সোমবার, ১৭ জুন ২০২৪, ০৪:০৪ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
পবিত্র ঈদুল আযহা’র শুভেচ্ছা জানিয়েছেন এরাদুল হক নিজামী ভুট্টু মতলব উত্তরে ব্যবসায়ীর পায়ের রগ কেটে দিল সন্ত্রাসীরা চাঁদপুর শ্রম কল্যাণ কেন্দ্রের আয়োজনে এবং ‘বিজয়ীর’ সহযোগিতায় ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত সীতাকুণ্ডে সমুদ্রে ডুবে দুই শিশু নিহত ছেংগারচর পৌরসভায় প্রধানমন্ত্রীর ঈদ উপহার বিতরণ  দেশ-বিদেশের সকলকে পবিত্র ঈদ-উল-আযহার শুভেচ্ছা জানালেন খালেদ মাহমুদ সেজান পবিত্র ঈদ উল আযহা উপলক্ষে সকলকে শুভেচ্ছা জানালেন মেহের আফরোজ চুমকি এমপি ১৭ই জুন  মোবারক হোসেন বাবুর ১ম মৃত্যু বার্ষিকী বকশীগঞ্জে সাংবাদিক গোলাম রাব্বানী নাদিমের ১ম মৃত্যু বার্ষিকী পালিত হাটহাজারী নেহালপুরে বাসুদেব স্কুল এন্ড কলেজের উদ্বোধন নান্দাইলের মোয়াজ্জেমপুর ইউনিয়নে ভিজিএফ চাল বিতরণে হরিলুট পাঁচবিবিতে ট্রেনের ধাক্কায় এক যুবক নিহত মোছাফ্ফাহ সাবিয়া ১২ নং বাংলাদেশী “ঢাকা ফার্ম হাউস” ভেজিটেবল এন্ড ফ্রুটস এলএলসি’র শুভ উদ্বোধন ঈদুল আজহার শুভেচ্ছা জানিয়েছেন তাঁতীলীগের নেতা রঞ্জু সাভারের ১২ কিলোমিটার যানজট, নিরসনে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

সাভারে জমি নিয়ে বিরোধ, এক যুবককে কুপিয়ে হত্যা

মোঃ শান্ত খান ঢাকা জেলা প্রতিনিধি / ৯২ সংবাদটি পড়েছেন
প্রকাশ: শুক্রবার, ২৪ মে, ২০২৪, ৪:১৯ অপরাহ্ণ

সাভারে জমিসংক্রান্ত বিরোধের জেরে রমজান (৩৫) নামের এক যুবককে কুপিয়ে হত্যা করার অভিযোগ উঠেছে প্রতিপক্ষের বিরুদ্ধে।

বৃহস্পতিবার (২৩ মে) দুপুর দেড়টার দিকে সাভারের বিরুলিয়া ইউনিয়নের কাকাবোর মসজিদ মার্কেটের খেয়াঘাট এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত রমজান বিরুলিয়া ইউনিয়নের কাকাবোর মসজিদ মার্কেট এলাকার মো. শওকত হোসেনের ছেলে। এ ঘটনায় তার পুরো পরিবারকে বেধড়ক পিটিয়ে আহত করেছে প্রতিপক্ষরা।

অভিযুক্তরা হলেন- একই এলাকার রহিম, ইউনুস, ইয়ানুস, মানিকসহ অন্তত ৮-১০ জন। তারা রমজানের মাথার ৫ স্থানে কুপিয়ে মারাত্মকভাবে আহত করলে তিনি মারা যান।

নিহত রমজানের স্ত্রী সোহানা আক্তার বলেন, ঘটনাস্থলে আমাদের ১৮ শতাংশ জমি রয়েছে। দুপুরে সেই জমি দখলের জন্য যায় রহিম, ইউনুস, ইয়ানুস, মানিকসহ অন্তত ৮-১০ জন। খবর পেয়ে আমার স্বামী তার ভগ্নিপতি সেলিমকে নিয়ে জমিতে যান। তারা জমিতে যাওয়া মাত্র লোহার রড ও ধারালো দেশীয় অস্ত্র দিয়ে কোপানোর চেষ্টা করে।

এ সময় সেলিম ঘটনাস্থল থেকে পালিয়ে গেলে আমার স্বামীর মাথায় কুপিয়ে মারাত্মকভাবে আহত করে। খবর পেয়ে আমরা তাকে উদ্ধার করে সাভারের এনাম মেডিকেলে নেওয়ার জন্য চেষ্টা করি। এ সময় রাস্তায় আমাদের গতিরোধ করে আবারও পরিবারের সকল সদস্যদের পেটানোর চেষ্টা করেন। কোনমতে জান বাঁচিয়ে আমার স্বামীকে এনাম মেডিকেলে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। তারা আমার স্বামীকে সময়মতো হাসপাতালেও নিতে দেয়নি।

সাভার মডেল থানার উপপরিদর্শক (এসআই) রাজীব শিকদার বলেন, খবর পেয়ে হাসপাতাল থেকে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানোর প্রক্রিয়া চলছে। বিস্তারিত পরে জানানো হবে।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!