মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০৬:০৫ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
পাঁচবিবিতে অপহরণের অভিযোগে ৩ জন গ্রেফতার: অপহৃত উদ্ধার নওগার সাপাহারে অবসর জনিত সহকারী শিক্ষক এর বিদায়ী সম্বর্ধনা অনুষ্ঠিত দেড় শতাধিক মোটর সাইকেল র‍্যালী নিয়ে ‘ডেডবডি’র প্রচারণা ফরিদপুরে মুন্সিবাজার উচ্চ বিদ্যালয়ের দ্বি বার্ষিক ম্যানেজিং কমিটির নির্বাচন সম্পূর্ণ উপজেলায় ভোট করতে চাইলে পদত্যাগ করতে হবে ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানদের ফরিদপুরে ২ সমবায় কর্মকর্তার বিরুদ্ধে অনিয়ম দুর্নীতির অভিযোগ পাঁচবিবিতে মাঠ দিবস অনুষ্ঠিত ফরিদপুরে তীব্র দাবদাহে বিভিন্ন পেশার অসহায় মানুষের পাশে জেলা ছাত্রলীগ জয়পুরহাটে আব্দুর রহমান হত্যা মামলায় ১৯ জনের যাবজ্জীবন কারাদন্ড আবুধাবিতে দূতাবাসের উদ্যোগে বাংলা বর্ষবরণ ও বৈশাখী উৎসব পালিত ফরিদপুরে তীব্র দাবদাহে বিভিন্ন পেশার অসহায় মানুষের পাশে জেলা ছাত্রলীগ তাজুল ইসলাম তাজ মনোনয়ন বাতিল আপিল শুনানি। সেচ সংকটে হতাশ মেঘনা ধনাগোদা প্রকল্পের হানিরপাড়- মিলারচর মাঠের কৃষকরা শ্রমজীবীদের মাঝে স্যালাইন ও পানি বিতরণ করলেন চেয়ারম্যান প্রার্থী অ্যাড. হুমায়ুন কবির সুমন বকশীগঞ্জে ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

তরপুরচন্ডী ইউনিয়নে উপজেলা চেয়ারম্যান প্রার্থী অ্যাড. হুমায়ুন কবির সুমনের ঈদ শুভেচ্ছা বিনিময়

সাইদ হোসেন অপু চৌধুরী, চাঁদপুর / ৬১ সংবাদটি পড়েছেন
প্রকাশ: বুধবার, ১৭ এপ্রিল, ২০২৪, ১১:৫১ অপরাহ্ণ

মুসলিম জাহানের ধর্মীয় উৎসব পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে তরপুরচন্ডী ইউনিয়নের সব শ্রেণি পেশার মানুষের সঙ্গে ঈদের শুভেচ্ছা বিনিময় করেছেন চাঁদপুর সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী, শিক্ষানুরাগী ও আইনজীবী, সদর উপজেলা যুবলীগের আহ্বায়ক অ্যাড. হুমায়ুন কবির সুমন।

শুক্রবার (১২ এপ্রিল) তরপুরচন্ডী আলী দাখিল মাদ্রাসা জামে মসজিদে তিনি পবিত্র জুমা’র নামাজ আদায়, মুসল্লিদের সঙ্গে ঈদের শুভেচ্ছা বিনিময় এবং ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মরহুম আব্দুস শহীদ কাজীর কবর জিয়ারত করেন।

নেতাকর্মীরা প্রিয় নেতাকে কাছে পেয়ে ছিল উচ্ছ্বসিত। আওয়ামীলীগ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মী ও সমর্থকরা ফটোসেশন ও সেলফিও তুলছেন নেতার সাথে।

অ্যাড. হুমায়ুন কবির সুমন বলেন, ইসলাম শান্তি ও কল্যাণের ধর্ম। মানবিক মূল্যবোধ, সাম্য, পারস্পরিক সহাবস্থান ও সহযোগিতা-ইসলামের এই সুমহান বার্তা ও আদর্শ সবার মাঝে ছড়িয়ে দিতে হবে।

তিনি আরও বলেন, ঈদ শান্তি, সহমর্মিতা ও ভ্রাতৃত্ববোধের অনুপম শিক্ষা দেয়। হিংসা-বিদ্বেষ ও হানাহানি ভুলে মানুষ সাম্য, মৈত্রী ও সম্প্রীতির বন্ধনে আবদ্ধ হয়। ঈদ ধনী-গরিব নির্বিশেষে সকলের জীবনে আনন্দের বার্তা বয়ে নিয়ে আসে। ঈদের আনন্দ আমাদের সবার।

ছবির ক্যাপশন: তরপুরচন্ডী ইউনিয়নে পবিত্র জুমা’র নামাজ শেষে মুসল্লিদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেন চাঁদপুর সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী, শিক্ষানুরাগী ও আইনজীবী, সদর উপজেলা যুবলীগের আহ্বায়ক অ্যাড. হুমায়ুন কবির সুমন।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!