শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ০২:৫১ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
সানজিদ এর পরিচালনায় মাছরাঙা টিভিতে ‘প্রতিচ্ছবি’ ঠাকুরগাঁওয়ের সেই নবজাতক শিশুটির ঠাঁই হলো ১ নিঃসন্তান দম্পতির ঘরে ঠাকুরগাঁওয়ের ভূয়া নিয়োগের অভিযোগে প্রাথমিক শিক্ষা অফিসার ও ৬ শিক্ষকের বিরুদ্ধে আদালতে মামলা রংপুরের মিঠাপুকুরে সেপটিক ট্যাংকে পড়ে মা-ছেলেসহ ৩ জনের মৃত্যু কুড়িগ্রামে শেখ মুজিবুর রহমান আন্ত:কলেজ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত মতলব উত্তরে ফেসবুক পোস্টকে কেন্দ্র করে চার পরিবার সমাজচ্যুত সোনারগাঁয়ে ঝাউচর এলাকায় এক বাড়ির কক্ষ থেকে রক্তাক্ত মৃত শিশু উদ্ধার, আহত মা হাসপাতালে ভর্তি চেয়ারম্যান পদে মনোনয়ন পত্র জমা দিলেন নজরুল ইসলাম লিচু দাকোপে সংবাদ সম্মেলনের প্রতিবাদে পাল্টা সংবাদ সম্মেলন অনুষ্ঠিত কুড়িগ্রামে বন্যা পরিস্থিতির অবনতি  ব্রহ্মপুত্রের ৩টি পয়েন্টে পানি বিপদসীমার ওপর পাঁচবিবিতে বণিক সমিতির ত্রি-বার্ষিক নির্বাচনে মনোনয়ন পত্র বিক্রি শুরু সীতাকুণ্ডে গাছের সাথে আটকে গিয়ে বেঁচে গেলেন বাসের অর্ধশত যাত্রী ফেনীতে পায়রা ইয়ুথ সোসাইটির উদ্যোগে মাসব্যাপি গাছের চারা বিতরণ বিরামপুরে নবাগত এসিল্যান্ডের যোগদান রাজারহাটের বিদ্যানন্দ ভূমি অফিস যেন ঘুষ আর অনিয়মের আখড়া
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

কুলিয়ারচরে বিনা প্রতিদ্বনদ্বিতায় উপজেলা পরিষদ চেয়ারম্যান ‘আবুল হোসেন লিটন

মোঃ আলী সোহেল, কিশোরগঞ্জ জেলা প্রতিনিধি / ১২৫ সংবাদটি পড়েছেন
প্রকাশ: মঙ্গলবার, ২১ মে, ২০২৪, ১০:২৭ পূর্বাহ্ণ

 

ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের চতুর্থ ধাপে কিশোরগঞ্জের কুলিয়ারচর উপজেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি আবুল হোসেন লিটন ছাড়া আর কেউ মনোনয়নপত্র দাখিল না করায় যাছায় বাছায় শেষে মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ দিন গত ১৯ মে রোববার যথাযথভাবে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন তিনি।

সোমবার (২০ মে) ভৈরব-কুলিয়ারচর-বাজিতপুর উপজেলা পরিষদ নির্বাচন-২০২৪ এর রিটার্নিং অফিসার ও কিশোরগঞ্জের অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) এটিএম ফরহাদ চৌধুরীর স্বাক্ষরিত এক গণবিজ্ঞপ্তির মাধ্যমে এতথ্য নিশ্চিত হওয়া যায়।

নবনির্বাচিত চেয়ারম্যান আবুল হোসেন লিটন তার প্রতিক্রিয়া ব্যক্ত করে বলেন, ‘আমাকে কুলিয়ারচরের সর্বস্তরের মানুষ ভালবাসেন। আমার ওপর তাদের আস্থা রয়েছে। সেই কারণেই আমার বিরুদ্ধে কেউ প্রার্থী হননি। তবে গণতান্ত্রিক রাষ্ট্রে প্রতিদ্বন্দ্বিতা থাকবে। প্রতিদ্বন্দ্বিতা গণতন্ত্রের সৌন্দর্য। আরও প্রার্থী থাকলে ভোটের মাধ্যমে বিজয়ী হতে পারলে আমি আরও বেশি খুশি হতাম। তিনি বলেন, উপজেলাবাসীর প্রতি আমার দায়বদ্ধতা বেড়ে গেল। আমি চেষ্টা করবো মানুষের ভালবাসার প্রতিদান দিতে। তিনি আরও বলেন, এলাকার এমপি যুব ও ক্রীড়া মন্ত্রী আলহাজ্ব নাজমুল হাসান পাপন আমাদের পারিবারিক অভিভাবক। কুলিয়ারচরকে নিয়ে তাঁরও অনেক এজেন্ডা আছে। সেগুলিও বাস্তবায়নের চেষ্টা করবো।

উপজেলা নির্বাহী অফিসার ও সহকারী রিটার্নিং অফিসার ফারজানা আলম বলেন, চেয়ারম্যান পদে আবুল হোসেন লিটন ছাড়া আর কেউ প্রার্থী না হওয়ায় তিনি বিনা প্রতিদ্বন্দ্বিতায় যথাযথভাবে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন।

তফসিল অনুযায়ী গত ১২ মে মনোনয়নপত্র যাছাই বাছাইয়ের দিন আবুল হোসেন লিটন এর মনোনয়নপত্র বৈধ ঘোষণা হওয়ার পর থেকেই তার কর্মী-সমর্থক ও দলীয় নেতাকর্মীরা তাকে ফুলের তোড়া ও ফুলের মালা দিয়ে শুভেচ্ছা জানিয়ে আসছেন। প্রতিদিনই ফুলেল ভালোবাসায় সিক্ত হচ্ছেন তিনি।

আবুল হোসেন লিটন কুলিয়ারচরের বিশিষ্ট শিল্পপতি মরহুম আলহাজ্ব কাঞ্চন মিয়ার সুযোগ্য সন্তান, কুলিয়ারচর উপজেলা আওয়ামী লীগের সাবেক প্রধান উপদেষ্টা সিআইপি মরহুম আলহাজ্ব মো. মুছা মিয়া ও কুলিয়ারচর পৌরসভার প্রয়াত মেয়র আবুল হাসান কাজলের আপন ছোট ভাই এবং কুলিয়ারচর উপজেলা আওয়ামী লীগের বর্তমান সভাপতি ইমতিয়াজ বিন মুছা জিসান এর চাচা।

চেয়ারম্যান পদপার্থী আবুল হোসেন লিটন প্রতিদ্বনদ্বিতায় নির্বাচিত হওয়ায়, তফসিল অনুযায়ী আগামী ৫ ই জুন ভাইস- চেয়ারম্যান ও মহিলা ভাইস- চেয়ারম্যান পদে একাধিক প্রার্থী থাকায়, এই ২টি পদে নির্বাচন অনুষ্ঠিত হবে।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!