রবিবার, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ০৪:৫৪ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
কচুয়ার নূরুল আমিন চাঁদপুর জেলার  শ্রেষ্ঠ সহকারী শিক্ষক হিসেবে নির্বাচিত দাকোপে হিন্দু বৌদ্ধ খৃষ্টান কল্যান ফ্রন্ট খুলনা জেলা শাখার আয়োজনে শারদীয়া দুর্গ পুজো উদযাপন কমিটির সাথে মতবিনিময় সভা মিরসরাইয়ে ইসলামী পাঠাগারের উদ্বোধন ও কর্মী সম্মেলন নান্দাইলে মামুনুল হকের গণ সমাবেশ অনুষ্ঠিত শহিদ লেফটেন্যান্ট তানজিম হত্যার ঘটনায় জড়িত আরও একজনকে গ্রেফতার করেছে বাংলাদেশ সেনাবাহিনী বকশীগঞ্জের মুনীরা বেগম জামালপুর জেলার শ্রেষ্ঠ প্রধান শিক্ষক নির্বাচিত বিএনপি হলো ভালো মানুষের দল: খোরশেদ আলম কুড়িগ্রামে আন্তর্জাতিক তথ্য অধিকার দিবস পালিত যদি সুষ্ঠু নিরপেক্ষ নির্বাচন হয় বিএনপি ২৫০ আসন নিয়ে সরকার গঠন করবে রুমিন ফারহানা পাঁচবিবিতে ট্রেনের নিচে ঝাপ দিয়ে যুবকের আত্মহত্যা মিরসরাইয়ে খৈয়াছড়া ঝরনায় পাথরের আঘাত খেয়ে ব্যাংক কর্মকর্তা নিহত মিরসরাইয়ে ৭নং কাটাছরা ইউনিয়ন বিএনপির আলোচনা ও মত বিনিময় সভা অনুষ্ঠিত পাঁচবিবিতে মাদক বিক্রি ও সেবনকারীদের বিরুদ্ধে প্রতিবাদ সভা চিকিৎসা সহায়তার মানবিক আবেদন মহানবীকে কটূক্তির প্রতিবাদে পাঁচবিবিতে বিক্ষোভ মিছিল
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

চাঁদপুর জেলা সাংবাদিক ক্লাবের পূর্ণাঙ্গ কমিটি গঠন

সাগর চন্দ্র স্বপন,,বিশেষ প্রতিনিধি / ১৬৩ সংবাদটি পড়েছেন
প্রকাশ: সোমবার, ২৭ মে, ২০২৪, ৩:২৪ পূর্বাহ্ণ

 

চাঁদপুর জেলা সাংবাদিক ক্লাবের ৫ সদস্যের উপদেষ্টা কমিটি ও ৩১ সদস্য বিশিষ্ট কার্য নির্বাহী পরিষদ এর ২০২৪-২০২৫ বর্ষের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে।

 

ইতোপূর্বে গত ১৮ মে শনিবার মিলাদ ও সাধারণ সভায় পূর্ণাঙ্গ কমিটি গঠনকল্পে ব্যাপক আলোচনা হয়। সভায় একটি উপদেষ্টা পরিষদ গঠনের বিষয় সিদ্ধান্ত গৃহীত হয়। ওইদিন বিকেল ৩ টায় চাঁদপুর শহরের শহীদ মুক্তিযোদ্ধা সড়কস্থ জেলা মুক্তিযোদ্ধা ভবনের ২য় তলায় সংগঠনের স্থায়ী কার্যালয়ে এই সাধারণ সভা অনুষ্ঠিত হয়।

“মুক্তিযুদ্ধের চেতনায় মুক্ত সাংবাদিকতায় আমরা” এ স্লোগনাকে সামনে রেখে সর্বসম্মতিক্রমে একটি উপদেষ্ঠা কমিটি ও কার্য নির্বাহী কমিটি গঠন করা হয়। দৈনিক চাঁদপুর সংবাদ পত্রিকার প্রকাশক ও সম্পাদক আবদুর রহমানকে সভাপতি (পুন:নির্বাচিত), দৈনিক প্রিয় চাঁদপুর পত্রিকার প্রকাশক ও সম্পাদক বোরহান উদ্দিন ডালিমকে সাধারণ সম্পাদক করে ৩১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়।

