সোমবার, ১৩ মে ২০২৪, ০৩:১৪ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
রংপুরে কিশোর গ্যাংয়ের মূলহোতা গ্রেফতার জন্মদিনের শুভেচ্ছায় ভাসছেন আওয়ামী লীগ নেতা  খুলনায় গুরুত্বপূর্ণ তিনটি স্থাপনার উদ্বোধন বিভাগীয় প্রশাসন রংপুরের আয়োজনে অভিযাত্রিকের সাহিত্য আসর অনুষ্ঠিত হেলিকপ্টার ব্যাবসায় সীমান্ত, সঙ্গী হলেন বারিশ বৈশাখী টিভির মিউজিক্যাল শো-তে ফারিহা পাঁচবিবিতে কড়িয়া মাদ্রাসা দাখিল পরীক্ষায় এবারও জেলার শীর্ষে পাঁচবিবিতে পুত্রবধুর হাতে শাশুড়ি নিহত, পুত্রবধু আটক বকশীগঞ্জে রাতের আঁধারে পাকা ধান কেটে নেওয়ার অভিযোগ প্রভাবশালীদের বিরুদ্ধে! অধিকার পৌর ৮ নং ওয়ার্ডে ঘোড়া মার্কার গনসংযোগ ও পথসভা জনগণের কল্যাণে কাজ করতে আপনাদের সহযোগিতা চাই ………অ্যাড. হুমায়ুন কবির সুমন আমিরাতে জাতীয় হিন্দু মহাজোট আহ্বায়ক কমিটির উদ্যোগে শুভ মহারাম নবমী উদযাপন দোকান বিক্রির লোভ দেখিয়ে হাতিয়ে নিচ্ছে অর্থ এসএসসি-সমমান পরীক্ষার ফল ঘোষণা করলেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা গাজীপুরের কালীগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচন পরবর্তী সহিংসতা বেড়েছে
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

নিজ ইউনিয়ন বিভিন্ন ওয়ার্ডে চেয়ারম্যান প্রার্থী অ্যাড. হুমায়ুন কবির সুমনের মতবিনিময়

সাইদ হোসেন অপু চৌধুরী / ৭৫ সংবাদটি পড়েছেন
প্রকাশ: রবিবার, ২৮ এপ্রিল, ২০২৪, ৯:৩৩ অপরাহ্ণ

চাঁদপুর সদর উপজেলার তরপুরচন্ডী ইউনিয়ন ও পৌর ১২, ১৩, ১৪, ১৫ নং ওয়ার্ড যুবলীগ স্বেচ্ছাসেবক লীগ ও ছাত্রলীগ নেতাকর্মী ও সর্বস্তরের জনগণের সাথে মতবিনিময় করেছেন আসন্ন চাঁদপুর সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী, শিক্ষানুরাগী ও আইনজীবী, সদর উপজেলা যুবলীগের আহ্বায়ক অ্যাড. হুমায়ুন কবির সুমন।

রোববার (২৮ এপ্রিল ) বিকেলে তেতুলতলা মাঠে ও সন্ধ্যায় ১৫ নং ওয়ার্ড কাউন্সিলর অ্যাডভোকেট কবির হোসেন চৌধুরী কার্যালয়ে এই মতবিনিময় অনুষ্ঠিত হয়।

অ্যাড. হুমায়ুন কবির সুমন বলেন, আমি বিগত দিন থেকে আপনাদের আশে ছিলাম, আগামীতেও আপনাদের সেবা করার লক্ষ্যে উপজেলা নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী হয়েছি। আমি বিশ্বাস করি আপনাদের দোয়া ও ভালোবাসায় আমি বিপুল ভোটে নির্বাচিত হবো। আমি চাঁদপুর সদরের উপজেলাবাসীর জন্য ভালো কিছু করতে চাই। সরকারের উন্নয়নে দেশ এগিয়ে যাচ্ছে এই উন্নয়নে চাঁদপুরকে সম্পৃক্ত করতে স্বচ্ছ মানুষ জনপ্রতিনিধি হিসেবে প্রয়োজন। আপনারা আমার পাশে থাকবেন, আমি নির্বাচিত হলে এলাকার উন্নয়নে আপনাদেরকে সাথে নিয়ে সকল কাজ করে যাবো ইনশাহ্আল্লাহ্।

এসময় শুভেচ্ছা বক্তব্য রাখেন তরপুরচন্ডী ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও ইউনিয়ন চেয়ারম্যান ইমাম হাসান রাসেল গাজী, যুগ্ম সাধারণ সম্পাদক তাজুল ইসলাম শেখ, ১৫ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মোজাম্মেল মাস্টার, ওয়ার্ড যুবলীগের সভাপতি ইঞ্জি. রমজান আলী মৃধা, ১৪ নং ওয়ার্ড যুবলীগের সভাপতি শেখ মোস্তফা কামালসহ আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

ছবির ক্যাপশন: চাঁদপুর সদর উপজেলার তরপুরচন্ডী ইউনিয়ন ও পৌরসভার অন্তর্ভুক্ত বিভিন্ন ওয়ার্ড যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ ও ছাত্রলীগ নেতাকর্মী ও সর্বস্তরের জনগণের সাথে মতবিনিময় বক্তব্য রাখেন সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী, শিক্ষানুরাগী ও আইনজীবী, সদর উপজেলা যুবলীগের আহ্বায়ক অ্যাড. হুমায়ুন কবির সুমন।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!