শনিবার, ২৯ জুন ২০২৪, ০৫:৪৬ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
পূবাইল কমিউনিটি ক্লাবের উদ্যোগে পুরস্কার বিতরণ ও বৃক্ষরোপন কালিহাতীতে বঙ্গবন্ধু অনূর্ধ্ব ১৭ জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের শুভ উদ্বোধন। পাঁচবিবিতে রাইগ্রাম প্রিমিয়ার ক্রিকেট লীগের উদ্বোধন।। দুবাই কনসার্টে গাইলেন বাংলাদেশ-ভারতের শিল্পীরা সীতাকুণ্ডে নিখোঁজের তিনদিন পর শিশুর লাশ উদ্ধার নান্দাইলে রানা হত্যা মামলার আসামীদের গ্রেফতার ও ফাঁসির দাবীতে মানববন্ধন নবীনগরে সরকারি পুকুর কে কেন্দ্র করে সংঘর্ষে আহত ১২ আটক ৬ পাঁচবিবিতে ৫০ পিচ বুপ্রেনরফিন ইঞ্জেকশন সহ গ্রেফতার-১ সাপ দেখলে বা সাপে কাটা পরবর্তী করণীয় নিয়ে সীতাকুণ্ডে মাসব্যাপী প্রশিক্ষণ কর্মশালা বিভাগীয় শ্রেষ্ঠত্ব অর্জনের পর সারা বাংলাদেশে ৩য় স্থান স্বর্ন পদক অর্জন করলো শ্রীনগরের রিচি খুলনার দাকপে নবনির্বাচিত চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানদের দায়িত্ব গ্রহণ মতলব দক্ষিনে যুব ঐক্য পরিষদের কমিটি গঠন আহবায়ক সমির ভট্রাচার্য্য, সদস্য সচিব চন্দন বিশ্বাষ কুড়িগ্রামে মোবাইল কোর্টের অভিযানে ৫ পরিবহনকে জরিমানা ও ৯টি হাইড্রোলিক হর্ন জব্দ পাঁচবিবিতে কৃষি প্রযুক্তি মেলার শুভ উদ্বোধন পাঁচবিবিতে বি এম আই কলেজে নবীন বরন ও বিদায় অনুষ্ঠিত।।
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

বিচারপ্রার্থী মানুষের কষ্ট লাঘবে ন্যায়কুন্জ প্রতিষ্ঠিত হয়েছে, কুড়িগ্রামে প্রধান বিচারপতি ওবায়দুল হাসান

মোঃ হামিদুল ইসলাম কুড়িগ্রাম জেলা প্রতিনিধি  / ১২০ সংবাদটি পড়েছেন
প্রকাশ: শুক্রবার, ২৪ মে, ২০২৪, ১:৫৬ পূর্বাহ্ণ

 

বাংলাদেশের প্রধান বিচারপতি ওবায়দুল হাসান বলেছেন, ন্যায়কুন্জ প্রতিষ্ঠার মধ্যদিয়ে ন্যায় বিচার প্রতিষ্ঠা হয়ে যাবে এমন কোন কথা নাই।  ন্যায়কুন্জ প্রতিষ্ঠা করা হয়েছে যাতে ন্যায় বিচার প্রাপ্তির যে অধিকার মানুষের আছে সেই অধিকারের প্রতি স্বীকৃতি দেয়ার জন্য। প্রত্যেকটি মানুষের ন্যায় বিচার পাওয়ার অধিকার আছে। সাংবিধানিক অধিকার এটি তার।

বুধবার (২২ মে) সন্ধ্যায় কুড়িগ্রাম জজকোর্টে ন্যায়কুন্জ উদ্বোধনের সময় তিনি এসব কথা বলেন।

তিনি আরও বলেন, বিচারপ্রার্থী মানুষের কষ্ট লাঘবের উদ্দেশ্যে ন্যায়কুন্জ প্রতিষ্ঠিত হয়েছে। মামলার স্বাক্ষী, অভিযুক্তসহ সবার জন্য ন্যায়কুন্জ উন্মুক্ত থাকবে।

এসময় বিচারপতি এটিএম সাইফুর রহমান, কুড়িগ্রাম জেলা দায়রা জজ আলমগীর হোসেন, জেলা প্রশাসক মো: সাইদুল আরীফ, পুলিশ সুপার আল আসাদ মো: মাহফুজুল ইসলামসহ জজ কোর্টের বিচারক ও কর্মচারীরা উপস্থিত ছিলেন।

পরে প্রধান বিচারপতি কুড়িগ্রামের নতুন শহরে উত্তরবঙ্গ জাদুঘর পরিদর্শন করে কলেজ মোড়ের শেখ রাসেল অডিটরিয়ামে একুশে ও স্বাধীনতা পদকপ্রাপ্ত বিশিষ্ট আইনজীবী এডভোকেট আব্রাহাম লিংকনের সংবর্ধনা অনুষ্ঠানে যোগ দেন।

এর আগে দুপুরে কুড়িগ্রামের অধুনালুপ্ত ছিটমহল দাসিয়ার ছড়া পরিদর্শন ও বিলুপ্ত ছিটবাসীদের সাথে মতবিনিময় করেন প্রধান বিচারপতি।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!