বৃহস্পতিবার, ০৪ জুলাই ২০২৪, ১১:৪৯ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
বিরামপুরে নবাগত এসিল্যান্ডের যোগদান রাজারহাটের বিদ্যানন্দ ভূমি অফিস যেন ঘুষ আর অনিয়মের আখড়া খুলনার হিন্দু ধর্মীয় আর্য্যহরি সভা বাজুয়ার আয়োজনে শ্রীশ্রী জগন্নাথ দেবের রথযাত্রা মহোৎসব রবিবার পাঁচবিবিতে বিজিবির অভিযানে ৪ জন মাদকব্যবসায়ী গ্রেফতার পাঁচবিবিতে দুই ট্রাকের মুখোমুখি সংর্ঘষ, আহত-২ গঙ্গাচড়ায় তিস্তা নদীর পানি বৃদ্ধি, ১২শ পরিবার পানিবন্দী নবীনগরে সরকারি নালা ভরাটের কারণে জলাবদ্ধতায় শতাদিক মানুষের ভোগান্তি রাজারহাটে বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন শহরকে সুন্দর ও পরিচ্ছন্ন করতে হলে বর্জ্য ব্যবস্থাপনার প্রতি গুরুত্ব দিতে হবে-তালুকদার আব্দুল খালেক পাঁচবিবিতে র‍্যাবের অভিযানে বিপুল পরিমান যৌন উত্তেজক সিরাপ উদ্ধার নান্দাইল কল্যান সমিতির কমিটি গঠিত ॥ সভাপতি মাসুক, সম্পাদক সবুজ পাঁচবিবি সীমান্তে মাদক বিরোধী প্রীতি ফুটবল ম্যাচ সীতাকুণ্ডে পারিবারিক কলহের জেরে যুবকের আত্মহত্যা রাজারহাটে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে বানভাসি মানুষের মাঝে শুকনো খাবার বিতরণ কুলিয়ারচর উপজেলা চেয়ারম্যান’কে বিদায় সংবর্ধনা প্রদান
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

কচুয়ায় তালা মার্কা ভোট চেয়ে বিরামহীন মাঠ চষে বেড়াচ্ছেন সাংবাদিক রাকিবুল হাসান

শান্তুু ধর কচুয়া প্রতিনিধি / ১৩৪ সংবাদটি পড়েছেন
প্রকাশ: রবিবার, ১৯ মে, ২০২৪, ৮:৫৮ অপরাহ্ণ

আগামী ২৯ মে ৩য় ধাপে অনুষ্ঠিতব্য চাঁদপুরের কচুয়া উপজেলা পরিষদ নির্বাচনে তালা প্রতীকের সমর্থনে ভোট চেয়ে উপজেলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী সাংবাদিক রাকিবুল হাসান প্রচার-প্রচারণায় সারা কচুয়ায় মাঠ চষে বেড়াচ্ছেন। তিনি কচুয়া প্রেসক্লাবের সাবেক সভাপতি উপজেলা ভাইস চেয়ারম্যান পদে একমাত্র প্রার্থী হিসেবে তিনি ভোটার ও সমর্থকদের নজর কেড়েছেন। আর মাত্র ৮দিন পর অনুষ্ঠিত হবে কচুয়া উপজেলা পরিষদ নির্বাচন। এ নির্বাচনে তিনি উপজেলার ২৪৩টি গ্রামে বিরামহীন প্রচারনার মাধ্যমে মাঠ সরগরম করে তুলেছেন। ইতিমধ্যে তিনি অন্যান্য প্রার্থীদের চেয়ে জনগণের আস্থার প্রতীক হিসেবে এগিয়ে রয়েছেন।

উল্লেখ্য যে, এ উপজেলায় চেয়ারম্যান পদে ৬জন,ভাইস চেয়ারম্যান পদে ৩জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৬জনসহ মোট ১৫জন প্রার্থী নির্বাচনী মাঠে প্রচার-প্রচারনা চালিয়ে যাচ্ছেন।

ছবিঃ কচুয়া ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী জনাব রাকিবুল হাসানের প্রচার প্রচারণার একাংশ।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!