রবিবার, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ০৪:২৯ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
কচুয়ার নূরুল আমিন চাঁদপুর জেলার  শ্রেষ্ঠ সহকারী শিক্ষক হিসেবে নির্বাচিত দাকোপে হিন্দু বৌদ্ধ খৃষ্টান কল্যান ফ্রন্ট খুলনা জেলা শাখার আয়োজনে শারদীয়া দুর্গ পুজো উদযাপন কমিটির সাথে মতবিনিময় সভা মিরসরাইয়ে ইসলামী পাঠাগারের উদ্বোধন ও কর্মী সম্মেলন নান্দাইলে মামুনুল হকের গণ সমাবেশ অনুষ্ঠিত শহিদ লেফটেন্যান্ট তানজিম হত্যার ঘটনায় জড়িত আরও একজনকে গ্রেফতার করেছে বাংলাদেশ সেনাবাহিনী বকশীগঞ্জের মুনীরা বেগম জামালপুর জেলার শ্রেষ্ঠ প্রধান শিক্ষক নির্বাচিত বিএনপি হলো ভালো মানুষের দল: খোরশেদ আলম কুড়িগ্রামে আন্তর্জাতিক তথ্য অধিকার দিবস পালিত যদি সুষ্ঠু নিরপেক্ষ নির্বাচন হয় বিএনপি ২৫০ আসন নিয়ে সরকার গঠন করবে রুমিন ফারহানা পাঁচবিবিতে ট্রেনের নিচে ঝাপ দিয়ে যুবকের আত্মহত্যা মিরসরাইয়ে খৈয়াছড়া ঝরনায় পাথরের আঘাত খেয়ে ব্যাংক কর্মকর্তা নিহত মিরসরাইয়ে ৭নং কাটাছরা ইউনিয়ন বিএনপির আলোচনা ও মত বিনিময় সভা অনুষ্ঠিত পাঁচবিবিতে মাদক বিক্রি ও সেবনকারীদের বিরুদ্ধে প্রতিবাদ সভা চিকিৎসা সহায়তার মানবিক আবেদন মহানবীকে কটূক্তির প্রতিবাদে পাঁচবিবিতে বিক্ষোভ মিছিল
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

কাওরাইদে কিশোরগ্যাং সদস্যদের হাতে কিশোর আহত

আলিফ আরিফা গাজীপুর প্রতিনিধি : / ১৪৮ সংবাদটি পড়েছেন
প্রকাশ: শনিবার, ২৫ মে, ২০২৪, ৯:১৫ অপরাহ্ণ

গাজীপুরের শ্রীপুর উপজেলার কাওরাইদে চিহ্নিত কিশোর গ্যাং সদস্যদের হাতে সাগর মন্ডল (১৫) নামের এক কিশোর মারপিটের শিকার হয়েছেন মর্মে অভিযোগ পাওয়া গেছে।

এ ঘটনায় সাগর মন্ডলের দাদা সোনা মিয়া মন্ডল (৬৫) শ্রীপুর মডেল থানায় লিখিত অভিযোগ দাখিল করেছেন। সাগর মন্ডল বর্তমানে গাজীপুরের শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

এর আগে সে শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে চিকিৎসা নেয়।
অভিযোগ সূত্রে জানা যায়- কাওরাইদ ইউনিয়নের বেলদিয়া গ্রামের তামীম (২০), মেহেদী (২০), রুমান (১৯), মুসাব্বির (১৯) ও ফাহিম (১৮)সহ হিন্দু পাড়ার জিম (১৮) ও ত্রিমহনীর শিমন (২০)গং স্থানীয় কিশোর গ্যাং এর সদস্য এবং নেশাগ্রস্ত। তারা কাওরাইদ উচ্চ বিদ্যালয়ে পড়ুয়া সোনা মিয়া মন্ডলের নাতি সাগর মন্ডলকে প্রায় সময়েই অহেতুক বিরক্ত করে থাকে। যে কারণে বেশ কয়েকবার এলাকায় বসে বিষয়টি মীমাংসা করা হয়।

কিন্তু কিছুতেই ওরা শান্ত হয়না। অকারণেই তারা সাগর মন্ডলকে মারপিট পর্যন্ত করে। এরই ধারাবাহিকতায় তারা ২৪ মে কাওরাইদ স্কুল মাঠে খেলাÑধূলা শেষে বাড়ি পথে সাগর মন্ডল ও তার বন্ধু হাসান মুন্নাকে কাওরাইদ রেল স্টেশনের পূর্ব পাশের্^ বট তলায় পথরোধ করে আটকে অকথ্য ভাষায় গালাগাল করতে থাকে।

তারা গালাগালের কারণ জিজ্ঞাসা করায় লাঠি-সোটা দিয়ে তাদের উপর হামলা করে মারপিট করে। ওই সময় সাগর মন্ডল ও তার বন্ধুর ডাক চিৎকারে লোকজন এগিয়ে গেলে তারা চলে যায়। তাদের মারপিটে সাগর মন্ডলের শরীরে নীলা ফুলা ও ব্যাথাযুক্ত জখম সৃষ্টি হয়।

সাগর মন্ডল বাড়ি ফিরে তার দাদা ও পরিবারের অন্যান্য সদস্যদেরকি ঘটনাটি অবহিত করলে তারা হামলাকারিদের অভিভাবকদের মধ্যে একজন মামুন (৫০) কে বিষয়টি অবহিত করেন। তাতে ক্ষিপ্ত হয়ে অভিভাবক মামুন সাগর মন্ডলের বৃদ্ধ দাদার উপরেও হাত উঠায় এবং তাকে হুকমী ধামকী দিয়ে বাড়ি পাঠিয়ে দেয়।

বৃদ্ধ দাদা সোনা মিয়া মন্ডল এ প্রতিবেদককে জানান- বর্তমানে আমাদের পরিবার হুমকীর সম্মুখিন। যে কোন সময় কিশোর গ্যাং সদস্যরা আমাদেরকে খুন-জখম করতে পারে। ফলে তারা থানা পুলিশ ও প্রশাসনের সু-দৃষ্টি কামনা করছেন।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!