সোমবার, ১৭ জুন ২০২৪, ১২:৩২ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
ঈদুল আজহার শুভেচ্ছা জানিয়েছেন খুলনা-১ আসনের সংসদ সদস্য ননীগোপাল মন্ডল পবিত্র ঈদুল আযহা’র শুভেচ্ছা জানিয়েছেন এরাদুল হক নিজামী ভুট্টু মতলব উত্তরে ব্যবসায়ীর পায়ের রগ কেটে দিল সন্ত্রাসীরা চাঁদপুর শ্রম কল্যাণ কেন্দ্রের আয়োজনে এবং ‘বিজয়ীর’ সহযোগিতায় ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত সীতাকুণ্ডে সমুদ্রে ডুবে দুই শিশু নিহত ছেংগারচর পৌরসভায় প্রধানমন্ত্রীর ঈদ উপহার বিতরণ  দেশ-বিদেশের সকলকে পবিত্র ঈদ-উল-আযহার শুভেচ্ছা জানালেন খালেদ মাহমুদ সেজান পবিত্র ঈদ উল আযহা উপলক্ষে সকলকে শুভেচ্ছা জানালেন মেহের আফরোজ চুমকি এমপি ১৭ই জুন  মোবারক হোসেন বাবুর ১ম মৃত্যু বার্ষিকী বকশীগঞ্জে সাংবাদিক গোলাম রাব্বানী নাদিমের ১ম মৃত্যু বার্ষিকী পালিত হাটহাজারী নেহালপুরে বাসুদেব স্কুল এন্ড কলেজের উদ্বোধন নান্দাইলের মোয়াজ্জেমপুর ইউনিয়নে ভিজিএফ চাল বিতরণে হরিলুট পাঁচবিবিতে ট্রেনের ধাক্কায় এক যুবক নিহত মোছাফ্ফাহ সাবিয়া ১২ নং বাংলাদেশী “ঢাকা ফার্ম হাউস” ভেজিটেবল এন্ড ফ্রুটস এলএলসি’র শুভ উদ্বোধন ঈদুল আজহার শুভেচ্ছা জানিয়েছেন তাঁতীলীগের নেতা রঞ্জু
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

রাজনীতি করি জনগণের ভালবাসা নিয়ে”যতদিন বেঁচে থাকবো জনগণের সেবা করে যাবো

মোঃমাহফুজুর রহমান বিপ্লব। ফরিদপুর / ৮৯ সংবাদটি পড়েছেন
প্রকাশ: শনিবার, ২৫ মে, ২০২৪, ৫:৫০ অপরাহ্ণ

 

রাজনীতিতে নাম লেখানোর পর থেকেই শ্রমিক ভাই বোনসহ জনগণের সেবা করে চলছি এবং যতদিন বেঁচে থাকবো জনগণের সেবা করার মাধ্যমে নিজেকে নিয়োজিত রাখবো।

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান আদর্শকে বুকে ধারণ করে আমি সহ আমার পরিবার আওয়ামী লীগ করি। এবং জাতির জনকের কন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার স্বপ্ন যেমন সোনার বাংলাদেশেকে সত্যিকার অর্থে সোনায় পরিনিত করা তেমনি তার স্বপ্ন বাস্তবায়নের জন্য আওয়ামী লীগের একজন কর্মী হয়ে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকে সহযোগিতা করা ও তার পাশে থেকে কাজ করা। যতদিন দেহে প্রাণ থাকবে স্বাধীনতার অপশক্তির বিরুদ্ধে লড়াই সংরাম করা।

এমনি ভাবে সাংবাদিকের সামনে নিজের অভিমত ব্যক্ত করেন জাতীয় শ্রমিকলীগের ফরিদপুর জেলা শাখার সভাপতি, ফরিদপুর মটর ওয়ার্কাস ইউনিয়ন ( ১০৫৫) এর বারবার নির্বাচিত সাধারণ সম্পাদক, ও ফরিদপুর পৌরসভার ১২ নং ওয়ার্ড কাউন্সিলর গোলাম মোঃ নাছির। যাকে ফরিদপুর বাসী একজন শ্রমীক নেতা, শ্রমীকদের অহংকার, শ্রমীকদের আর্দশ,শ্রমীকদের সুখ-দুঃখের সাথী হিসাবে চেনেন ও জানেন।

দীর্ঘ দশ বছর পর আগামী ৭ই জুন ফরিদপুর মটর ওয়ার্কাস ইউনিয়ন (১০৫৫) ত্রি-বার্ষিক নির্বাচন ২০২৪-২০২৭ এর নির্বাচন অনুষ্ঠিত হবে।এবারে ও গোলাম মোঃ নাছির সাধারণ সম্পাদক পদে খেজুর গাছ প্রতীক নিয়ে নির্বাচনে অংশগ্রহণ করেছেন। তারি ধারাবাহিক ধরে সকল শ্রমীক ভাই- বোনদের নিকট দোয়া ও ভোট প্রত্যাশার আশায় গণসংযোগ করে চলছেন। সেই সাথে শ্রমীকদের ও আনন্দের শেষ নেই,কারণ তাদের প্রান প্রিয় নেতার জন্য কাজ করতে পেরে।

চা-দোকান থেকে শুরু করে শহরের বিভিন্ন জায়গায় একটি নাম শুনা যায় গোলাম মোঃ নাছির। অনেক শ্রমীকদের সাথে কথা বললে তাঁরা জানায়, বিপদ আপদে যাকে সর্বদা আমাদের পাশে পায় তাকেই তো আমাদের দরকার। এই গোলাম মোঃ নাছির যদি শুনতে পায় তার কোন শ্রমীক বিপদে পড়েছে, অসুস্থ হয়েছে, তার কাছে দিন আর রাত নেই সাথে সাথে তার পাশে গিয়ে হাজির। খাবার না থাকলে খাবার দিবে, টাকা না থাকলে টাকা দিবে,অন্য কোন বিপদে পড়লে নিজের কথা চিন্তা না করে তাদের উদ্ধার করবে। এবার তিনি বিপুল ভোটে জয় লাভ করবে বলে এরা আশাবাদ ব্যক্ত করেন।

গোলাম মোঃ নাছির বলেন,আমি কখনো নিজেকে নেতা মনে করি না,নিজেকে সর্বদা একজন সাধারণ শ্রমীক মনে করি। শ্রমীকদের কাছে কারো ভাই, কারো মামা, কারো চাচা,কারো ছেলে হয়ে থাকতে বেশী ভালবাসি।আমার প্রত্যাশা অনুযায়ী সবারই প্রত্যাশা পূরণের চেষ্টা করি। কারণ আমি আমার শ্রমীক ভাই-বোনদের কখন কোন কারণে মিথ্যা আশ্বাস দেয় নাই।আমি সেটা করতে পারব ঠিক সেই কাজটি করবো।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!