শুক্রবার, ১৭ মে ২০২৪, ০২:২৬ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
দাকোপ উপজেলা পরিষদ নির্বাচন কে সামনে রেখে গনসংযোগ করেছেন প্রার্থী আলহাজ্ব শেখ যুবরাজ মিরসরাইয়ে ইউপি চেয়ারম্যান গ্রেফতার মিন্টুর লাশ দুবাই থেকে দেশে আনতে পরিবারের আকুতি পাঁচবিবিতে চেয়ারম্যান প্রার্থী শিখার পক্ষে কাজ না করতে নেতাকর্মীদের জেলা বিএনপির নির্দেশ পাঁচবিবিতে বোরো ধান চাল সংগ্রহের শুভ উদ্বোধন ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে সর্বজনীন পেনশন স্কিম মেলা অনুষ্ঠিত ক্যান্সার আক্রান্ত স্কুলছাত্রের চিকিৎসা সহায়তায় এগিয়ে এলেন সুন্দরবন নিউজ টিম পূবাইলে কথা-কাটাকাটি জেরে,ভাড়াটিয়া পরিবারকে হত্যার চেষ্টা,নারী-বৃদ্ধসহ আহত ৬ কুড়িগ্রামে দুটি ইটভাটার বিরুদ্ধে ভ্রাম্যমান আদালতের অভিযান; একটিকে জরিমানা অপরটি বন্ধ ঘোষণা পাঁচবিবি দারুল ইসলাহ একাডেমীর শিক্ষার্থীদের সাফল্য কুমিল্লায় চাকরির বয়সসীমা ৩৫ দাবিতে মানববন্ধন দাকোপে গ্রিন ক্লাইমেট ফান্ডের অবহিতকরণ সভা অনুষ্ঠিত ৬ বছরের কন্যা শিশুকে ধর্ষণের অভিযোগে ১৪ বছরের এক কিশোরকে আটক কুড়িগ্রামে পুকুরের পানিতে খেলতে গিয়ে প্রাণ গেল দুই শিশুর বকশীগঞ্জে গোসল করতে নেমে পানিতে ডুবে প্রাণ গেল জিপিএ-৫ পাওয়া শিক্ষার্থী’র
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

ফরিদপুরে তীব্র দাবদাহে বিভিন্ন পেশার অসহায় মানুষের পাশে জেলা ছাত্রলীগ

মোঃমাহফুজুর রহমান বিপ্লব। ফরিদপুর / ৬৭ সংবাদটি পড়েছেন
প্রকাশ: সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪, ৭:২৯ অপরাহ্ণ

 

 

সারাদেশে তীব্র দাবদাহ চলছে। জনজীবন হয়ে উঠেছে দুর্বিষহ ও বিপর্যস্ত।এরি মাঝে আজ ফরিদপুর জেলা প্রশাসকের কার্যালয়ে সামনে মৎস্য ও প্রাণিসম্পদমন্ত্রী আব্দুর রহমানের নির্দেশনায় তীব্র তাপদাহে সাধারণ মানুষ, পথচারী, রিকশাচালক সহ বিভিন্ন পেশার মানুষের মাঝে বিশুদ্ধ সুপেয় পানি,গামছা, সহ মাথায় দেয়া ক্যাপ নিয়ে এই মানুষের পাশে দাঁড়িয়েছেন বাংলাদেশ ছাত্রলীগ ফরিদপুর জেলা শাখার নেতৃবৃন্দরা।

আজ সোমবার বেলা ১১টায় ফরিদপুর শহরের সাধারণ মানুষ, পথচারী, রিক্সাচালক সহ বিভিন্ন পেশার মানুষের মাঝে স্বস্তি আনয়নে কমপক্ষে ৫০০ লোকের মাঝে এই সামগ্রিক বিতরণ করা হয়।

বাংলাদেশ ছাত্রলীগ ফরিদপুর জেলা শাখার সভাপতি তামজিদুল রশিদ চৌধুরী রিয়ান জানায়। মাননীয় মন্ত্রী আব্দুর রহমান এর নির্দেশনায় এই তীব্র তাপদাহে ফরিদপুরের সাধারন জনগনের মাঝে আমার একটি ক্ষুদ্র প্রচেষ্টা।আমার যতটুকু আছে আমি সবটুকু দিয়েই আমার ফরিদপুরের সাধারন জনগণের পাশে থাকতে চাই। এটাই আমার শিক্ষা, এটাই আমার নেশা আর এটাই আমার পেশা। আজ আমি এই সামান্য সামগ্রিক টুকু দিতে গিয়ে অনেক অসহায় মানুষ সহ বৃদ্ধের চোখের পানি দেখেছি, সৃষ্টিকর্তার কাছে প্রার্থনা করি তিনি যেন আমাদের সবাইকে ক্ষমা করে দেন এবং আমাদের উপর তার রহমতের ছায়া নাযিল করেন।তিনি আর ও বলেন,এই তাপদাহ যতদিন পর্যন্ত চলবে, আবহাওয়া স্বাভাবিক না হওয়া পর্যন্ত আমাদের সাধ্যমত এই মানুষগুলোর পাশে থাকবো পাশাপাশি এই তাপদাহে নিজের থেতে শুরু করে অন্য সকলকে সতর্কতা অবলম্বন করতে হবে। মানুষের মাঝে তাপদাহে কি কি করণীয় সেটা নানান ভাবে তুলে ধরতে হবে।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!