বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ১০:০৯ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
পাঁচবিবিতে চেয়ারম্যান প্রার্থী শিখার পক্ষে কাজ না করতে নেতাকর্মীদের জেলা বিএনপির নির্দেশ পাঁচবিবিতে বোরো ধান চাল সংগ্রহের শুভ উদ্বোধন ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে সর্বজনীন পেনশন স্কিম মেলা অনুষ্ঠিত ক্যান্সার আক্রান্ত স্কুলছাত্রের চিকিৎসা সহায়তায় এগিয়ে এলেন সুন্দরবন নিউজ টিম পূবাইলে কথা-কাটাকাটি জেরে,ভাড়াটিয়া পরিবারকে হত্যার চেষ্টা,নারী-বৃদ্ধসহ আহত ৬ কুড়িগ্রামে দুটি ইটভাটার বিরুদ্ধে ভ্রাম্যমান আদালতের অভিযান; একটিকে জরিমানা অপরটি বন্ধ ঘোষণা পাঁচবিবি দারুল ইসলাহ একাডেমীর শিক্ষার্থীদের সাফল্য কুমিল্লায় চাকরির বয়সসীমা ৩৫ দাবিতে মানববন্ধন দাকোপে গ্রিন ক্লাইমেট ফান্ডের অবহিতকরণ সভা অনুষ্ঠিত ৬ বছরের কন্যা শিশুকে ধর্ষণের অভিযোগে ১৪ বছরের এক কিশোরকে আটক কুড়িগ্রামে পুকুরের পানিতে খেলতে গিয়ে প্রাণ গেল দুই শিশুর বকশীগঞ্জে গোসল করতে নেমে পানিতে ডুবে প্রাণ গেল জিপিএ-৫ পাওয়া শিক্ষার্থী’র পূবাইলে প্রেমিকা চক্রের ফাঁদে পরে দুই প্রেমিকের মুক্তিপণ,আটক ৫ তৃতীয় ধাপে ৬ষ্ঠ উপজেলা নির্বাচনে মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী শ্যামলী খাঁনের গনসংযোগ সাভারে ধর্ষণের ঘটনায় গ্রেফতার ১
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

বিরামপুরে তীব্র তাপদাহে পথচারীরা পাচ্ছেন বিনামূল্যে ঠান্ডা পানি ও লেবুর শরবত

এসএম মাসুদ রানা বিরামপুর (দিনাজপুর) প্রতিনিধি / ৭৪ সংবাদটি পড়েছেন
প্রকাশ: সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪, ৩:৪৫ অপরাহ্ণ

দিনাজপুরের বিরামপুর সাহেবপাড়া যুব স্পোর্টিং ক্লাবের উদ্যোগে এবং বিরামপুর পৌরসভার নগরপিতা সুযোগ্য জননন্দিত পৌর মেয়র অধ্যক্ষ আককাস আলীর সার্বিক ব্যবস্থাপনায় তৃষ্ণার্থ পথচারীদের কে বিশুদ্ধ খাবার পানি ও লেবুর শরবত বিতরণ করা হয়।

বিরামপুর শহরে সকাল দশটা থেকে বিকেল চারটা পর্যন্ত এই কার্যক্রম অনুষ্ঠিত হয়েছে। বিরামপুর ঢাকামোড় থেকে পুরো বিরামপুর শহর তৃষ্ণার্থ পথচারীদেরকে লেবুর শরবত ও ঠান্ডা পানি পান করানো হয়।

বিশুদ্ধ খাবার পানি ও লেবুর শরবত বিতরন কর্মসূচিতে বিরামপুর সাহেবপাড়া যুব স্পোর্টিং ক্লাবের স্বেচ্ছাসেবী সদস্যরা যুক্ত ছিলেন।

বিরামপুর সাহেবপাড়া যুব স্পোর্টিং ক্লাবের অন্যতম সদস্য সজিব বলেন, এই কর্মসূচিতে সার্বিক ব্যবস্থাপনায় ডোনেশন করেছেন বিরামপুর পৌরসভার সুযোগ্য পৌর মেয়র অধ্যক্ষ আককাস আলী। তিনি আরো বলেন, আমরা ২০০০ গ্লাস লেবুর শরবত ও ঠান্ডা পানি বিতরণ করেছি, আমাদের কার্যক্রম পরবর্তী আরো তিন থেকে চার দিন পরিচালনা করা হবে।

পৌর মেয়র অধ্যক্ষ আককাস আলী বলেন, বিরামপুর সাহেবপাড়া যুব স্পোর্টিং ক্লাবের সকল সদস্যরা অনেক পরিশ্রমী। তাদের মাধ্যমে পথচারীরা সেবা পাচ্ছে এবং তারা অসহায় মানুষের পাশে দাঁড়াচ্ছে। স্বেচ্ছা সেবক মূলক কাজে অংশগ্রহণ করার জন্য তাদেরকে ধন্যবাদ দেন। পৌর মেয়র অধ্যক্ষ আককাস আলী আরো বলেন, এমন স্বেচ্ছা সেবক মূলক কাজে কোনো সংস্থা বা কোনো প্রতিষ্ঠান এগিয়ে আসার জন্য আহ্বান জানান ।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!