশনা সম্পাদক- সাপ্তাহিক পাঠক সংবাদের নির্বাহী সম্পাদক আরিফুল ইসলাম শান্ত, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক- দৈনিক আইন বার্তার জেলা প্রতিনিধি নূর মোহাম্মদ খান, মহিলা সম্পাদিকা- দৈনিক মতলবের আলো পত্রিকার নির্বাহী সম্পাদক সিগমা আহসান কনক, তথ্য ও প্রযুক্তি সম্পাদক- দৈনিক লাখো কন্ঠের জেলা প্রতিনিধি এম.এম. কামাল, আপ্যায়ন ও সমাজকল্যাণ সম্পাদক- দৈনিক চাঁদপুর সংবাদের চীফ রিপোর্টার মো. মনির হোসেন।

কার্য নির্বাহী সদস্য যথাক্রমে; দৈনিক আলোকিত বাংলাদেশ এর জেলা প্রতিনিধি শওকত আলী, দৈনিক আলোকিত চাঁদপুরের সম্পাদক ও প্রকাশক মো: জাকির হোসেন, চাঁদপুর জেলা ফটো জার্নালিস্ট এসোসিয়েশনের সভাপতি ও আমাদের সময়ের জেলা প্রতিনিধি এম এ. লতিফ, দৈনিক আমার বার্তার জেলা প্রতিনিধি শ্যামল সরকার, দৈনিক কালবেলার জেলা প্রতিনিধি অমরেশ দত্ত জয়, বিজয় টিভির জেলা প্রতিনিধি শেখ শরীফ আহমেদ, ভোরের কাগজের ফরিদগঞ্জ প্রতিনিধি রোটা. আমান উল্যাহ আমান, দৈনিক চাঁদপুর সময় পত্রিকার নিজস্ব প্রতিবেদক মো: মনির হোসেন, দৈনিক একাত্তর কন্ঠের স্টাফ রিপোর্টার গিয়াস উদ্দিন রানা, দৈনিক আদি বাংলার স্টাফ রিপোর্টার মো: জাবেদ হোসেন, প্রিয় চাঁদপুরের স্টাফ রিপোর্টার আলমগীর হোসেন পাটওয়ারী, দৈনিক চাঁদপুর সংবাদের স্টাফ রিপোর্টার ওমর শরীফ, প্রভাতী কাগজের স্টাফ রিপোর্টার দীন মোহাম্মদ, দৈনিক চাঁদপুর সংবাদের ফরিদগঞ্জ সহকারি অফিস প্রধান ইয়াছিন পাটওয়ারী, দৈনিক প্রিয় চাঁদপুরের প্রতিনিধি আরিফুল ইসলাম।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!