মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১১:২৮ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
পাঁচবিবিতে তৃষ্ণার্থদের শরবত পান করালেন মানবিক কন্যা শিখা মহান মে দিবস উপলক্ষ্যে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন বিশিষ্ট শিল্পপতি আইয়ুব আলী ফাহিম ৭ জানুয়ারি অনেক অপকর্ম করেছি, উপজেলা নির্বাচনে করব না: আ. লীগ নেতা পাঁচবিবিতে গাছের ডাল পড়ে পথচারীর মৃত্যু।। রাজারহাট উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনু্ষ্ঠিত জয়পুরহাটে গাঁজা ও নেশার ট্যাবলেটসহ গ্রেপ্তার-৫ তৃষ্ণার্তদের মাঝে বাংলাদেশ পুস্তক প্রকাশক ও বিক্রেতা সমিতির শরবত বিতরণ জাবি ছাত্রদল নেতা নবীন’র শরবত বিতরণ সাভারে ডিপজল বৃহত্তম পাইকারি মার্কেটে পুরস্কার বিতরণ, মোটরসাইকেল পেয়ে খুশি পোশাক শ্রমিক বকশীগঞ্জে র‍্যাবের অভিযানে ২৪ কেজি গাঁজা সহ তিন জন আটক আইসিটি মামলা থেকে জামিন পেলেন নবীনগরের ৫ সাংবাদিক সোনাইমুড়ীতে তীব্র তাপদাহে শ্রমজীবী মানুষের পাশে উপজেলা স্বেচ্ছাসেবক লীগ মীরসরাইয়ে ভাইস চেয়ারম্যান প্রার্থীকে ২০ হাজার টাকা জরিমানা কুড়িগ্রামে আড়াই বছর বয়সী শিশুর দ্বিখণ্ডিত মরদেহ উদ্ধার পাঁচবিবিতে অপহরণের অভিযোগে ৩ জন গ্রেফতার: অপহৃত উদ্ধার
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

ময়নামতি প্রবাসী কল্যাণ সংস্থার ইউএই’র শাখা কমিটি গঠন,DBO-TV

নিজস্ব প্রতিবেদক, / ৬১ সংবাদটি পড়েছেন
প্রকাশ: মঙ্গলবার, ১৬ এপ্রিল, ২০২৪, ৬:৪৬ অপরাহ্ণ

শুধু দেশ নয় প্রবাসে থেকেও অসহায় মানুষের পাশে থাকার মন মানষিকতা থাকতে হবে, তবেই নিজেকে মানুষ হিসেবে অন্যের কাছে তুলে ধরা যাবে, তারই ধারাবাহিকতা অব্যাহত রাখতে প্রবাসে অবস্থানরত তরুণ প্রবাসীদের নিয়ে কুমিল্লার বুড়িচং উপজেলার ময়নামতি ইউনিয়নে সামাজিক ,সেচ্ছাসেবী,রক্তদান ও সেবামূলক সংগঠন ময়নামতি প্রবাসী কল্যাণ সংস্থার সংযুক্ত আরব আমিরাতে শাখা কমিটি/

১৬(এপ্রিল) রোজঃমঙ্গলবার আনুষ্ঠানিকভাবে ঘোষণা করা হয়েছে। কমিটির নেতৃবৃন্দের সম্মতিক্রমে ওমর ফারুক মোসলেম কে সভাপতি, গণমাধ্যমকর্মী সাগর দেবনাথ কে সাধারণ সম্পাদক এবং মোঃ রাসেল আহমেদ কে সাংগঠনিক সম্পাদক করে ৩৮ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়।

কমিটির অন্যান্যরা হলেন, উপদেষ্টা মনির হোসেন, উপদেষ্টা মোঃ জামাল হোসেন, সিনিয়র সহ-সভাপতি রোটারিয়ান জসীম উদ্দিন, সিনিয়র সহ-সভাপতি মোঃ ইউসুফ,সিনিয়র সহ-সভাপতি মোজাম্মেল হোসেন ইরানি,সিনিয়র সহ-সভাপতি নিতাই কুমার সাহা, সিনিয়র সহ-সভাপতি মনির হোসেন,সহ-সভাপতি আলমগীর হোসেন, সহ- সভাপতি মোঃ কাউয়ুম ভূঁইয়া, সহ-সভাপতি বিল্লাল হোসেন ফারভেজ, সাধারণ সম্পাদক শ্রীমান সাগর দেব,যুগ্ম সম্পাদক দেলোয়ার হোসেন সজীব,সাংগঠনিক সম্পাদক মোঃরাসেল আহম্মেদ, সহ.সাংগঠনিক সম্পাদক আলামিন হোসেন রনি, দপতর সম্পাদক মোঃ ফরহাদ রেজা,অর্থ সম্পাদক মোঃ রাশেদ খান,প্রচার সম্পাদক সাহিদুল ইসলাম রিফাত,সহ.প্রচার সম্পাদক আশিক রানা মিঠু,তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক আব্দু্ল্লাহ আল মামুন, ক্রীড়া বিষয়ক সম্পাদক আলামিন সাব্বির, সম্মানিত সদস্য জাহিদ ভূঁইয়া,বিল্লাল হোসেন, মাসুদ রানা, মোঃ সাহিন,মোঃসুমন,মোজাম্মেল হক,মোসলেক উদ্দিন,সাকিল আহমেদ শরিফ,নজরুল ইসলাম,মোঃ শাহপরান,আব্দুল জব্বার,মোঃফারভেজ,রেজাউল ইসলাম অনিক।

সংগঠনের কমিটি গঠনকালে সংযুক্ত আরব আমিরাত শাখার নব-গঠিত কমিটির সভাপতি ওমর ফারুক মোসলেম বলেন, সমাজের দরিদ্র, নিপীড়িত, অসহায়, সুবিধাবঞ্চিত মানুষের পাশে দাঁড়াতে আমরা নিরলস পরিশ্রম করে যাচ্ছি এবং আগামীতেও করে যাব। এই সংগঠন মানুষের কল্যাণে সর্বদা সচেষ্ট থাকবে।’সংগঠনটির প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক মো: কাউছার হামিদ ২০২০ সালে আনুষ্ঠানিকভাবে এই সংগঠনের সাংগঠনিক কার্যক্রম শুরু করেন।

সংগঠনটি রক্তদানের মতো মহৎ কাজের পাশাপাশি বিভিন্ন সংকটময় সময়ে ত্রাণ বিতরণ সহ সমাজের অসহায় ও পিছিয়ে পড়া জনগোষ্ঠীর কল্যাণে বিভিন্ন রকম কার্যক্রম পরিচালনা করে থাকে। সংগঠনকে আরো এগিয়ে নিতে সকলের দোয়া ও সহযোগিতা কামনা করে নতুন নেতৃত্বকে বরণ করে নেওয়ার আহ্বান জানিয়েছেন সংগঠনটির ইউএই শাখার সাধারণ সম্পাদক শ্রীমান সাগর দেব।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!