কমিটির অন্যরা হলেন, সহ-সভাপতি- ইংরেজী দৈনিক বাংলাদেশ পোষ্ট এর জেলা প্রতিনিধি আবদুল গণি, দৈনিক অবজারবারের জেলা প্রতিনিধি ইফতেখার আলম মাছুম, চাঁদপুর টেলিভিশন সাংবাদিক ফোরামের সাবেক যুগ্ম সম্পাদক ও মোহন টিভির জেলা প্রতিনিধি রফিকুল ইসলাম বাবু, সংগঠনের যুগ্ম-সাধারণ সম্পাদক- দৈনিক চাঁদপুর পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক কে.এম. মাসুদ এবং আজকের দেশ কন্ঠের সম্পাদক এনায়েত হোসেন মজুমদার, সাংগঠনিক সম্পাদক- মতলব প্রেসক্লাবের সাবেক সভাপতি ও মতলব কন্ঠের সম্পাদক ও প্রকাশক শ্যামল চন্দ্র দাস এবং দৈনিক বাংলাদেশের আলোর জেলা প্রতিনিধি সাঈদ হোসেন অপু, কোষাধ্যক্ষ- চাঁদপুর প্রতিদিনের সিনিয়র স্টাফ রিপোর্টার মুহাম্মদ আলমগীর হোসেন পাটওয়ারী, দপ্তর সম্পাদক- দৈনিক আলোকিত চাঁদপুর পত্রিকার যুগ্ম বার্তা সম্পাদক জাহাঙ্গীর আলম রাজু, প্রচার ও প্রকাশনা সম্পাদক- সাপ্তাহিক পাঠক সংবাদের নির্বাহী সম্পাদক আরিফুল ইসলাম শান্ত, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক- দৈনিক আইন বার্তার জেলা প্রতিনিধি নূর মোহাম্মদ খান, মহিলা সম্পাদিকা- দৈনিক মতলবের আলো পত্রিকার নির্বাহী সম্পাদক সিগমা আহসান কনক, তথ্য ও প্রযুক্তি সম্পাদক- দৈনিক লাখো কন্ঠের জেলা প্রতিনিধি এম.এম. কামাল, আপ্যায়ন ও সমাজকল্যাণ সম্পাদক- দৈনিক চাঁদপুর সংবাদের চীফ রিপোর্টার মো. মনির হোসেন।

কার্য নির্বাহী সদস্য যথাক্রমে; দৈনিক আলোকিত বাংলাদেশ এর জেলা প্রতিনিধি শওকত আলী, দৈনিক আলোকিত চাঁদপুরের সম্পাদক ও প্রকাশক মো: জাকির হোসেন, চাঁদপুর জেলা ফটো জার্নালিস্ট এসোসিয়েশনের সভাপতি ও আমাদের সময়ের জেলা প্রতিনিধি এম এ. লতিফ, দৈনিক আমার বার্তার জেলা প্রতিনিধি শ্যামল সরকার, দৈনিক কালবেলার জেলা প্রতিনিধি অমরেশ দত্ত জয়, বিজয় টিভির জেলা প্রতিনিধি শেখ শরীফ আহমেদ, ভোরের কাগজের ফরিদগঞ্জ প্রতিনিধি রোটা. আমান উল্যাহ আমান, দৈনিক চাঁদপুর সময় পত্রিকার নিজস্ব প্রতিবেদক মো: মনির হোসেন, দৈনিক একাত্তর কন্ঠের স্টাফ রিপোর্টার গিয়াস উদ্দিন রানা, দৈনিক আদি বাংলার স্টাফ রিপোর্টার মো: জাবেদ হোসেন, প্রিয় চাঁদপুরের স্টাফ রিপোর্টার আলমগীর হোসেন পাটওয়ারী, দৈনিক চাঁদপুর সংবাদের স্টাফ রিপোর্টার ওমর শরীফ, প্রভাতী কাগজের স্টাফ রিপোর্টার দীন মোহাম্মদ, দৈনিক চাঁদপুর সংবাদের ফরিদগঞ্জ সহকারি অফিস প্রধান ইয়াছিন পাটওয়ারী, দৈনিক প্রিয় চাঁদপুরের প্রতিনিধি আরিফুল ইসলাম।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!