শনিবার, ০৪ মে ২০২৪, ০৫:৫১ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
সিরাজদিখানে জাতীয় স্বাস্থ্য ও কল্যাণ দিবস পালন কালী পূজা উপলক্ষে অসহায় দরিদ্র পরিবারের স্কুল পড়ুয়া দের পাশে বিশিষ্ট সমাজসেবী অমল কর্মকার পাঁচবিবিতে চেয়ারম্যান প্রার্থী শিখার প্রচারনায় ব্যাপক সাড়া পুলিশ কর্মকর্তা সুদীপ কুমার গোপের জন্মদিন আজ সুনামগঞ্জের ছাতকে উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে ৭, ভাইস চেয়ারম্যান পদে ৯ এবং মহিলা ভাইস চেয়ারম্যান ১ নদীর ঘাটে অসুস্থতা নিয়ে কাতরাচ্ছিল স্কুল ছাত্রী, স্পিড বোর্ডে নিয়ে চিকিৎসার ব্যবস্থা করলো ডিসি ফরিদগঞ্জে ‘ফারিসা’র কমিটি গঠন দাকোপ উপজেলা পরিষদ নির্বাচন কে সামনে রেখে গনসংযোগ করেছেন প্রার্থী আলহাজ্ব শেখ যুবরাজ ফরিদগঞ্জে চেয়ারম্যান পদে ৫, ভাইস চেয়ারম্যান দুই পদে ৭জনের মনোনয়ন দাখিল পাঁচবিবিতে এক বর্গাচাষীর কলা গাছ উপরে ফেলার অভিযোগ আমি সবসময় জনগনের পাশে থাকবো, আমাকে সহযোগিতা করুন …. ওমর ফারুক রুমি ‘চলচ্চিত্র শিল্পে সমস্যা ও উত্তরণের উপায়’ শীর্ষক গোলটেবিল বৈঠক অনুষ্ঠিত মতলব উত্তর থানার ওসি ও এস আই হানিফকে প্রত্যাহারের নির্দেশ শাহরাস্তিতে সাংবাদিকদের সাথে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থীর মতবিনিময় সাংবাদিকদের সাথে ভাইস চেয়ারম্যান প্রার্থী তোফায়েল আহমেদ ইরানের মতবিনিময়
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

ফরিদপুরে র‌্যাবের ছায়া তদন্তে ঘাতক বাস চালক আটক

মোঃমাহফুজুর রহমান বিপ্লব। ফরিদপুর / ৬৩ সংবাদটি পড়েছেন
প্রকাশ: সোমবার, ২২ এপ্রিল, ২০২৪, ২:৫৪ অপরাহ্ণ

 

ফরিদপুরে আলোড়ন সৃষ্টিকারী সড়ক দুর্ঘটনায়
বাস-পিকআপের মুখোমুখি সংঘর্ষে ১৫ জন যাত্রী হত্যাকরী বাস চালকে আটক করেছে র‌্যাব ১০ ক্যম্প ফরিদপুর।

গতকাল (২১ এপ্রিল) ২৪ ইং তারিখ দুপুর ১২:৩০ মিনিটে ঝিনাইদহ জেলার কোটচাঁদপুর এলাকায় একটি অভিযান চালিয়ে ক্লুলেস পলাতক উত্তরা ইউনিক পরিবহন বাসের ঘাতক চালককে গ্রেফতার করেন।

আটককৃত গাড়ি চালক ঝিনাইদহ জেলার কোটচাঁদপুর থানার বাজে বামনদাহ গ্রামের মোঃ দেলোয়ার হোসেনের পুত্র মোঃ খোকন মিয়া (৫৮)।প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত আসামি উক্ত উত্তরা ইউনিক পরিবহনের চালক বলে স্বীকার করেছে।

এই সংক্রান্তে আজ সোমবার বেলা ১১টায় র‍্যাব-১০,ক্যম্প অধিনায়ক লেঃ কমান্ডার কে এম শাইখ আকতার প্রেস কনফারেন্সের মাধ্যমে জানান,

গত (১৬ এপ্রিল)২৪ ইং তারিখ সকালে একটি পিকআপযোগে নারী ও শিশুসহ ১৬ জন যাত্রী সহ ফরিদপুর জেলার কোতয়ালী থানার কানাইপুর দিক নগর এলাকায় ফরিদপুর- মাগুড়াগামী একটি উত্তরা ইউনিক পরিবহন বাস দ্রুত ও বেপরোয়া গতীতে চালিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে যাত্রীবাহী পিকআপটিকে চাপা দেয়।
এই ঘটনায় পিকআপে থাকা ১১ জন যাত্রী ঘটনাস্থলেই মৃত্যুবরণ করেন। আহতদের ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে ভর্তি কর হলে পরবর্তীতে আরো ৪ জন চিবিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন।এই ঘটনার পর পর অজ্ঞাতনামা বাস চালক আত্মগোপনে চলে যায়।

উক্ত ঘটনায় নিহত ইকবালের বড় ভাই ইমামুল শেখ (২৮) বাদী হয়ে চালকের বিরুদ্ধে ফরিদপুর জেলার কোতয়ালী থানায় সড়ক পরিবহন আইনে দ্রুত ও বেপরোয়া গতিতে বাস চালিয়ে দূর্ঘটনা ঘটিয়ে প্রাণহানি ঘটানোর অপরাধে একটি মামলা দায়ের করেন।

ইতোমধ্যে মর্মান্তিক এই দুর্ঘটনাটি সারাদেশে ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি করে। মর্মান্তিক এই দুর্ঘটনা সংঘটনকারী বাস চালকের পরিচয় সনাক্ত এবং উক্ত চালককে গ্রেফতার করতে র‌্যাব-১০, সিপিসি-৩ ফরিদপুর ক্যাম্পের একটি আভিযানিক দল গোয়েন্দা নজরদারি বৃদ্ধি ও ছায়া তদন্ত শুরু করে। ছায়া তদন্তের এক পর্যায়ে র‌্যাব-১০, ফরিদপুর ক্যাম্পের আভিযানিক দল ঘাতক উত্তরা ইউনিক পরিবহনের চালকের পরিচয় সনাক্ত করতে সক্ষম হয়। এবং ঘাতক চালকে আটক করেন।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!