বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০৬:৫৫ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
বকশীগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচন নিয়ে এমপি কন্যার সংবাদ সম্মেলন কুলিয়ারচরে এক প্রধান শিক্ষকের বিরুদ্ধে ৫৫ লক্ষ টাকা আত্মসাতের অভিযোগ শেরপুরে সড়ক দুর্ঘটনায় সাংবাদিক পুত্র নিহত কুড়িগ্রাম পরিবেশ অধিদপ্তরের দূষণ নিয়ন্ত্রণ ও সবুজ শিল্পায়ন বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে জেলা প্রশাসক ও পুলিশ সুপারের মতবিনিময় সভা অনুষ্ঠিত নরসিংদী জেলা সমিতি ইউ এস এ কর্তৃক মতবিনিময় সভায় অনুষ্ঠিত ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে জৈষ্ট উপজেলা নির্বাচনের চুড়ান্ত ফলাফল ঘোষণা ঈদুল আজহায় প্রেক্ষাগৃহে মুক্তি পাবে ‘রিভেঞ্জ’ কুড়িগ্রামে উপজেলা পরিষদ নির্বাচনে পুলিশের বহুমাত্রিক নিরাপত্তায় খুশি সাধারণ ভোটাররা সংগীত জগতের উজ্জ্বল নক্ষত্র নজরুল সঙ্গীত শিল্পী ওস্তাদ রিষু তালুকদারের শুভ জন্মদিন কারাগারে বন্দী অবস্থায় চেয়ারম্যান নির্বাচিত সামচুল আলম চৌধুরী গঙ্গাচড়ায় কর্মসৃজন শ্রমিকের কাছে ইউপি সদস্যের টাকা নেয়ার অভিযোগ, অপারগতায় হুমকি বগুড়া শেরপুর হুসনাবাদ আদর্শ উচ্চ বিদ্যালয়ে অনিয়ম ও দুর্নীতির অভিযোগ আমিরাতে ইউনুছ গণি চৌধুরীর সমর্থনে হাটহাজারীবাসীর জনসভা দাকোপে লাউডোব ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানের পদ থেকে শেখ যুবরাজের পদত্যাগ
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

দাকোপ উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থী শেখ যুবরাজ কে বিজয়ী করতে কর্মি সমাবেশ অনুষ্ঠিত

স্বপন কুমার রায় খুলনা ব্যুরো প্রধান / ৭৮ সংবাদটি পড়েছেন
প্রকাশ: রবিবার, ২১ এপ্রিল, ২০২৪, ১:২০ পূর্বাহ্ণ

খুলনার দাকোপ উপজেলা পরিষদ নির্বাচনে উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও লাউডোব ইউনিয়ন পরিষদ এর বার বার নির্বাচিত চেয়ারম্যান শেখ যুবরাজ কে বিজয়ী করতে কর্মিসভা অনুষ্ঠিত হয়েছে।
আজ ২০ এপ্রিল শনিবার সন্ধ্যা ৭ টারদিকে লাউডোব শেখ যুরাজের নিজস্ব বাসভবন প্রাঙ্গনে
ওই কর্মি সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।উপজেলার ৯ টি ই্উনিয়ন সকল, ওয়ার্ডের ও একটি পৌরসভার শেখ যুরাজ সমর্থক কর্মিরা ্উপস্হিত ছিলেন।কানায় কানায় পরিপুর্ণ হয়ে পড়ে কর্মি সমর্থক দের উপস্হিতিতে।
উক্ত বর্ধিত সভায় লাউডোব ইউনিয়ন আওয়ামী লীগের সহসভাপতি অধ্যাপক সাগর চন্দ্র বাছাড়ের সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্হিত থেকে বক্তৃতা করেন টুঙ্গিপাড়া পৌর সভার মেয়র শেখ মোজাম্মেল হক টুটুল।
. বিশেষ অতিথি হিসাবে উপস্হিত থেকে বক্তৃতা করেন উপজেলা আওয়ামীলীগের সাবেক প্রচার প্রকাশনা সম্পাদক ও বাজুয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মানস কুমার রায়,উপজেলা যুব লীগের সাধারন সম্পাদক ও কৈলাগজ্ঞ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মিহির কান্তি মন্ডল,পানখালী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সাব্বির হোসেন ,সাবেক চেয়ারম্যান সঞ্জয় মোড়ল,সাবেক চেয়ারম্যান সমারেশ রায়,বাসুদেব রায়,গাজী শাহাবুদ্দিন,নিহার মন্ডল ইউপি সদস্য,বিভাস পাইক,গৌতম,পরিতোষ মন্ডল,আনিছুর রহমান,,জবা মন্ডল,লিপিকা মন্ডল,নিতাই জদ্দার, প্রদিপ সরদার সহ আরো অনেকে।
বক্তারা বলেন প্রার্থী শেখ যুবরাজ কে উপজেলা পরিষদ নির্বাচনে বিজয়ী করে আ,লীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে হবে। এ লক্ষ্যে মাঠপর্যায়ের নেতাকর্মীদেরকে একযোগে কাজ করতে হবে।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!