শনিবার, ০৪ মে ২০২৪, ০৮:১৮ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
সিরাজদিখানে জাতীয় স্বাস্থ্য ও কল্যাণ দিবস পালন কালী পূজা উপলক্ষে অসহায় দরিদ্র পরিবারের স্কুল পড়ুয়া দের পাশে বিশিষ্ট সমাজসেবী অমল কর্মকার পাঁচবিবিতে চেয়ারম্যান প্রার্থী শিখার প্রচারনায় ব্যাপক সাড়া পুলিশ কর্মকর্তা সুদীপ কুমার গোপের জন্মদিন আজ সুনামগঞ্জের ছাতকে উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে ৭, ভাইস চেয়ারম্যান পদে ৯ এবং মহিলা ভাইস চেয়ারম্যান ১ নদীর ঘাটে অসুস্থতা নিয়ে কাতরাচ্ছিল স্কুল ছাত্রী, স্পিড বোর্ডে নিয়ে চিকিৎসার ব্যবস্থা করলো ডিসি ফরিদগঞ্জে ‘ফারিসা’র কমিটি গঠন দাকোপ উপজেলা পরিষদ নির্বাচন কে সামনে রেখে গনসংযোগ করেছেন প্রার্থী আলহাজ্ব শেখ যুবরাজ ফরিদগঞ্জে চেয়ারম্যান পদে ৫, ভাইস চেয়ারম্যান দুই পদে ৭জনের মনোনয়ন দাখিল পাঁচবিবিতে এক বর্গাচাষীর কলা গাছ উপরে ফেলার অভিযোগ আমি সবসময় জনগনের পাশে থাকবো, আমাকে সহযোগিতা করুন …. ওমর ফারুক রুমি ‘চলচ্চিত্র শিল্পে সমস্যা ও উত্তরণের উপায়’ শীর্ষক গোলটেবিল বৈঠক অনুষ্ঠিত মতলব উত্তর থানার ওসি ও এস আই হানিফকে প্রত্যাহারের নির্দেশ শাহরাস্তিতে সাংবাদিকদের সাথে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থীর মতবিনিময় সাংবাদিকদের সাথে ভাইস চেয়ারম্যান প্রার্থী তোফায়েল আহমেদ ইরানের মতবিনিময়
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

ফরিদপুর বাসীর প্রিয় মুখ চেয়ারম্যান পদপ্রার্থী ফকির মোঃ বেলায়ের হোসেন

মোঃমাহফুজুর রহমান বিপ্লব। ফরিদপুর প্রতিনিধি / ৬৯ সংবাদটি পড়েছেন
প্রকাশ: সোমবার, ২২ এপ্রিল, ২০২৪, ১:১৬ অপরাহ্ণ

 

আসন্ন ফরিদপুর সদর উপজেলা পরিষদের নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী হয়ে নির্বাচন করছেন ফরিদপুরের কৃতী সন্তান, সব সময় হাসি-খুশি থাকা মায়া ভরা মুখ,একজন আদর্শবান, নিষ্ঠাবান মানুষ, যার নেশা জনসাধারণকে আপন করে নিয়ে তাদের সঠিক সেবা প্রদান করা। তিনি হলেন ফরিদপুর উপজেলার কানাইপুর ইউনিয়নের দুইবার নির্বাচিত চেয়ারম্যান, ফকির মোঃ বেলায়েত হোসেন।

এবার তিনি নতুন মুখ হয়ে সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান পদপ্রার্থী হয়ে নির্বাচনে অংশগ্রহণ করবেন। ফরিদপুর সদর বাসী এই জনদরদী নেতাকে সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান হিসাবে দেখতে চান।

ফকির মোঃ বেলায়েত রাজনীতির শুরু থেকে নানান ধরনের ঘাত প্রতিঘাতের মধ্য দিয়ে সুনামের সাথে জনগণের কাছে প্রাণপ্রিয় মানুষ হয়ে রাজনীতি করে চলছেন।শত্রু মিত্র বলতে তার কাছে কোন ভেদাভেদ নেই। সাধারণ জনগণের যেখানে সমস্যা সেখানে গিয়ে হাজির এই সমাজ সেবক। আর এই কারণেই প্রতিটি স্থানের মানুষের কাছে প্রিয় একজন মানুষ তিনি।
ফকির মোঃ বেলায়েত হোসেন যার হৃদয়-আঙিনায় সবটুকু দরদ আর ভালবাসা নিঃস্বার্থ ভাবে বিলিয়ে দিয়েছে মানব সেবায়। জনসাধারণের কাছে তিনি একজন মিষ্টভাষী ও আদর্শবান তরুন রাজনীতিবিধ।

ইতিমধ্যে তিনি নির্বাচনীয় যত ধরনের বিধি-নীতি মালা রয়েছে। সেখানে সফল হয়ে মহান আল্লাহর প্রতি আস্থা রেখে আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে সর্বস্তরের মানুষের চাহিদা অনুযায়ী ভাগ্য উন্নয়নে কাজ করার প্রত্যয় নিয়ে মাঠে-ঘাটে দৌড় ঝাপ করে চলছেন।
প্রতিদিন উপজেলা, ইউনিয়ন, গ্রামের পর গ্রাম, পাড়া-মহল্লায় ভোটারদের দ্বারে-দ্বারে যাচ্ছেন। ছুটে চলছেন উপজেলার এক প্রান্ত থেকে অন্য প্রান্তে। তবে ভোটাররা কর্মোঠে ও পরিচ্ছন্ন হিসেবে এ নেতাকে উপজেলা পরিষদের চেয়ারম্যান হিসেবে দেখতে চায়।

এই নির্বাচনের বিষয়ে ফকির মোঃ বেলায়েত হোসেন নিজের অভিমত ব্যক্ত করে বলেন, সৃষ্টিকর্তা আমাকে না চাইতেই অনেক কিছু দিয়েছেন। আমার চাওয়া পাওয়ার কিছুই নেই।আমার কাজের মাধ্যমে মানুষের সেবা করার মাধ্যমে তাদের ভালোবাসা, দোয়া, অর্জন করাটাই মূল লক্ষ্য। আমি মনে করি জনগণের ভালোবাসা দোয়া আমার সাথে সর্বক্ষণ রয়েছে। এবং আমি বিজয়ী হব। আমি সকল সদর বাসীর কাছে দোয়া প্রার্থী।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!