রবিবার, ৩০ জুন ২০২৪, ০৬:৫৫ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
সীতাকুণ্ডে ষষ্ঠ বারের মত পরীক্ষার্থীদের জন্য ফ্রি বাস সেবার উদ্বোধন চাঁদপুর জেলায় ৫৪ কেন্দ্রে পরীক্ষা দিবে ১৯ হাজার ৭শ’ ৩১ জন চন্দ্রকলা থিয়েটার ২০২৪  পদক পাচ্ছেন জাহাঙ্গীর আলম হৃদয় ঠাকুরগাঁওয়ে অন্য উপজেলা থেকে আত্মীয়-স্বজনদের টাকা আত্মসাৎ,কর্মকর্তা বিরুদ্ধে অভিযোগ লক্ষ্মীপুরে প্রেমিকের গোপনাঙ্গ কেটে দিল প্রবাসীর স্ত্রী রুবিনা এইচএসসি পরীক্ষার্থীদের জন্য ম্যানেজিং ডিরেক্টর মোঃ রুবেল হোসাইন এর শুভ কামনা বাংলাদেশ জাতীয় হিন্দু সংহতির আত্মপ্রকাশ সভাপতি রতন রায় চৌধুরী সম্পাদক মিন্টু দে। রাজারহাটে নবনির্বাচিত জেলা পরিষদ চেয়ারম্যানের মতবিনিময় সভা অনুষ্ঠিত পাঁচবিবি প্রেসক্লাবের সাধারণ সভা অনুষ্ঠিত এইচ এসসি পরীক্ষা শুরু আগামীকাল মানতে হবে যে সব নির্দেশনা সীতাকুণ্ডে স্টার লাইন পরিবহনের বাস উল্টে নিহত ১,আহত ১৪ একঘরে পরিবারের সাথে কথা বললেই জরিমানা পাঁচ হাজার পূবাইল কমিউনিটি ক্লাবের উদ্যোগে পুরস্কার বিতরণ ও বৃক্ষরোপন কালিহাতীতে বঙ্গবন্ধু অনূর্ধ্ব ১৭ জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের শুভ উদ্বোধন। পাঁচবিবিতে রাইগ্রাম প্রিমিয়ার ক্রিকেট লীগের উদ্বোধন।।
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

লাইভ আইডেন্টিফিকেশনের মাধ্যমে সুবিধা ভোগীদের ভাতা প্রনয়নের প্রক্রিয়া চলছে        -কুড়িগ্রামে সমাজকল্যাণ মন্ত্রী ডা. দীপু মনি

মোঃহামিদুল ইসলাম কুড়িগ্রাম জেলা প্রতিনিধি  / ১১০ সংবাদটি পড়েছেন
প্রকাশ: শনিবার, ১৮ মে, ২০২৪, ৯:০১ অপরাহ্ণ

 

সমাজকল্যাণ মন্ত্রী ডা. দীপু মনি বলেছেন, লাইভ আইডেন্টিফিকেশনের মাধ্যমে সুবিধা ভোগীদের ভাতা প্রনয়নের প্রক্রিয়া চলছে। তখন সবাই জানতে পারবে ভাতা ভোগী কারা।

দেশে বর্তমান ৩ টি শিশু উন্নয়ন কেন্দ্র রয়েছে, বাংলাদেশের মানচিত্র দেখে পর্যায়ক্রমে বিভিন্ন অঞ্চলে ১২ শিশু উন্নয়ন কেন্দ্র প্রতিষ্টা করা হবে।

সমাজরকল্যাণ মন্ত্রী ডা. দীপু মনি শনিবার (১৮ মে) বিকেলে কুড়িগ্রাম শহরে উত্তরবঙ্গ জাদুঘরের নির্মাণাধীন ভবনের উন্নয়ন কাজ পরিদর্শন এবং কুড়িগ্রামে বঙ্গবন্ধু প্রদত্ত ভাষণের প্রতিলিপি দর্শনার্থীদের জন্য উন্মোচনের সময় এসব কথা বলেন।

এসময সাংবাদিকদের প্রশ্নের উত্তরে, দেশের প্রত্যেক ইউনিয়নে প্রতিষ্ঠিা করা বিশেষ বিদ্যালয় প্রসঙ্গে তিনি বলেন, যে গুলো প্রকৃত অর্থেই বিশেষ স্কুল সেগুলোকে স্বীকৃতি দেয়া হবে।  পাশাপাশি সাধারণ শিশুদের সাথে বিশেষ শিশুদের একিভুত করা এবং যারা একেবারেই বিশেষ তাদের জন্য আলাদা ব্যবস্থা হবে।

এসময় ভিক্ষুক ও বেদে সম্প্রদায়সহ তৃতীয় লিঙ্গের লোকজনের পুর্ণবাসনের কথাও জানান তিনি।

পরে মন্ত্রী জেলা শহরের শেখ রাসেল অডিটোরিয়ামে একুশে ও স্বাধীনতা পদক প্রাপ্ত বিশিষ্ট আইনজীবি ও উত্তরবঙ্গ জাদুঘরের প্রতিষ্ঠা এসএম আব্রাহাম লিংকনের গণসংবর্ধণা অনুষ্ঠানে যোগ দেন।

এসময় কুড়িগ্রাম- ১ আসনের সংসদ সদস্য একেএম মোস্তাফিজুর রহমান, কুড়িগ্রাম- ২ আসনের সংসদ সদস্য ডা. হামিদুল হক খন্দকার, লালমনিরহাট- ৩ আসনের সংসদ সদস্য এডভোকেট মতিয়ার রহমান, কুড়িগ্রাম-৪ আসনের সংসদ সদস্য এডভোকেট বিপ্লব হাসান পলাশ, জেলা প্রশাসক মোহাম্মদ সাইদুল আরীফ, পুলিশ সুপার আল আসাদ মো: মাহফুজুল ইসলাম উপস্থিত ছিলেন।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!